scorecardresearch
 

Soham Chakraborty: খালি গায়ে জিমে কসরৎ সোহমের, 'প্রধান'-এ ভিন্ন অবতার অভিনেতার

Soham Chakraborty: দেবের প্রধান ছবির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ব্যোমকেশ ও বাঘাযতীন সিনেমার পরই দর্শকরা তাকিয়ে রয়েছেন এই ছবির দিকে। টনিক ছবির মতো এই ছবিতেও দেবের সঙ্গে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। তবে এই ছবির সেরা আকর্ষণ হতে চলেছে সোহম চক্রবর্তী।

Advertisement
সোহম চক্রবর্তী সোহম চক্রবর্তী
হাইলাইটস
  • দেবের প্রধান ছবির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ব্যোমকেশ ও বাঘাযতীন সিনেমার পরই দর্শকরা তাকিয়ে রয়েছেন এই ছবির দিকে।

দেবের প্রধান ছবির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ব্যোমকেশ ও বাঘাযতীন সিনেমার পরই দর্শকরা তাকিয়ে রয়েছেন এই ছবির দিকে। টনিক ছবির মতো এই ছবিতেও দেবের সঙ্গে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। তবে এই ছবির সেরা আকর্ষণ হতে চলেছে সোহম চক্রবর্তী। তিনি যে এই ছবিতে দেবের সঙ্গে কাজ করবেন এ কথা আগেই প্রকাশ্যে এসেছিল। এবার দেবের পাশাপাশি সোহমকেও দেখা গেল প্রধান ছবির জন্য কড়া প্রস্তুতি নিতে। আর সোহমকে এভাবে দেখে ভক্তরা জানালেন বিশেষ আর্জি। 

গ্ল্যামার দুনিয়ার পাশাপাশি টলি পাড়ার এই দুই তারকা রাজনৈতিক দলের সহকর্মীও বটে। তাই দেব-সোহমকে একসঙ্গে দেখার আগ্রহ দর্শকদের মধ্যে যে থাকবে সেটা বলাই বাহুল্য। পরিচালক অভিজিৎ সেনের প্রধান ছবিই এবার এই দুই তারকার ও দর্শকদের ইচ্ছা পূরণ করতে চলেছেন। প্রধান ছবির জন্য ইতিমধ্যেই দেব জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন। কখনও জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন তো কখনও বা এই চরিত্রের জন্য চিকিৎসকের কাছে ছুটছেন বিশেষ ট্রিটমেন্টের জন্য। সেই ছবিও দেব শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার দেবের পথেই হাঁটলেন সোহমও। 

দেবের প্রধান ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সোহমকে। আর তাই খাওয়া-দাওয়া ভুলে দিনরাত জিমে গিয়ে শরীরচর্চা করছেন অভিনেতা। সোহম শুধু ক্যাপশনে লিখেছেন, দুটো ট্রেনের একই ট্র্যাকে মুখোমুখি সাক্ষাৎ হলে সেখানে যে বিস্ফোরণ ঘটবে তা বলাই বাহুল্য। ছবিতে শার্টলেস অবতারে ‘রাফ অ্যান্ড টাফ’ ভাবে ধরা দিয়েছেন সোহম। অভিনেতা যে বড়পর্দায় সত্যিই বিস্ফোরক ঘটাতে চলেছেন তা তাঁর এই ছবি দেখে স্পষ্ট। সোহমের এই ছবি দেখে ভক্তরা তাঁর কাছে আর্জি করেছেন যে অভিনেতা যেন আবার তাঁর পুরনো ফর্মে ফিরে আসেন। 

Advertisement

প্রধান ছবিতে সোহম আদৌও অভিনয় করছেন কিনা তা নিয়ে প্রথম থেকেই জল্পনা ছিল তুঙ্গে। এরপর যখন জানা যায় যে এই ছবিতেই দেব-সোহমকে একসঙ্গে দেখা যাবে, সেটা জানার পর দর্শকদের মধ্যে উত্তেজনা তীব্রভাবে দেখা যায়। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও বেঙ্গল টকিজ প্রযোজিত প্রধান ছবির শ্যুটিং খুব শীঘ্রই শুরু হওয়ার কথা। দেব ইতিমধ্যেই  ‘কাপিং থেরাপি’ করিয়েছেন।  যা কিনা শরীরকে রিলাক্স করে, প্রদাহ কমায়, টক্সিন বের করে রক্ত সঞ্চালন স্বাভাবিক করতে সাহায্য করে। অভিনেতার এমন পোস্ট দেখে হতবাক হয়েছিলেন অনুরাগীরা। এবার ভক্তদের চমক দিলেন সোহম চক্রবর্তীও। 

আরও পড়ুন

Advertisement