scorecardresearch
 

ছোট পোশাকে Social ঝড়, মা শ্বেতা তিওয়ারিকে টপকে পলকের Hip Don't Lie

শ্বেতা তিওয়ারির আঁচে এমনিতেই উত্তপ্ত থাকেন নেটিজেনরা। এবারে দোসর তাঁর মেয়ে পলক। পলকের খোলামেলা পোশাকে, শাকিরার গান হিপ ডোন্ড লাইতে কোমর দোলালেন পলক। ভিডিও পোস্ট হতেই ইন্টারনেট বার্স্ট হওয়ার জোগাড়।

Advertisement
পলক তিওয়ারি পলক তিওয়ারি
হাইলাইটস
  • পলক তিওয়ারির হিপ ডোন্ট লাই
  • শ্বেতা তিওয়ারির মেয়ে পলক
  • বিজলি বিজলি হ্যায়

টিভি অ্যাক্ট্রেস শ্বেতা তিওয়ারিকে কে না চেনে! তার গ্ল্যামার এবং শরীরী জেল্লায় ঝলসে যায় ভক্তরা। কিন্তু তার বয়স হয়েছে। তার প্রমাণ মেলে যখন তার মেয়ে পলক ইন্টারনেটে তাকে ছাপিয়ে যান নারীসুলভ লাস্যে। সম্প্রতি ইন্টারনেটে বিজলি চমকাচ্ছেন তিনি। সিঙ্গার হান্ডি সান্ধুর সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এই গানের নাম "বিজলি, বিজলি হ্য়ায়।" সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও পোস্ট করে ডান্সে ফ্যানদের মাত করে দিয়েছেন। সম্প্রতি তারপরেই তিনি একটি ভিডিও তে নিজের ফিগার প্লান্ট করে পোস্ট করে দিয়েছেন।

ইনস্টাগ্রামে অত্যন্ত সক্রিয় পলক

ইনস্টাগ্রামে প্রতিবারই অত্যন্ত সক্রিয় তিনি। প্রায় দিনই নতুন নতুন ডান্স ভিডিও পোস্ট করতে থাকেন এবং তা পুরুষদের কাছে অত্যন্ত চোখের আরাম এনে দেয়। এমনিতেই তাঁর টানটান শরীর এবং আকর্ষণীয় ব্যক্তিত্বের সঙ্গে জেল্লা ঠিকরে বের করে। যা ফ্যানেরা পছন্দ করেন। বিশেষ করে ১২ থেকে ৪০ বছর বয়সীরা তার ছবি ভিডিও পোস্ট হওয়ার জন্য মুখিয়ে থাকেন। ইনস্টাগ্রামে তার লেটেস্ট ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে তিনি বিশ্ববিখ্যাত সিঙ্গার শাকিরার গান "Hips don't Lye" গানে কোমর দুলিয়েছেন। যা ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই প্রায় ফেটে পড়েছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Palak Tiwari (@palaktiwarii)

পলকের সৌন্দর্যে পাগল ভক্তরা

পলকের আউটফিট এর কথা বলতে গেলে তিনি পার্পল কালারের অফ শোল্ডার টপ এর সঙ্গে শর্ট স্কার্ট পরেছেন। এই ড্রেসে তাঁকে ফুলেল সুন্দরীর মত লাগছে। একজন লিখেছেন সুন্দর লাগছে আপনাকে। একজন লিখেছেন কত সুন্দর তুমি। একজন লিখেছেন আপনি খুব সুন্দর। পলক দ্রুত বলিউডে ডেবিউ করতে চলেছেন। তাঁর বিপরীতে রয়েছেন বিবেক ওবেরয়। বিবেক ওবেরয়ও এই ফিল্মে মধ্য দিয়ে তার কাম ব্যাক করছেন।

Advertisement

 

Advertisement