scorecardresearch
 

Srabanti Chatterjee: মহাকাশে তারা কিনলেন শ্রাবন্তী, দাম কত? শেয়ার করলেন সার্টিফিকেট

Srabanti Chatterjee: জীবনে একাধিক ঝড়-ঝাপটা পেরিয়েছেন অভিনেত্রী। তাঁর ব্যক্তিগত জীবন রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে সর্বদাই থাকে। বিদ্রুপ-কটাক্ষ সবেতেই নাম এগিয়ে তাঁর। কিন্তু এত কিছুর পরও দমে যাওয়ার পাত্রী তিনি নন। একেবারে আকাশের ঠিকানায় নিজের নাম লিখিয়ে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • গত ১৩ অগাস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন।
  • সম্ভবত সেইদিনই এই উদ্যোগ নেওয়া হয়েছে।
  • অভিনেত্রী ইতিমধ্যেই এই বিশেষ উদ্যোগের কথা সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন।

জীবনে একাধিক ঝড়-ঝাপটা পেরিয়েছেন অভিনেত্রী। তাঁর ব্যক্তিগত জীবন রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে সর্বদাই থাকে। বিদ্রুপ-কটাক্ষ সবেতেই নাম এগিয়ে তাঁর। কিন্তু এত কিছুর পরও দমে যাওয়ার পাত্রী তিনি নন। একেবারে আকাশের ঠিকানায় নিজের নাম লিখিয়ে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর নামে রাখা হল তারার নাম। 

গত ১৩ অগাস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। সম্ভবত সেইদিনই এই উদ্যোগ নেওয়া হয়েছে। অভিনেত্রী ইতিমধ্যেই এই বিশেষ উদ্যোগের কথা সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন। সোমবার এই সুখবর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লিখেছেন, “এবার থেকে লিও নক্ষত্রপুঞ্জে (যা কিনা আমার রাশি) একটি তারা আমার নামে থাকছে। ইন্টারন্যাশনাল স্টার ডিরেক্টরিতে শ্রাবন্তী হিসেবে এর নাম নথিভুক্ত হয়ে গিয়েছে।”

শ্রাবন্তীর নামে একটি তারার নাম থাকছে, এই খবরে অত্যন্ত খুশি অভিনেত্রীর ভক্তরা। শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তীর বান্ধবী শুভশ্রীও। আসলে শ্রাবন্তীর নামে একটি তারা কেনা হয়েছে। কে তাঁকে এই তারা উপহার দিলেন, নাকি শ্রাবন্তী নিজেই কিনলেন তারা, সে কথা গোপনই রেখেছেন অভিনেত্রী। সোমবার একটি সার্টিফিকেট শেয়ার করেছেন শ্রাবন্তী, যেখানে অভিনেত্রী নিজেই জানান এখন থেকে মহাকাশের একটি তারার নামকরণ করা হল তাঁর নামে। যে ওয়েবসাইট থেকে এই স্টারটি কেনা হয়েছে, সেখানে চোখ রেখে দেখা গেল, ভারতীয় মুদ্রায় ৫ হাজার থেকে ৭ হাজারের মধ্যেই যে কোনও তারা কিনতে পারেন আপনিও।

ব্যক্তিগত জীবনে বারবার বিতর্কে জড়িয়েছেন। সেই বিতর্ক লাইমলাইট হয়েছে সংবাদমাধ্যমেও। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে অশান্তির পর শোনা যাচ্ছে তিনি নাকি প্রেম করছেন ব্যবসায়ী অভিরূপের সঙ্গে। আবার অনেকে বলছেন জিতু কমল ও নবনীতার বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী শ্রাবন্তী। যদিও নবনীতা ফেসবুক লাইভে এসে সেই অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন। বর্তমানে রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারক শ্রাবন্তী। এছাড়াও জিতু কমলের সঙ্গে ২টি ছবিতে জুটি বাঁধবেন অভিনেত্রী। সামনেই বড় প্রজেক্ট দেবী চৌধুরাণী, যেখানে নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। তারই প্রস্তুতি চলছে জোর কদমে। 
  
 

আরও পড়ুন