scorecardresearch
 

Sudipta Banerjee: ফের বিয়ে করলেন সুদীপ্তা, সৌম্যকে ছেড়ে কার গলায় মালা দিলেন?

Sudipta Banerjee: মে মাসের গোড়ার দিকেই স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে সাতপাকে বাধা পড়েন সোহাগ জল সিরিয়াল খ্যাত বেণী বৌদি তথা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এখনও নতুন বিয়ের গন্ধ গা থেকে যায়নি আর তারই মাঝে ফের বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী। তবে এবার পাত্র কিন্তু আলাদা।

Advertisement
এবার কার গলায় মালা দিলেন সুদীপ্তা? এবার কার গলায় মালা দিলেন সুদীপ্তা?
হাইলাইটস
  • মে মাসের গোড়ার দিকেই স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে সাতপাকে বাধা পড়েন সোহাগ জল সিরিয়াল খ্যাত বেণী বৌদি তথা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এখনও নতুন বিয়ের গন্ধ গা থেকে যায়নি আর তারই মাঝে ফের বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী।

মে মাসের গোড়ার দিকেই স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে সাতপাকে বাধা পড়েন সোহাগ জল সিরিয়াল খ্যাত বেণী বৌদি তথা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এখনও নতুন বিয়ের গন্ধ গা থেকে যায়নি আর তারই মাঝে ফের বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী। তবে এবার পাত্র কিন্তু আলাদা। আর সেই বিয়ের ভিডিও নিজেই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। 

না, না এতে এত অবাক হওয়ার কোনও কারণ নেই। এই বিয়ে তিনি বাস্তবে নয়, রিল লাইফে করেছেন। আসলে সোহাগ জল সিরিয়ালে বিধবা বেণীর চরিত্রে অভিনয় করছিলেন সুদীপ্তা। আর সেই সিরিয়ালে নিজের স্ত্রীর সামনেই বেণীর সিঁথিতে সিঁদুর পরান সাম্য। রীতিমতো সাত পাক ঘুরল। তার পরই জুঁই-শুভ্রদের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নিদান দিল বেণী। সেই ভিডিও সুদীপ্তা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। 

আসলে বেশ কয়েক সপ্তাহ ধরে সোহাগ জল সিরিয়ালের টিআরপি নীচের দিকেই ছিল। তাই গল্পে নয়া চমক আনার জন্যই বেণী বৌদির সঙ্গে সাম্যর বিয়ে দেওয়া হল। এরপর আরও চমক অপেক্ষা করছে সিরিয়ীল জুড়ে। দেওর-বউদির পরকীয়া নিয়ে এর আগেও সমালোচনার মুখে পড়তে হয় এই সিরিয়ালকে। এর মাঝেই জল্পনা আর মাস কয়েকের মধ্যেই নাকি বন্ধ হবে এই সিরিয়াল। যদিও এ বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি এখনও।

Advertisement

মে মাসের ১ তারিখেই বাইপাসের এক হোটেলে রাজকীয়ভাবে বিয়ে সারেন সৌম্য ও সুদীপ্তা। বাঙালি রীতি মেনেই বিয়ে করেন অভিনেত্রী। সৌম্য ও সুদীপ্তার রাজকীয় রিসেপশনে বসেছিল চাঁদের হাট। বিয়ের পরপরই কাজে ফেরেন অভিনেত্রী। তাই এখনই হানিমুনের কোনও পরিকল্পনা নেই। কালীপুজোর পর সৌম্য ও সুদীপ্তার ঘুরতে যাওয়ার প্ল্যান রয়েছে। 

আরও পড়ুন

Advertisement