scorecardresearch
 

Puneeth rajkumar Death: হার্ট অ্যাটাক! মাত্র ৪৬ বছর বয়সেই প্রয়াত সুপারস্টার পুনিত রাজকুমার

Puneeth Rajkumar Passed Away: ২৯ অক্টোবর হার্ট অ্যাটাক হওয়ায় পুনিত রাজকুমারকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তাররা জানান, পুনিতের শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। তাঁরা চেষ্টা করছেন সুপারস্টারকে বাঁচানোর।

Advertisement
পুনিত রাজকুমার পুনিত রাজকুমার
হাইলাইটস
  • কী জানিয়েছে হাসপাতাল?
  • শোকের ছায়া সিনেমা জগতে

Puneeth Rajkumar Passed Away: হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৬ বছর বয়সে প্রয়াত দক্ষিণ ভারতের সুপারস্টার পুনিত রাজকুমার। দক্ষিণ ভারতের অত্যন্ত জনপ্রিয় এই অভিনেতার জিম করার সময়ে হার্ট অ্যাটাক হয়। তাঁকে ভর্তি করা হয় ICU-তে। 

কী জানিয়েছে হাসপাতাল?

২৯ অক্টোবর হার্ট অ্যাটাক হওয়ায় পুনিত রাজকুমারকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তাররা জানান, পুনিতের শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। তাঁরা চেষ্টা করছেন সুপারস্টারকে বাঁচানোর। কিন্তু ডাক্তারদের সব চেষ্টা বিফলে যায়। আজ সকাল ১১টা ৪০ মিনিটে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। 

হাসপাতালের তরফে আরও জানানো হয়েছে, পুনিতকে যখন ভর্তি করা হয় তখন তাঁর জ্ঞান ছিল না। হৃদস্পন্দন স্বাভাবিক করার চেষ্টা করেন ডাক্তাররা। 

শোকের ছায়া সিনেমা জগতে

বিক্রম হাসপাতাল কর্তৃপক্ষ এবং কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইয়া সরকারি ভাবে পুনিত রাজকুমারের মৃত্যুর খবর নিশ্চিত করেন। তার পর একে একে প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া, কুমারাস্বামী, প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়া-সহ রাজনৈতিক এবং ভারতীয় চলচ্চিত্র জগতের তারকারা পুনিতের মৃত্যুতে শোকপ্রকাশ করেন। তাঁর পরিবারকে সমবেদনা জানিয়েছেন সবাই। 

চাইল্ড অ্যাক্টর থেকে সুপারস্টার

পুনিত রাজকুমার সিনেমা জগতে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন ১৯৮৫ সালে চাইল্ড অ্যাক্টর হিসেবে। আপ্পু নামে পরিচিত বহু ছবিতে কাজ করেছেন। যুবরত্না, রাজাকুমারা, রানা বিক্রমার মতো হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। পেয়েছেন জাতীয় পুরস্কারও। 

Advertisement

Advertisement