scorecardresearch
 

Sohini-Shovan Relationship Rumours: জন্মদিনে সোহিনী শোভনের সঙ্গে শহর থেকে দূরে, জমিয়ে প্রেম? ছবি VIRAL

Sohini-Shovan Relationship Rumours: দুদিন আগেই জন্মদিন ছিল টলিউড অভিনেত্রী সোহিনী সরকারের। তবে সোহিনী তাঁর জন্মদিন কলকাতায় কাটাননি। শহর থেকে দূরে সমুদ্রের ধারে বন্ধু-বান্ধবদের নিয়ে দারুণ জন্মদিন কাটালেন। আর সেখানেই নজর কাড়ল শুধু একজনের দিকেই। সোহিনীর এই জন্মদিনের উদযাপনে সামিল হয়েছিলেন তাঁর চর্চিত প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ও।

Advertisement
সোহিনী-শোভনের সম্পর্কের গুঞ্জন তুঙ্গে সোহিনী-শোভনের সম্পর্কের গুঞ্জন তুঙ্গে
হাইলাইটস
  • দুদিন আগেই জন্মদিন ছিল টলিউড অভিনেত্রী সোহিনী সরকারের। তবে সোহিনী তাঁর জন্মদিন কলকাতায় কাটাননি। শহর থেকে দূরে সমুদ্রের ধারে বন্ধু-বান্ধবদের নিয়ে দারুণ জন্মদিন কাটালেন।

দুদিন আগেই জন্মদিন ছিল টলিউড অভিনেত্রী সোহিনী সরকারের। তবে সোহিনী তাঁর জন্মদিন কলকাতায় কাটাননি। শহর থেকে দূরে সমুদ্রের ধারে বন্ধু-বান্ধবদের নিয়ে দারুণ জন্মদিন কাটালেন। আর সেখানেই নজর কাড়ল শুধু একজনের দিকেই। সোহিনীর এই জন্মদিনের উদযাপনে সামিল হয়েছিলেন তাঁর চর্চিত প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ও। সোহিনী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি পোস্ট করেছেন, তারই একটাতে দেখা গিয়েছে শোভনকে। আর তা উস্কে দিয়েছে শোভন-সোহিনীর সম্পর্ককে। 

কিছুদিন আগেই দীর্ঘদিনের প্রেমিক রণজয় বিষ্ণুর সঙ্গে পাকাপাকি বিচ্ছেদ হয়েছে সোহিনীর। যদিও এই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছে, দুজনেই নতুন সম্পর্কে জড়ানোর কারণেই এই বিচ্ছেদ। তবে রণজয় কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তা জানা না গেলেও সোহিনী ও শোভনকে নিয়ে টলি পাড়ায় নতুন করে চর্চা শুরু হয়েছে। আর সেই চর্চাকে আরও খানিকটা উস্কে দিল সোহিনীর জন্মদিনের উদযাপন। সোহিনীর জন্মদিনে প্রতীক যে ছবিগুলি পোস্ট করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে, সেখানে দেখা গিয়েছে সোহিনীর বহুদিনের পুরনো বন্ধু অঙ্কিতা ও তাঁকে। এছাড়াও বেশ কিছুজনকে। আর তাঁদেরই মাঝে দেখা গেল শোভনকে।  

প্রতীকের পোস্ট করা বেশ কিছু ছবির মধ্যে এই ছবিটি নেটিজেনদের নজর কেড়েছে বেশি করে। ছবিতে দেখা যাচ্ছে সোহিনীরা যে জায়গায় গিয়েছেন সেখানকার হোটেল রুমে সকলে বসে রয়েছেন আর রুমের জানলার বাইরে দাঁড়িয়ে আছেন শোভন। তবে শুধু সোহিনীর পোস্টেই নয়, শোভনের সোশ্যাল মিডিয়া পোস্টেও দেখা গিয়েছে যে গায়ক সমুদ্রের ধারে ঘুরছেন। প্রথমে সবাই ভেবেছিলেন যে শোভন হয়ত একাই ঘুরতে গিয়েছেন। পরে সোহিনীর পোস্ট দেখার পর বিষয়টা জলের মতো স্পষ্ট হয়। যদিও শোভন ও সোহিনী তাঁদের প্রেম নিয়ে মুখ খোলেননি। 

Advertisement

শোনা যাচ্ছে, যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশের শ্রাবণের অনুষ্ঠান থেকেই নাকি কাছাকাছি এসেছেন নতুন চর্চিত 'লাভ বার্ডস'। সোহিনীর মায়ের জন্মদিনে, অন্যান্য বন্ধুদের সঙ্গে শোভনের উপস্থিতি চোখ এড়ায়নি কারোর। সোহিনী-রণজয়ের মতোই এই বছরও প্রেম ভেঙেছে শোভন ও স্বস্তিকা দত্তের। আর তারপরই শহরজুড়ে শুরু হয়েছে নতুন প্রেমের গুঞ্জন। 

Advertisement