scorecardresearch
 

Mimi-Subhashree: জন্মদিনে মিমিকে বিশেষ উপহার, রাজের প্রাক্তনকে কী দিলেন শুভশ্রী?

Mimi-Subhashree: রবিবার ছিল সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন। শনিবার থেকেই অভিনেত্রী ব্যস্ত ছিলেন তাঁর জন্মদিনের উধযাপন নিয়ে। আর রবিবার সকাল থেকেই তাঁর জন্য একের পর এক শুভেচ্ছা আসতে থাকে টলিপাড়া থেকে। যার মধ্যে অন্যতম হল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের শুভেচ্ছা।

Advertisement
মিমি চক্রবর্তী মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • রবিবার ছিল সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন। শনিবার থেকেই অভিনেত্রী ব্যস্ত ছিলেন তাঁর জন্মদিনের উদযাপন নিয়ে। আর রবিবার সকাল

রবিবার ছিল সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন। শনিবার থেকেই অভিনেত্রী ব্যস্ত ছিলেন তাঁর জন্মদিনের উদযাপন নিয়ে। আর রবিবার সকাল থেকেই তাঁর জন্য একের পর এক শুভেচ্ছা আসতে থাকে টলিপাড়া থেকে। যার মধ্যে অন্যতম হল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের শুভেচ্ছা। মিমির প্রাক্তন পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী শুভশ্রী মিমিকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানাতে একেবারেই ভোলেননি। আর শুধু কী শুভেচ্ছা, পাঠিয়েছেন উপহারও। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন মিমি স্বয়ং। কী দিলেন শুভশ্রী মিমিকে। 

জন্মদিনের দিন মিমিকে শুভেচ্ছা জানিয়েছিলেন রাজ-ঘরণী শুভশ্রী। মিমি তা তাঁর সোশ্যাল পেজে শেয়ারও করেন। তবে রাজকে শুভেচ্ছা জানাতে দেখা যায়নি। শুধু শুভেচ্ছাই নয়, মিমিকে জন্মদিনের গিফটও পাঠিয়েছেন রাজ-পত্নী। একটা সুন্দর ফুলের তোড়া পাঠিয়েছেন মিমিকে। তবে না, নিজের বা রাজের নাম তিনি লেখেননি। বরং নোটে তিনি লিখেছেন, তাঁর দুই সন্তান ইউভান ও ইয়ালিনির নাম। তাদেরকে উদ্দেশ্য করে মিমি পাল্টা লিখেছেন, “পুচকে দু’টোকে অনেক ভালবাসা”। প্রসঙ্গত, রাজের সঙ্গে মিমির ব্রেকআপের পর শুভশ্রীর সঙ্গেও অভিনেত্রীর সম্পর্ক বেশ খারাপ হয়ে যায়। রাজের সঙ্গে মিমির আজও কথা বন্ধ। তবে সেই সব অশান্তি এখন শান্ত হয়েছে। 

শুভশ্রীর প্রথম সন্তান ইউভান জন্মের পর মিমির তরফ থেকে রাজ-শুভশ্রীর ছেলের জন্য উপহারও পাঠানো হয়। শুভশ্রী ও মিমির মধ্যেও কথাবার্তা হয়। তবে খুব একটা নয়। প্রসঙ্গত, রাজের সঙ্গে মিমির সম্পর্ক এই পর্যায় পর্যন্ত পৌঁছেছিল যে তাঁদের বিয়ে হবে এ কথা প্রায় সকলেই জানতেন। কিন্তু আচমকাই তাঁদের মধ্যেকার পুরো সমীকরণটাই বদলে যায়। রাজ ও মিমির মাঝে চলে আসেন শুভশ্রী। মিমির সঙ্গে সম্পর্ক ভাঙার কিছুদিনের মধ্যেই রাজ বাগদান সেরে ফেলেন শুভশ্রীর সঙ্গে, আর কিছুদিন পরই বিয়ে। সেই সময় মিমি অবসাদে চলে গিয়েছিলেন বলেও জানিয়েছেন একাধিক সাক্ষাৎকারে। তবে এখন সবকিছুই থিতিয়ে গিয়েছে। মিমি এখন পুরোপুরি কেরিয়ারে মনোনিবেশ করেছেন। 

Advertisement

রবিবার মা-বাবা, অনিন্দ্য ও ইন্ডাস্ট্রির খুব কাছের মানুষদের নিয়ে ঘরোয়া জন্মদিন পালন করেন মিমি। জন্মদিনের সকালে মায়ের হাতের পায়েস, মাছ-মাংস সহ পঞ্চব্যাঞ্জনে থালা সাজিয়ে খাওয়া-দাওয়া করানো হয় মিমিকে। এরপর সন্ধ্যায় একাধিক কেক কাটতে দেখা যায় সাংসদ-অভিনেত্রীকে। ঘরোয়া জন্মদিনে উপস্থিত ছিলেন সস্ত্রীক আবীর চট্টোপাধ্যায়। 

Advertisement