scorecardresearch
 

অভিনেত্রীদের রিয়েল লাইফ কেমন? Video শেয়ার করলেন Sunny Leone

আয়নার সামনে বসে রয়েছেন সানি লিওনি। সেখানে বসে সেলফি নিচ্ছেন তিনি। ভিডিওতে কমলা রঙের টপ ও বাদামী রঙের প্যান্ট পরে রয়েছেন সানি। পাউট করে সেলফি নেওয়ার সময় বিভিন্ন পোজও দিচ্ছেন অভিনেত্রী। ভিডিওর অপর একটি অংশে তাঁকে ফর্মালে দেখা যাচ্ছে। সেখানে তাঁকে খুবই স্ট্রেসড লাগেছে। সেখানে কখনও তাঁকে ফোন করতে দেখা যাচ্ছে, কখনও আবার তিনি ডায়লগ মনে করছেন। ভিডিওতে তিনি লিখেছেন, লাইফ অফ অ্যান অ্যাকট্রেস। 

Advertisement
সানি লিওনি সানি লিওনি
হাইলাইটস
  • ফানি ভিডিও শেয়ার করলেন সানি লিওনি
  • শেয়ার করার পরেই ভাইরাল ভিডিওটি
  • ভিডিওটি পছন্দ করলেন ফ্যানেরা

বলিউড অভিনেত্রী সানি লিওনি (Sunny Leone) তাঁর ভক্তদের মধ্যে দারুণ জনপ্রিয়। নিজের কিউট লুক দিয়ে দর্শকদের মনও জয় করে নেন তিনি। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও যথেষ্টই অ্যাকটিভ থাকেন এবং নিজের ডেইলি রুটিন ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নেন। নিজের আনন্দের মুহূর্তগুলি সানি ফ্যানেদের সঙ্গে শেয়ার করেন। সম্প্রতি তিনি একটি মজার ভিডিও শেয়ার করেছেন, যেখানে তিনি রিয়েল লাইফ এবং ফ্যানেরা যা ভাবেন তার মধ্যে পার্থক্য তুলে ধরেছেন। 

ভিডিওতে দেখা যাচ্ছে, আয়নার সামনে বসে রয়েছেন সানি। সেখানে বসে সেলফি নিচ্ছেন তিনি। ভিডিওতে কমলা রঙের টপ ও বাদামী রঙের প্যান্ট পরে রয়েছেন সানি। পাউট করে সেলফি নেওয়ার সময় বিভিন্ন পোজও দিচ্ছেন অভিনেত্রী। ভিডিওর অপর একটি অংশে তাঁকে ফর্মালে দেখা যাচ্ছে। সেখানে তাঁকে খুবই স্ট্রেসড লাগেছে। সেখানে কখনও তাঁকে ফোন করতে দেখা যাচ্ছে, কখনও আবার তিনি ডায়লগ মনে করছেন। ভিডিওতে তিনি লিখেছেন, লাইফ অফ অ্যান অ্যাকট্রেস। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone)

ভিডিওর সঙ্গে সানি লিখেছেন, সত্য প্রায়শই ফিকশানের থেকে অজানা থাকে। #myMtvReel @mtvsplitsvilla @mtvindia। সানির এই ভিডিওটি খুবই পছন্দ হয়েছে ফ্যানেদের। এছাড়া আরও একটি ভিডিও শেয়ার করেছেন সানি, সেখানে নিজের পছন্দ ও অপছন্দ নিয়ে কথা বলেছেন তিনি। 

Advertisement

প্রসঙ্গত বর্তমানে সানি লিওনি বলিউড ছাড়াও দক্ষিণের ছবিতেও কাজ করছেন। মালায়ালম ছবি রঙ্গিলাতে দেখা যাবে তাঁকে। এই ভাষায় এটাই তাঁর প্রথম ছবি। তাছাড়াও আরও বেশকয়েটি ছবিতেও কাজ করছেন তিনি। 

 

Advertisement