scorecardresearch
 

Soham-Solanki: সোহম-শোলাঙ্কির রিলেশন তাহলে জমজমাট? 'অতি উত্তম' দেখলেন একসঙ্গে

Soham-Solanki: টলিপাড়ায় তাঁদের নিয়ে চর্চা কম নেই। বহুদিন ধরেই এই দুই তারকা একে-অপরকে মন দিলেও, তার স্বীকার কোনওদিন প্রকাশ্যে করেননি। তবে প্রেমের সম্পর্ক গোপন রাখা খুব মুশকিল, ধরা পড়েই যাবে। কথা হচ্ছে অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) ও সোহম মজুমদারকে (Soham Majumdar) নিয়ে।

Advertisement
সোহম-শোলাঙ্কি একসঙ্গে বসে ছবি সৌজন্যে: ফেসবুক সোহম-শোলাঙ্কি একসঙ্গে বসে ছবি সৌজন্যে: ফেসবুক
হাইলাইটস
  • প্রথমে সোহমের জন্মদিনে পাশাপাশি দেখা গিয়েছিল অভিনেতা ও শোলাঙ্কিকে।

টলিপাড়ায় তাঁদের নিয়ে চর্চা কম নেই। বহুদিন ধরেই এই দুই তারকা একে-অপরকে মন দিলেও, তার স্বীকার কোনওদিন প্রকাশ্যে করেননি। তবে প্রেমের সম্পর্ক গোপন রাখা খুব মুশকিল, ধরা পড়েই যাবে। কথা হচ্ছে অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) ও সোহম মজুমদারকে (Soham Majumdar) নিয়ে। প্রথমে সোহমের জন্মদিনে পাশাপাশি দেখা গিয়েছিল অভিনেতা ও শোলাঙ্কিকে। এবার তো সিনেমাহলে পাশাপাশি সিটে বসে সৃজিত মুখোপাধ্যায়ের অতি উত্তম ছবিটিও দেখলেন। তবে কি নিজেদের সম্পর্কে সিলমোহর দিলেন এভাবে?

গাঁটছড়া সিরিয়াল ছাড়ার পরই শোলাঙ্কি কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন। এরপরই মুম্বইয়ে পাড়ি দিয়েছিলেন তিনি। শোনা গিয়েছিল, সোহমের সঙ্গেই নাকি লিভ-ইন করেন শোলাঙ্কি। বাঙালি এই অভিনেতা ইতিমধ্যেই মুম্বইতে পা জমিয়ে ফেলেছেন। কবীর সিং-এ শাহিদ কাপুর সহ সোহম কাজ করেছেন তাবড় তাবড় বলি অভিনেতাদের সঙ্গে। অধিকাংশ সময়েই তাঁর শ্যুটিং থাকে মুম্বইতে। অপরদিকে শোলাঙ্কি কলকাতা-মুম্বই যাতাযাত করেন প্রায়ই। আর বিশেষ বন্ধুর জন্মদিনে মুম্বইতে গিয়েছিলেন শোলাঙ্কি। সেখান থেকেই ছবি শেয়ার করে সোহমকে শুভেচ্ছাও জানান সোশ্যালে। তারপর থেকেই গুঞ্জন, তাহলে কি সোহম-শোলাঙ্কি নিজেদের সম্পর্কের গোপনীয়তা ভাঙছেন?

ছবি সৌজন্যে: ফেসবুক

কিন্তু এবার মুম্বইয়ের জুহুর এক সিনেমাহলে সৃজিত মুখোপাধ্যায়ের অতি উত্তম ছবির বিশেষ স্ক্রিনিং একসঙ্গে দেখলেন সোহম-শোলাঙ্কি। হাসিমুখে ছবিও তুললেন। সম্প্রতি মুম্বইতে সৃজিত তাঁর ছবি অতি উত্তম-এর বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিলেন। বর্ষীয়ান অভিনেত্রী তনুজা ও অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের জন্য এই ব্যবস্থা করেন পরিচালক। তনুজা আসতে পারলেও বিশ্বজিৎ চট্টোপাধ্যায় আসেননি। ছবির স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পল্লবী চট্টোপাধ্যায়, তুহিনা দাস, রজিত কাপুর, সায়নী গুপ্ত, পামেলা ভুটোরিয়া প্রমুখও। আর এই তারকাদের মাঝেই দেখা মিলেছে সোহম-শোলাঙ্কির। দুজনেই হাসিমুখে ছবি তোলেন। তনুজা ও সায়নীর পাশে বসেই অতি উত্তম দেখেন এই চর্চিত লাভ বার্ডস। 

আরও পড়ুন

Advertisement

এর আগে থেকেই টলিউডে কান পাতলেই শোনা যায় সোহম আর শোলাঙ্কির প্রেমের খবর। মুম্বইতে বেশি কাজ করলেও সোহম টলিউডেও কাজ করেছেন। আর সেই কাজের সূত্রে আলাপ হয়েই গাঢ় হয় দুজনের সম্পর্ক। তবে কখনোই নিজে মুখে, বা সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি তাঁরা। তবে ভাগ করে নিয়েছেন একসঙ্গে ছবি। কিন্তু 'অতি উত্তম'-এর বিশেষ স্ক্রিনিংয়ে তাঁদের পাশাপাশি থাকা যেন ফের একবার উস্কে দিল সম্পর্কের জল্পনা।  এই মুহূর্তে মুম্বইয়ে একের পর এক কাজ করছেন সোহম। ‘সিটাডেল’ ওয়েব সিরিজ়ের হিন্দি সংস্করণে বরুণ ধওয়ান এবং সামান্থা রুথ প্রভুর সঙ্গে কাজ করেছেন তিনি। পাশাপাশি, অভিনেত্রী টাব্বুর সঙ্গে একটি হিন্দি ছবিতে কাজ করছেন সোহম। 

শোলঙ্কি বেশ কিছুদিন বিরতি কাটিয়ে ফিরছেন ওয়েব সিরিজে। হইচই-এর একটি সিরিজে অভিনেত্রীকে দেখা যাবে। তবে ছোটপর্দায় কামব্যাক করবেন কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি। 

Advertisement