scorecardresearch
 

মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল! বেবি বাম্পের ছবি পোস্ট করে নিজেই দিলেন সুখবর

মা হতে চলেছেন সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল (Shreya Ghosal)। বৃহস্পতিবার সকালেই সোশ্যাল পেজেই নিজেই এই সুখবর শেয়ার করেছেন গায়িকা। খুশির হাওয়া বিনোদন জগত থেকে তাঁর অসংখ্য গুণমুগ্ধদের মধ্যে। 

শ্রেয়া ঘোষালের বাবি বাম্প লুক (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) শ্রেয়া ঘোষালের বাবি বাম্প লুক (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • মা হতে চলেছেন সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল।
  • বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন নিজেই।
  • ২০১৫ সালে শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রেয়া।

মা হতে চলেছেন সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল (Shreya Ghosal)। বৃহস্পতিবার সকালেই সোশ্যাল পেজেই নিজেই এই সুখবর শেয়ার করেছেন গায়িকা। খুশির হাওয়া বিনোদন জগত থেকে তাঁর অসংখ্য গুণমুগ্ধদের মধ্যে। 

বেবি বাম্পের একটি ছবি পোস্ট করে শ্রেয়া লিখেছেন, "ছোট্ট শ্রেয়াদিত্য আসতে চলেছে! আমি ও শিলাদিত্য সকলের সঙ্গে এই সুখবরটি ভাগ করতে পেরে আনন্দিত। আমাদের জীবনের এই নতুন অধ্যায় শুরু করার আগে আপনাদের সকলের শুভেচ্ছা চাই...।" শ্রেয়া ও তাঁর স্বামী শিলাদিত্যর নাম মিলিয়ে তাঁদের হবু সন্তানকে হ্যাশট্যাগ দিয়ে 'শ্রেয়াদিত্য' বলে সম্বোধন করেছেন গায়িকা। খবরটি তিনি জানানোর কয়েক মুহূর্তেই কমেন্ট বক্সে শুভেচ্ছা বার্তায় ভরাচ্ছেন তারকা থেকে ফ্যানেরা।

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রেয়া। শিলাদিত্য, পেশায় তথ্যপ্রযুক্তি কর্মী।বিয়ের আগে প্রায় ১০ বছরের সম্পর্ক ছিল তাঁদের। তবে বিশেষ লোকজন জানতেন না এই কথা। একেবারে কোনও তামঝাম ছাড়া বাঙালি মতেই তাঁদের বিয়ে হয়েছিল। হাজির ছিলেন নিকট পরিবার-পরিজনেরা। 

বহরমপুরের মেয়ে শ্রেয়ার প্রথম থেকেই গানের প্রতি ঝোঁক ছিল। ছোটবেলা থেকে গানের বিভিন্ন প্রতিযোগিতায় তিনি অংশগ্রহণ করে পুরস্কারও পেয়েছেন। এরপর ২০০০ সালে মাত্র ১৬ বছর বয়সে জনপ্রিয় গানের রিয়্যালিটি শো সারেগামাপা-এ জেতেন তিনি। তাঁর গলার মিষ্টতায় মুগশ হন সকলেই।

এরপর একাধিক মিউজিক অ্যালবাম ও সিঙ্গেলস করেছেন শ্রেয়া। তবে বলিউডে তাঁর ডেবিউ সঞ্জয় লীলা বনসালীর ছবি 'দেবদাস' -এর প্লে-ব্যাক দিয়ে। এই ছবির ৫ টা গান গেয়েছিলেন তিনি। এরপর এর ফিরে তাকাতে হয়নি। ৪ টি জাতীয় পুরস্কার, ৭ টি ফিল্মকেয়ার পুরস্কার সহ আরও একাধিক পালক রয়েছে এই গুণী সঙ্গীত শিল্পীর মুকুটে। 

বিয়ের ৬ বছরের মাথায় পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। তাই খুবই উচ্ছ্বাসিত হবু 'বাবা-মা' দুজনেই। এখন শুধু অপেক্ষা ছোট্ট অতিথির।