scorecardresearch
 

Sudip Mukherjee: ২০ কেজি ওজন কমিয়েছেন সুদীপ, শার্টলেস ছবি পোস্ট জুন আন্টির 'অনিন্দ্য'র

Sudip Mukherjee: টেলিভিশনের জগতে সুদীপ মুখোপাধ্যায় জনপ্রিয় একটি নাম। একাধিক সিরিয়ালে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। সিরিয়ালের পাশাপাশি বাংলা ছবিতেও তিনি কাজ করেছেন। টলিউড তথা টেলিভিশনের অভিনেতাদের খুব একটা শার্টলেস হতে দেখা যায় না। তাঁরা এই ধরনের ছবি খুব একটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন না।

Advertisement
সুদীপ মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ফেসবুক সুদীপ মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ফেসবুক
হাইলাইটস
  • টেলিভিশনের জগতে সুদীপ মুখোপাধ্যায় জনপ্রিয় একটি নাম।

টেলিভিশনের জগতে সুদীপ মুখোপাধ্যায় জনপ্রিয় একটি নাম। একাধিক সিরিয়ালে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। সিরিয়ালের পাশাপাশি বাংলা ছবিতেও তিনি কাজ করেছেন। টলিউড তথা টেলিভিশনের অভিনেতাদের খুব একটা শার্টলেস হতে দেখা যায় না। তাঁরা এই ধরনের ছবি খুব একটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন না। সেই সাহসই দেখালেন সুদীপ মুখোপাধ্যায়। তাঁর শার্টলেস অবতার দেখলে মহিলাদের রাতের ঘুম উড়তে বাধ্য। অভিনেতা সুদীপকে দেখতে চোখ কপালে ওঠার জো। 

শরীরে নেই এক টুকরো কাপড়। সুঠাম দেহ, শরীরে মেদ প্রায় নেই। ক্যামেরার সামনে এরকম বোল্ড অবতারে ছবি পোস্ট করে সকলের নজর কেড়েছেন সুদীপ। ৫ মাসে ২০ কেজি ওজন কমিয়েছেন অভিনেতা। তবে সুদীপ যে ছবিগুলো পোস্ট করেছেন তা পুরনো। গত বছরের এপ্রিল মাসে এই ছবিগুলো পোস্ট হয়েছে, তবে নজরে এসেছে সদ্য। সুদীপ এই ছবি সেই সময় পোস্ট করে জানিয়েছিলেন যে তিনি কখনও ভাবেননি যে তিনিও কখনও শার্টলেস পোস্ট করবেন। সুদীপ জানিয়েছেন যে প্রত্যেক দিনের নিয়ম আর নিষ্ঠাতেই এমন চেহারায় পৌঁছতে পেরেছেন তিনি। 

সুদীপ তাঁর পোস্টে বলেন, এটা ছিল ২০২০ মার্চ, সেই সময় লকডাউন আর কোভিড-১৯ হচ্ছিলো, সবাই বাড়িতে ছিল আর সেই সময় আমার দুটো অপশন ছিল gain or loose। তাই আমি দ্বিতীয়টি বেছে নিয়েছি এবং প্রতিদিন ফ্রি হ্যান্ড ব্যায়াম এবং পাওয়ার ইয়োগা প্রশিক্ষণ করার একটি চ্যালেঞ্জ নিয়েছি, শীঘ্রই এটি একটি অভ্যাসে পরিণত হয়েছে এবং ৫ মাসের মধ্যে আমি ২০ কেজি ওজন কমিয়েছি এবং যাত্রা এখনও চলছে। আপনার দেহই আপনার মন্দির, তাই প্রতিদিন কমপক্ষে ৩০ মিনিট এটিকে পুজো করার চেষ্টা করুন। 

আরও পড়ুন

সুদীপ এও জানিয়েছেন যে তিনি তাঁর মোটাসোটা চেহারাকে বিদায় জানিয়েছেন। এখন এটাই তাঁর দেহ, যার জন্য তিনি কঠোর পরিশ্রম করে থাকেন। প্রসঙ্গত, শ্রীময়ী সিরিয়াল সুদীপ মুখোপাধ্যায়ের কেরিয়ারে মোড় ঘুরিয়ে দেওয়া এক ধারাবাহিক। যেখানে তিনি অনিন্দ্যর চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর ও জুন আন্টির কেমিস্ট্রি দর্শকদের বেশ পছন্দের ছিল। ভিলেনের চরিত্রে দারুণ সাবলীল সুদীপ। আবার ভাল মানুষের চরিত্রেও দর্শকের তাঁকে ভাল লাগে। শোনা যাচ্ছে, আবারও ছোটপর্দায় ফিরতে চলেছেন অনিন্দ্য ও জুন আন্টির জুটি। দর্শকেরা সেই অপেক্ষাতেই রয়েছেন।      

Advertisement

Advertisement