scorecardresearch
 

Saurav-Darshana Wedding: বাংলাদেশ থেকে দর্শনা-সৌরভের বিয়েতে নিতকনে, গ্র্যান্ড এন্ট্রি দেখলে চমকে যাবেন, VIDEO

Saurav-Darshana Wedding: টলি পাড়ার পাওয়ার কাপল সৌরভ ও দর্শনা দুজনেই পশু প্রেমিক। নিজেদের তো পোষ্য রয়েছে আর তাদেরকে ভীষণভাবে ভালোবাসেন নব দম্পতি। শুক্রবরা ছিল সৌরভ-দর্শনার রাজকীয় বিয়ে। আর সেখানে ভিভিআইপি অতিথি থেকে বাঙালি খাওয়া-দাওয়া সহ ছিল এলাহি আয়োজন। সৌরভ-দর্শনার বিয়েতে হাজির হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে টলিউডের একাধিক তারকারা।

Advertisement
সৌরভ-দর্শনার বিয়ে সৌরভ-দর্শনার বিয়ে
হাইলাইটস
  • টলি পাড়ার পাওয়ার কাপল সৌরভ ও দর্শনা দুজনেই পশু প্রেমিক। নিজেদের তো পোষ্য রয়েছে আর তাদেরকে ভীষণভাবে ভালোবাসেন নব দম্পতি।

টলি পাড়ার পাওয়ার কাপল সৌরভ ও দর্শনা দুজনেই পশু প্রেমিক। নিজেদের তো পোষ্য রয়েছে আর তাদেরকে ভীষণভাবে ভালোবাসেন নব দম্পতি। শুক্রবরা ছিল সৌরভ-দর্শনার রাজকীয় বিয়ে। আর সেখানে ভিভিআইপি অতিথি থেকে বাঙালি খাওয়া-দাওয়া সহ ছিল এলাহি আয়োজন। সৌরভ-দর্শনার বিয়েতে হাজির হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে টলিউডের একাধিক তারকারা। তবে সকলের নজর ছিল দর্শনার নিতকনের দিকে। বাংলাদেশ থেকে দর্শনার নিতকনে শুধুমাত্র দর্শনা-সৌরভের বিয়ের জন্যই এসেছেন। এমনিতে সে সোশ্যাল সেনসেশনও বটে। আর দর্শনা-সৌরভের বিয়েতে পুরো লাইমলাইট কেড়ে নিল সন্টু। সোশ্যাল মিডিয়ায় সন্টুর পেজেই ছিল সেই আপডেট। 

মিষ্টি ল্যাব সন্টু সোশ্যাল মিডিয়া পেজে খুবই অ্যাক্টিভ। তার সব পোস্টই নিমেষে ভাইরাল হয়ে যায়। তাকে নিয়ে তৈরি করা কনটেন্ট দেখলে নিজেকে আটকাতে পারবেন না সন্টুকে আদর না করে। তবে সন্টু থাকে বাংলাদেশে। মাঝে চিকিৎসার জন্য কলকাতায় এসেছিল সন্টু। সেই সময়ই সৌরভ ও দর্শনা তার সঙ্গে দেখা করতে যান। সৌরভ ও দর্শনার কাছে আদর পেয়ে আপ্লুত সন্টু। তাই দর্শনার বিয়ের খবর পেতেই সূদুর বাংলাদেশ থেকে হবু কনের জন্য আইবুড়ো ভাতও পাঠিয়েছিল সে। বাংলাদেশ থেকে সন্টুর পাঠনো আইবুড়ো ভাত ছিল দর্শনার সবচেয়ে প্রিয়। 

আর বিয়ের দিন সেজেগুজে দর্শনা-সৌরভের বিয়েতে হাজির হয়ে যায় নিতকনে সন্টু। নতুন বর-বউয়ের সঙ্গে ক্যামেরায় পোজ দিতে ব্যস্ত সে। লাল জামা, কপালে লাল টিপ, গলায় রজনীগন্ধার মালা দিয়ে সেজেগুজে সন্টু একেবারে পারফেক্ট নিতকনে!বিয়ের দিন সৌরভ ও দর্শনার সঙ্গে ছবি তোলার পাশাপাশি টলিউডের বেশ কিছু তারকাদের সঙ্গেও ছবি তোলে সন্টু। দর্শনা-সৌরভের সঙ্গে তার পুরনো ছবি শেয়ার করে সন্টু তাঁদের বিয়ের জন্য শুভেচ্ছাও জানিয়েছে।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Pujarni (@pujarni)

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অনেকেই এখন তাদের পোষ্যদের নিয়ে পেজ খোলে। তাদের মধ্যে সন্টু দারুণভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। সন্টুর সারাদিনের কাণ্ডকারখানাই তুলে ধরা হয় এই পেজে। কখনও সানগ্লাস পরে পোজ দিচ্ছে আবার কখনও বা মায়ের কোলে বসে আদর খাচ্ছে। সব কনটেন্টই রীতিমতো হিট সন্টুর। আর ভারতে এলে তার সঙ্গে দেখা করতে আসে তাবড় তাবড় মানুষেরা। সন্টু আর তার মায়ের কনটেন্ট দেখতে ভিউ হয় হাজারের ওপরে। সেই সন্টুই দর্শনা-সৌরভের বিয়ের প্রধান অতিথি। যে আসায় দারুণ খুশি নব দম্পতি।   

আরও পড়ুন

Advertisement