scorecardresearch
 

Rupankar Bagchi: তাঁর জন্যই মেয়ের কাছে আদর-যত্ন পাচ্ছেন, রূপঙ্করের 'ত্রাতা মধূসূদন' আসলে কে?

Rupankar Bagchi: সারেগামাপা রিয়্যালিটি শো-এর সঞ্চালক আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) বদলে এই বছর যে অনির্বাণ ভট্টাচার্যকে (Anirban Bhattcharyya) দেখা যাবে, তা ইতিমধ্যেই চাউর হয়ে গিয়েছে। এই সিজনে এটাই সবচেয়ে বড় চমক। একসময় অপুর সংসার সিরিয়ালে অনির্বাণকে দেখা যেত একেবারে অন্য ধরনের ভূমিকায়।

Advertisement
রুপঙ্কর বাগচি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রুপঙ্কর বাগচি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অনির্বাণের সঙ্গে সারেগামাপার শ্যুটিং থেকে একটি ছবি শেয়ার করে নিয়েছেন রূপঙ্কর।

সারেগামাপা রিয়্যালিটি শো-এর সঞ্চালক আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) বদলে এই বছর যে অনির্বাণ ভট্টাচার্যকে (Anirban Bhattcharyya) দেখা যাবে, তা ইতিমধ্যেই চাউর হয়ে গিয়েছে। এই সিজনে এটাই সবচেয়ে বড় চমক। একসময় অপুর সংসার সিরিয়ালে অনির্বাণকে দেখা যেত একেবারে অন্য ধরনের ভূমিকায়। এরপর কেরিয়ারের মোড় ঘুরেছে, থিয়েটার ও বড়পর্দাতেই জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা। বহু বছর পর আবার ছোটপর্দায় ফেরা। আর অনির্বাণের ছোটপর্দায় ফেরা নিয়ে ভীষণ উচ্ছ্বসিত গায়ক রূপঙ্কর বাগচির (Rupankar Bagchi) মেয়ে মহুল।

কিন্তু কেন? সেই বিষয়টা নিয়েই রূপঙ্কর তাঁর সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছেন। অনির্বাণের সঙ্গে সারেগামাপার শ্যুটিং থেকে একটি ছবি শেয়ার করে নিয়েছেন রূপঙ্কর। ক্যাপশনে রূপঙ্কর লেখেন, 'মহুল বড় হয়ে গিয়েছে,সেটাই স্বাভাবিক! মেয়ের থেকে এখন মায়ের ভুমিকাতেই ও সাবলীল। এদিক থেকে ওদিক হলেই ওর শাসনের ভয় থাকে,আমি মোটামুটি আমার ছোটবেলাতেই আবার ফিরে গিয়েছি। গতকাল এই ভদ্রলোকের সঙ্গে একটি শ্যুটিং ছিল। এবং তারপর থেকেই বাড়ি আসা ইস্তক মহুলের যে কি আদর আমাকে কি বলব। কি যে যত্ন করছে কি বলব। ভাই অনির্বাণ, তোমার আরও উন্নতি হোক!! আমার মত বাবাদের কাছে তুমি ত্রাতা মধুসূদন!' 

গায়কের এই পোস্ট থেকেই স্পষ্ট যে তাঁর মেয়ে মহুল অনির্বাণের খুব বড় একজন ভক্ত। অন্য আর পাঁচটা মেয়ের মতোই অনির্বাণকে দেখে মহুলের মনে যে লাড্ডু ফোটে সেটা বলাই বাহুল্য। আর তার সেই স্বপ্নের হিরোর সঙ্গে বাবা শ্যুটিং সেরে ফিরেছেন, তাই স্পেশাল ট্রিটমেন্ট তো পাওয়ারই কথা মেয়ের থেকে। রূপঙ্করের মতে, অনির্বাণের সঙ্গে শ্যুটিং সেরে ফেরার পর মেয়ের আদর-যত্ন বেড়ে গিয়েছে। তবে রূপঙ্কর একেবারেই মজার ছলে এই পোস্ট করেছেন। 

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই আবিরকে এই শোয়ের সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল। কিন্তু এই সিজনে আবিরের বদলে অনির্বাণ। অভিনেতা ও পরিচালক হওয়ার পাশাপাশি অনির্বানের গানের গলাটিও মন্দ নয়। 'কিচ্ছু চাইনি আমি' দিয়ে তাঁর সফর শুরু হলেও, এরপরে একাধিক প্লেব্যাক করেছেন তিনি। আর তাই, সঙ্গীতের অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে তাঁকে বেশ মানানসই বলেই মনে হচ্ছে দর্শকদের। এখন এই শোয়ের শ্যুটিং চলছে। খুব শীঘ্রই সম্প্রচার হবে এই শোয়ের নতুন এপিসোডের। 

Advertisement

 

Advertisement