scorecardresearch
 

উন্মুক্ত পিঠে ফ্য়ানদের Drinks অফার করলেন উরফি জাভেদ, VIRAL

উরফি জাভেদ পোশাক ও পোশাকবিহীন দুটোতেই সমান স্বচ্ছন্দ। তা সে শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন। তাঁর পোশাকের বিশেষত্ব হল, পোশাকের বেশিরভাগটাই থাকে গায়েব।

Advertisement
বরাবরের মতো খোলামেলা উরফি বরাবরের মতো খোলামেলা উরফি
হাইলাইটস
  • খোলা পিঠে আগুন ঝরাচ্ছেন উরফি
  • হাতে মকটেল, চোখে আবেদন
  • ফ্য়ানদের পানীয় অফার নায়িকার

উরফি জাভেদের যে কোনও ছবি প্রকাশ্যে আসা মানেই হইচই। ফ্যানেদের মধ্য়ে কে কতবড় ভক্ত তার প্রমাণ করা। যেন তাঁর আগুনে ছবি প্রকাশ্যে এলেই তাঁর কাছাকাছি যাওয়ার প্রতিযোগিতা চলে। কমেন্ট সেকশনেই তার প্রমাণ মেলে। উরফি নিজে বিভিন্ন পোশাকে নিজেকে পরীক্ষা করে দেখতে ভালবাসেন। কখনও শাড়ি, কখনও হটপ্যান্ট, কখনও অন্তর্বাসেই নিজেকে মেলে দেন তিনি।

ফ্য়ানেদের সামনে শরীর দোলাচ্ছেন

উরফি জাভেদ পোশাক ও পোশাকবিহীন দুটোতেই সমান স্বচ্ছন্দ। তা সে শাড়ি হোক কিংবা ওয়েস্টার্ন। তাঁর পোশাকের বিশেষত্ব হল, পোশাকের বেশিরভাগটাই থাকে গায়েব। তা এহেন উরফি আবারও ফ্যানেদের মস্তিষ্কের কোষে হাতুড়ি মেরে ফের নতুন অবতারে দেখা দিয়েছেন।

পাবে উষ্ণতা ছড়াচ্ছেন উরফি

একটি পাবে তাঁকে দেখা যাচ্ছে লাল রংয়ের পোশাকে। যেখানে তাঁর পোশাকের পিছন দিকে শুধু কাঁচুলির ফিতে ছাড়া আর কিছু নেই। ্অন্যদিকে কোমড় থেকে একই রংয়ের দেশি মিনি স্কার্ট ঝুলছে হাঁটুর উপর। তার নীচ দিয়ে দেখা যাচ্ছে সুডৌল দুটি পা। মাথার চুল পনিটেল করে বাঁধা। যা তাঁর খোলা পিঠকে আরও নগ্ন করে তুলেছে।উরফি পাবে মকটেল এনজয় করছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urfi (@urf7i)

ফ্যানদের তাঁর সঙ্গে ড্রিংকস অফার করেছেন উরফি

সেই সঙ্গে উরফি ফ্যানেদের উত্তেজিত করতে খোলা অফার দিয়েছেন তাঁর সঙ্গে ড্রিংকস নিতে। তিনি ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির সঙ্গে লিখেছেন, আমার বন্ধুরা এসো, আমার সঙ্গে ড্রিংকস নাও। দেখি তোমাদের সঙ্গে আমার ড্রিংকসের পছন্দ মেলে কি না।

Advertisement

ওজন বাড়াতে তাঁর আকর্ষণ বেড়েছে

তাঁর পোস্টে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অনেকেই তাঁর সঙ্গে সামনাসামনি বসে ড্রিংকস নিতে চেয়েছেন। এক ফ্যান তো তাঁর ওজন নিয়ে লিখেছেন, তাঁর ওজন বেড়ে গিয়েছে। তাতে তিনি সামান্য পৃথুলা হয়েছেন। আরও আকর্ষণীয় লাগছে তাঁকে।

তিনি টিভি সিরিয়ালে কয়েকটি ছোটখাটো রোল করার পর, বিগ বস ওটিটি-তে যোগ দেন। দ্রুত তিনি শো থেকে বেরও হয়ে গিয়েছিলেন। কিন্তু তিনি তারপর থেকে আজব পোশাকের জন্য এবং খোলামেলা ড্রেসের জন্য ফ্যানেদের কাছাকাছি পৌঁছে গিয়েছেন।

 

Advertisement