scorecardresearch
 

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নেহা কক্কর! কিন্তু পাত্র কে?

আবার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে। বিয়ে করতে চলেছেন সঙ্গীতশিল্পী নেহা কক্কর। তবে কে হবে তাঁর জীবনসঙ্গী?

Advertisement
বন্ধু রোহনপ্রীতের সঙ্গে নেহা বন্ধু রোহনপ্রীতের সঙ্গে নেহা
হাইলাইটস
  • দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড গায়িকা।
  • চলতি মাসের ২৪ তারিখ দিল্লিতে বসবে নেহা - রোহনপ্রীতের বিয়ের আসর।
  • কানাঘুষো শোনা যায় কিছুদিন আগে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ে করার কথা ছিল নেহার।

মুম্বই, ৭ অক্টোবর : আবার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে। বিয়ে করতে চলেছেন সঙ্গীতশিল্পী নেহা কক্কর। তবে কে হবে তাঁর জীবনসঙ্গী? 

শোনা যাচ্ছে, দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড গায়িকা।‌ লকডাউনের সময়ের তাঁদের সম্পর্ক আরও গভীর হয় এবং এর ফলেই  'শুভস্য শীঘ্রম'। চলতি মাসের ২৪ তারিখ দিল্লিতে বসবে নেহা - রোহনপ্রীতের বিয়ের আসর। তবে করোনা পরিস্থিতি মাথায় রেখে, ঘরোয়া পরিবেশেই বিয়ের কাজ সম্পন্ন হবে।

এর আগে বলিউড অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে সম্পর্ক ছিল প্রায় চার বছর‌। সম্পর্কে থাকাকালীন সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করতেন দু'জনেই। প্রাক্তন প্রেমিকার বিয়ের কথা হিমাংশুকে জিজ্ঞেস করায় তিনি বললেন, নেহার বিয়ের ব্যাপারে কিছুই জানেন না তিনি। তবে কথাটি সত্যি হলে, মনে কোনো তিক্ততা না রেখে খুশিই হবেন তিনি।

কানাঘুষো শোনা যায় কিছুদিন আগে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ে করার কথা ছিল নেহার। তবে পরে জানা যায় বিষয়টি একটি শোয়ের প্রচারের জন্য। একটি মিউজিক রিয়েলিটি শো 'ইন্ডিয়াজ রাইজিং স্টার- র দ্বিতীয় সিজনে প্রথম রানার আপ হয় রোহনপ্রীত সিং। আরো একটি বিয়ের রিয়েলিটি শো 'মুঝসে শাদি কারোগি'- তেও অংশগ্ৰহণ করছিলেন তারপরে। 

সম্প্রতি রোহনপ্রীত একটি ভিডিও শেয়ার করেন যেখানে 'ডায়মন্ড ছল্লা' গাইতে দেখা যাচ্ছে দু'জনকে। গান গাইতে গাইতে নেহার আঙ্গুলে আংটিও পরিয়ে দিচ্ছেন তিনি। অক্টোবর মাসেই শুরু হবে জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল সিজন ১২ - র শুটিং। যার বিচারকের আসনে থাকবেন নেহা। এদিকে চলছে তারই প্রস্তুতি পর্ব। 

এর আগেও বহুবার বিয়ের গুজব ছড়ালেও এবারে সত্যি নেহার সঙ্গীর সঙ্গে চার হাত এক হবে নাকি বিষয়টি পুরোটাই গুজব, তা নিয়ে রয়েছে ধোঁয়াসা।

Advertisement

Advertisement