scorecardresearch
 

Sohini-Shovan: হবু বউ সোহিনী বিদেশে, কার সঙ্গে লাঞ্চে গেলেন শোভন?

Sohini-Shovan: জুলাইতেই চারহাত এক হওয়ার কথা রয়েছে সোহিনী ও শোভনের। সব প্রস্তুতি প্রায় সারা। নতুন ফ্ল্যাটও কিনেছেন সোহিনী ও শোভন। জুলাইয়ের মাঝামাঝি সময়েই আইনি বিয়ে সারবেন বলে শোনা যাচ্ছে। যদিও টলিউডের এই চর্চিত কাপল তাঁদের প্রেম বা বিয়ের খবর নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

Advertisement
সোহিনী-শোভন সোহিনী-শোভন
হাইলাইটস
  • জুলাইতেই চারহাত এক হওয়ার কথা রয়েছে সোহিনী ও শোভনের।

জুলাইতেই চারহাত এক হওয়ার কথা রয়েছে সোহিনী ও শোভনের। সব প্রস্তুতি প্রায় সারা। নতুন ফ্ল্যাটও কিনেছেন সোহিনী ও শোভন। জুলাইয়ের মাঝামাঝি সময়েই আইনি বিয়ে সারবেন বলে শোনা যাচ্ছে। যদিও টলিউডের এই চর্চিত কাপল তাঁদের প্রেম বা বিয়ের খবর নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। এরই মাঝে শিকাগোতে আমেরিকার বঙ্গ সম্মেলন ২০২৪-এ যোগ দিতে গিয়েছেন সোহিনী। আর হবু বউ বিদেশ যেতেই কার সঙ্গে ঘুরতে চলে গেলেন শোভন?

একবছর আগেই প্রেমপর্ব শুরু হয়েছে সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের। যিশু সেনগুপ্তের এক অনুষ্ঠানে গিয়ে দুজনে কাছাকাছি আসেন। এরপর প্রেম হতে সময় নেয়নি। কারণ দুজনেরই সেই সময় সদ্য ব্রেকআপ হয়েছে। সেই একবছরের সম্পর্ক চলতি মাসে পরিণতি পাবে। ছিমছামভাবে আইনি বিয়ে সারবেন সোহিনী ও শোভন। এরই মাঝে সোহিনী সহ টলিউডের একাধিক তারকারা শিকাগোয় গিয়েছেন আমেরিকার বঙ্গ সম্মেলনে যোগ দিতে। আর সোহিনী চোখের আড়াল হতেই শোভন বেড়িয়ে পড়লেন এই অভিনেত্রীর সঙ্গে। 

সোশ্যাল মিডিয়ায় শোভনকে ট্যাগ করে ওই অভিনেত্রী ছবিও পোস্ট করেছেন। যেখানে শোভনকে দেখা যাচ্ছে বেশ হাসিখুশি। লাল রঙের প্রিন্টেড কুর্তা ও চোখে কালো ফ্রেমের চশমা। একগাল হাসি নিয়ে ছবি তুলেছেন অভিনেত্রী অলিভিয়া সরকারের সঙ্গে। তবে সঙ্গে রয়েছে তাঁদের আর এক বান্ধবীও। তিনজনে মিলে রবিবারের দুপুরটা এনজয় করছেন দক্ষিণ কলকাতার একটি অভিজাত শপিং মলে। সিনেমা দেখা থেকে লাঞ্চ সবটাই করেছেন তাঁরা। প্রসঙ্গত, সোহিনী ও শোভন দুজনেই ঘুরতে ভীষণ ভালোবাসেন। কিন্তু এখন হবু বউ শহরে নেই, অগত্যা বন্ধুদের সঙ্গেই বেড়িয়ে পড়েছেন শোভন। 

আরও পড়ুন

গত বছরই ব্রেকআপ হয়েছে রণজয় বিষ্ণু ও সোহিনী সরকারের। তাঁদের দীর্ঘ সম্পর্কে ছেদ পড়েছে। বহু বছর তাঁরা লিভ-ইনও করতেন। বিয়ে হবে হবে করেও অবশেষে ব্রেকআপ হল তাঁদের। অপরদিকে, শোভনের সঙ্গে আগে ইমনের সম্পর্ক থাকলেও তা ভাঙে বয়সের ফারাকের জন্য। এরপর সম্পর্কে জড়ান শোভন স্বস্তিকা দত্তের সঙ্গে। তিনবছর সম্পর্কে থাকার পর তাঁদের বিচ্ছেদ হয়। এরপরই সোহিনী ও শোভন সম্পর্কে জড়ান। যদিও তাঁরা তাঁদের সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি। ছবি পোস্ট করলেও তা মুছে দেওয়া হত সোশ্যাল মিডিয়া থেকে। কিন্তু প্রেমের খবর তো চাপা থাকে না। তাই এটাও গোপন রাখা গেল না। খুব শীঘ্রই বিয়ে করবেন টলি পাড়ার এই চর্চিত জুটি। অপেক্ষায় সবাই। 

Advertisement

Advertisement