scorecardresearch
 

Sharmila Tagore: দিদিমার সঙ্গে ছুটিতে সোহা-কন্যা, নাতনির সঙ্গে কেমন করে সময় কাটাচ্ছেন শর্মিলা?

Sharmila Tagore: ঠাকুমা-দিদিমাদের সঙ্গে নাতি-নাতনিদের বন্ডিং এক আলাদা ধরনের। এদের কাছেই যত আদর পাওয়া যায়, আবদার মেটানো যায়। বকাঝকা তো অনেক দূরের কথা, একেবারে চোখের পলকে নিয়ে রাখেন ঠাকুমা-দিদিমারা তাঁদের নাতি-নাতনিদের।

Advertisement
দিদিমা শর্মিলার সঙ্গে সময় কাটাচ্ছেন সোহা-কন্যা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দিদিমা শর্মিলার সঙ্গে সময় কাটাচ্ছেন সোহা-কন্যা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ঠাকুমা-দিদিমাদের সঙ্গে নাতি-নাতনিদের বন্ডিং এক আলাদা ধরনের। এদের কাছেই যত আদর পাওয়া যায়, আবদার মেটানো যায়।
  • সেরকমই শর্মিলা ঠাকুরের সঙ্গে তাঁর নাতনির কিছু মিষ্টি মুহূর্তকে তুলে ধরলেন সোহা আলি খান।

ঠাকুমা-দিদিমাদের সঙ্গে নাতি-নাতনিদের বন্ডিং এক আলাদা ধরনের। এদের কাছেই যত আদর পাওয়া যায়, আবদার মেটানো যায়। বকাঝকা তো অনেক দূরের কথা, একেবারে চোখের পলকে নিয়ে রাখেন ঠাকুমা-দিদিমারা তাঁদের নাতি-নাতনিদের। রূপকথার গল্পের জগতে ছোটদের বিচরণ কিন্তু এই ঠাকুমা-দিদিমাদের দৌলতেই। সাধারণ থেকে সেলেব কেউই এঁদের আদর থেকে বঞ্চিত হননি। সেরকমই শর্মিলা ঠাকুরের সঙ্গে তাঁর নাতনির কিছু মিষ্টি মুহূর্তকে তুলে ধরলেন সোহা আলি খান।

 

সোহা-কন্যা ইয়ানা দিদিমা শর্মিলা ঠাকুরের সঙ্গে সময় কাটাচ্ছেন নিজের মতো করে। কখনও তাঁদের গল্প করতে দেখা গেল। তো কখনও আবার ব্যায়াম করতে। খাবার টেবিলেও শর্মিলা খাইয়ে দিচ্ছেন ইয়ানাকে।  মঙ্গলবার একগুচ্ছ ছবি শেয়ার করেন সোহা আলি খান। সোহা এদিন ছবিগুলো পোস্ট করে লেখেন, 'দাদু ঠাকুমাদের সঙ্গে সময় কাটানোর মতো সুন্দর সময় আর কিছুই হয় না। তোমার থেকে যিনি বয়সে, কাজের অভিজ্ঞতায় অনেকটা বড় তাঁর থেকে শেখার অভিজ্ঞতা, বাবা মায়ের থেকে বেশি আদর, মজা সবটা যে এখান থেকেই আসে। অবশেষে সেই সুযোগে আমি সুযোগ পেলাম পায়ের উপর পা তুলে বসার। একটু পেডিকিওর করিয়ে নেওয়ার।'

আরও পড়ুন

মেয়ে যখন ব্যস্ত দিদিমার সঙ্গে, তখন সোহা নিজের সঙ্গে একটু সময় কাটিয়ে নেন। গরমের ছুটিতে ইনায়া এখন দিদিমার কাছে এসেছে। আর তার মায়ের পোস্ট করা প্রথম ছবিতেই দেখা যাচ্ছে দিদিমার কোলে একপ্রকার ঝুলে আছে সে। শর্মিলা তাঁকে দেখে হাসছেন। সবকিছু মিলিয়ে ইনায়ার সামার হলিডে দারুণ কাটছে তা নতুন করে বলার কিছু নেই। প্রসঙ্গত, সারা আলি খান থেকে শুরু করে তৈমুর-জে এঁদের সঙ্গে সময় কাটাতে আগেও দেখা গিয়েছে শর্মিলা ঠাকুরকে। 

Advertisement

সোহার এই পোস্টে শ্বেতা বচ্চন সহ একাধিক সেলেবকে মন্তব্য করতে দেখা গিয়েছে। মালাইকা আরোরা, জীতেশ পিল্লাই প্রমুখ কমেন্ট করেছেন তাঁর এই পোস্টে।
 

Advertisement