scorecardresearch
 

Rajinikanth: গুরুতর অসুস্থ রজনীকান্ত! হায়দরাবাদে হাসপাতালে ভর্তি

শুক্রবার সকালে হায়দরাবাদের হাসপাতালে গুরুতর অসুস্থ হয়ে ভর্তি হয়েছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। কিছু দিন আগেই 'আন্নাথ্থে' (Annaatthe)-র সেটের আট জন করোনায় আক্রান্ত হন। তবে রজনীকান্তের কোভিড -১৯ রিপোর্ট নেগেটিভ আসে। পরীক্ষার পরেও তাঁর রক্তচাপে ওঠানামা করেছিলেন। তাঁর রক্তচাপ ওঠা নামা করার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement
রজনীকান্ত রজনীকান্ত
হাইলাইটস
  • গুরুতর অসুস্থ সুপারস্টার রজনীকান্ত।
  • হায়দরাবাদের হাসপাতালে ভর্তি তিনি।
  • তাঁর রক্তচাপ ওঠা নামা করছে।

শুক্রবার সকালে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে গুরুতর অসুস্থ হয়ে ভর্তি হয়েছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। কিছু দিন আগেই 'আন্নাথ্থে' (Annaatthe)-র সেটের আট জন করোনায় আক্রান্ত হন। তবে রজনীকান্তের কোভিড -১৯ রিপোর্ট নেগেটিভ আসে। পরীক্ষার পরেও তাঁর রক্তচাপে ওঠানামা করেছিলেন। তাঁর রক্তচাপ ওঠা নামা করার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হায়দরাবাদের অ্যাপোলো  হাসপাতালের তরফ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছে তাঁর স্বাস্থ্যের অবস্থা। চিকিৎসকদের মতে, তাঁর রক্তচাপ মারাত্মক ওঠানামা করছিল। এই মুহূর্তে চিকিৎসকেরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। বিবৃতিতে লেখা আছে,"মিঃ রজনীকান্তকে আজ (২৫ ডিসেম্বর) সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত দশদিন ধরে তিনি হায়দরাবাদে একটি সিনেমার শুটিং করছিলেন। সেটের কয়েকজন কোভিড -১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। গত ২২ ডিসেম্বর রজনীকান্তের কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে। তখন থেকেই তিনি আইসোলেশনে এবং পর্যবেক্ষণে ছিলেন।"

ইতিমধ্যেই প্রকাশ হয়েছে রজনীকান্তের মেডিকেল বুলেটিন। যেখানে বলা হয়েছে, রজনীকান্তকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। তাঁর রক্তচাপ নিয়ন্ত্রণের জন্য প্রয়োজনীয় ওষুধ এবং চিকিৎসা চলছে। তিনি আজ রাতে হাসপাতালেই থাকবেন এবং আগামিকালও পর্যবেক্ষণে থাকবেন অভিনেতা। আপাতত তিনি স্থিতিশীল এবং বিশ্রামে রয়েছেন। পরিবার এবং চিকিৎসকদের তরফ থেকে তাঁর অনুরাগী, শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করা হয়েছে হাসপাতালে এসে ভিড় না করার জন্য। কারোর সঙ্গেই দেখা করার অনুমতি দেওয়া হচ্ছে না। তাঁর মেয়ে সঙ্গে আছেন। 

তেলেঙ্গানার রাজ্যপাল, চিকিৎসকদের সঙ্গে কথা বলেছিলেন এবং তাঁর দ্রুত সুস্থতার কামনা করেছেন।

আরও পড়ুন: জয়ললিতার মৃত্যুবার্ষিকীতে 'থালাইভি'-র শুটিং দৃশ্য শেয়ার করলেন কঙ্গনা

বিবৃতিতে আরও জানানো হয়েছে, "যদিও তাঁর কোভিড ১৯ এর কোনও লক্ষণ নেই, তবে তাঁর রক্তচাপ মারাত্মক ওঠা নামা করছে এবং আরও মূল্যায়নের প্রয়োজন রয়েছে। এই জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর রক্তচাপ স্থির না হওয়া পর্যন্ত হাসপাতাল থেকে তাঁকে ছাড়া হবে না এবং তাঁকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হবে। রক্তচাপ ওঠা নামা করা ছাড়া তাঁর অন্য কোনও রোগের লক্ষণ নেই এবং স্থিতিশীল রয়েছেন।"

Advertisement

 


গত ২৩ ডিসেম্বর, 'আন্নাথ্থে' ছবির সেটে আট জন সদস্যের করোনা ভাইরাস পজিটিভ হয়েছে। হায়দরাবাদে রামোজি ফিল্ম সিটিতে গত ১৪ ডিসেম্বর থেকে ছবির শ্যুটিং শুরু হয়েছে। তবে রুটিন পরীক্ষার সময়ই এই আট জন কলা কুশলীর কোভিড ধরা পড়ে। রজনীকান্তের প্রচারক রিয়াজ আহমেদ ইন্ডিয়া টুডে.ইনকে এই খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেছিলেন, "ছবিটির আট জন সদস্য কোভিড ১৯ পজিটিভ। রজনীকান্ত আবার চেন্নাইতে ফিরে আসবেন নাকি হায়দরাবাদেই নিজেকে আইসোলেশনে রাখবেন তা এখনও স্পষ্ট নয়। আরও বিশদ তথ্যের অপেক্ষায় আছি।"

আরও পড়ুন: একুশের ভোটের আগে বড় ঘোষণা! নতুন দল নিয়ে রাজনীতির মঞ্চে রজনীকান্ত

সিরুথাই শিব পরিচালিত 'আন্নাথ্থে' একটি  কমার্শিয়াল ছবি যেখানে নয়নথারা, কীর্তি সুরেশ, খুশবু, মীনা, প্রকাশ রাজ এবং সুরি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন। সান পিকচার্স প্রযোজিত ছবিটিতে সঙ্গীত পরিচালনা করেছেন ডি ইম্মান।

প্রসঙ্গত, দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে এবার রাজনীতিতে মঞ্চে পা রাখতে চলেছেন রজনীকান্ত‌। আগামী জানুয়ারি মাসেই নতুন রাজনৈতি দল গঠন করবেন তিনি এবং এই নিয়ে বড় ঘোষণা করার কথা আগামী ৩১ ডিসেম্বর। নিজেই ট্যুইট করে ডিসেম্বরের শুরুতে একথা জানিয়েছিলেন থালাইভা।

 

এমজি রামচন্দ্রন, জয়ললিতা, করুণানিধির এই তিন চলচ্চিত্র জগৎ থেকে আসা মুখ্যমন্ত্রীর প্রয়াণের পর তামিলনাড়ুর রাজনীতিতে রজনীকান্ত একটা বড় জায়গা করে নিতে পারেন এমনটা মনে করা হচ্ছে। দ্রাবিড় রাজনীতিতে এবার রজনীকান্তের অভিষেক এবং সেই সঙ্গে তাঁর স্বতন্ত্র দলের ঘোষণা করবেন, সেদিকে মুখিয়ে আছেন অনেকেই। তবে ২০১৬ সালে তাঁর কিডনি প্রতিস্থাপন হয়। তার সঙ্গে হঠাৎ এই অসুস্থতার কারণে এবার কী হবে এই দলের এই নিয়ে আশঙ্কায় রয়েছেন অনেকে। 

Advertisement