scorecardresearch
 

Dawshom Awbotaar Trailer Out: '২২ শে শ্রাবণ' ও 'ভিঞ্চি দা'-র রিইউনিয়ন, সৃজিতের জন্মদিনে প্রকাশ্যে 'দশম অবতার' ট্রেলার

Dawshom Awbotaar Trailer Out: পুজোয় এবার বাংলা সিনেমার ফাটাফাটি লড়াই দেখা যাবে। 'বাঘাযতীন', 'মিতিন মাসি' সহ একগুচ্ছ বাংলা ছবি মুক্তির অপেক্ষায় যখন, ঠিক তখনই পরিচালক সৃজিত নিয়ে হাজির হলেন দারুণ এক ধামাকেদার ছবি। 'দশম অবতার', যেখানে প্রসেনজিৎ-অনির্বাণ-যিশুকে একই ফ্রেমে একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শকেরা।

Advertisement
দশম অবতার ট্রেলার আউট দশম অবতার ট্রেলার আউট
হাইলাইটস
  • পুজোয় এবার বাংলা সিনেমার ফাটাফাটি লড়াই দেখা যাবে। 'বাঘাযতীন', 'মিতিন মাসি' সহ একগুচ্ছ বাংলা ছবি মুক্তির অপেক্ষায় যখন, ঠিক তখনই পরিচালক সৃজিত নিয়ে হাজির হলেন দারুণ এক ধামাকেদার ছবি

পুজোয় এবার বাংলা সিনেমার ফাটাফাটি লড়াই দেখা যাবে। 'বাঘাযতীন', 'মিতিন মাসি' সহ একগুচ্ছ বাংলা ছবি মুক্তির অপেক্ষায় যখন, ঠিক তখনই পরিচালক সৃজিত নিয়ে হাজির হলেন দারুণ এক ধামাকেদার ছবি। 'দশম অবতার', যেখানে প্রসেনজিৎ-অনির্বাণ-যিশুকে একই ফ্রেমে একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শকেরা। বহু আগে থেকেই 'দশম অবতার' টক অফ দ্য টাউন ছিল। সৃজিত মুখোপাধ্যায়ের বহু বছরের কপ ইউনিভার্স-এর ভাবনা এই সিনেমার মাধ্যমে বাস্তবে রূপ পাবে। শনিবার পরিচালকের জমজমাটি জন্মদিনের পার্টির পর রবিবারই মুক্তি পেল 'দশম অবতার'-এর ট্রেলার। 

এক কথায় এই ছবিকে রিইউনিয়নের ছবি বলা যেতেই পারে। যেখানে মিলে মিশে একাকার হয়েছে ২২ শে শ্রাবণ ও ভিঞ্চি দা। ট্রেলারে স্পষ্ট যে প্রসেনজিৎ তথা প্রবীর রায় চৌধুরী আবার ফিরে এসেছেন, একেবারে নয়া অবতারে। শহরে তিন-তিনটে খুনের কিনারা করবেন প্রবীর রায় চৌধুরী, সহযোগিতা করবেন ইনস্পেক্টর পোদ্দার তথা অনির্বাণ ভট্টাচার্য। সৃজিতের আগের দুটি সিনেমার ডায়ালগ মাঝে মাঝে এই ছবিতেও ব্যবহার করা হয়েছে। তবে এই ছবিতে এক অন্য অবতারে অভিনয় করছেন যিশু। এই ছবিতে এক আইনজীবীর ভূমিকায় রয়েছেন জয়া আহসান। যিনি এক সিরিয়াল কিলার-এর কথা জানিয়েছেন, যে নিজেকে বিষ্ণুর দশম অবতার বলে দাবি করেন। এই চার চরিত্র কীভাবে একে-অপরের সঙ্গে যুক্ত হয়ে যান, সেটা দেখার জন্য অবশ্যই পুজো পর্যন্ত অপেক্ষা করতে হবে। টানটান উত্তেজনায় ভরপুর এই ট্রেলার দেখে দর্শকদের এই ছবি দেখার ইচ্ছা আরও বাড়বে বলেই মনে হচ্ছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

Advertisement

শনিবার শহরের এক রেস্তোরাঁয় সৃজিতের জন্মদিন উদযাপনের পাশাপাশি এই ট্রেলারও দেখানো হয়। এই ছবিতে রহস্য-মোমাঞ্চ যেমন রয়েছে তেমনি রয়েছে রোম্যান্সও। পরিচালক এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এটা সত্যিই রিইউনিয়নের মতোই। সব চরিত্রের লুকের কন্টিনিউয়িটি রয়েছে এ ছবিতেও। এই প্রথমবার তিন সুপারস্টারকে একসঙ্গে দেখা যাবে এক ফ্রেমে। দর্শকদের কাছে এটা বড় পাওনা। জন্মদিনে সৃজিত নিজেকে নিজেই এই ছবিটি উপহার হিসাবে দিয়েছেন।

 

আরও পড়ুন

পুজোয় বাকি ছবিগুলিকে টক্কর দেওয়ার জন্য একেবারে তৈরি 'দশম অবতার'। তবে এ বছরের পুজোয় 'বাঘাযতীন' ও 'মিতিন মাসি'ও রয়েছে, তাই একটু আশঙ্কা থাকলেও, মনে করা হচ্ছে শেষ হাসি হয়ত সৃজিতই হাসতে পারেন। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে সৃজিতের এই 'দশম অবতার'। ততদিন শুধুই অপেক্ষা।   

Advertisement