scorecardresearch
 

সূর্যবংশী-র 'টিপ টিপ' গান Out, রবিনা না ক্যাটরিনা, কার আবেদন বেশি ?

অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত সূর্যবংশী রিলিজ হয়েছে। মোহরা সিনেমার 'টিপ টিপ' গানটিকে রিক্রিয়েট করা হয়েছে। রবিনা ট্যান্ডনের জায়গায় নেচেছেন ক্যাটরিনা। আপ্রাণ চেষ্টা করলেও সফল হলেন কী !

অক্ষয়ের সঙ্গে রবিনার বদলে ক্যাটরিনা অক্ষয়ের সঙ্গে রবিনার বদলে ক্যাটরিনা
হাইলাইটস
  • রবিনার মতো হল কী ! আপনারাই দেখুন
  • ক্যাটরিনা নাচলেন রবিনার ভঙ্গিতে
  • অক্ষয়ের ভূমিকা পরিবর্তন হয়নি

অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফের সূর্যবংশী ৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। দর্শক এবং সমালোচকদের মন জয় করেছে সিনেমাটি। নির্মাতারা শনিবার, নভেম্বর ৬ তারিখে, ক্যাটরিনা এবং অক্ষয়ের উপর চিত্রিত টিপ টিপ গানটি , দুই তারকার ভক্তদের পছন্দ হয়েছে। ১৯৯৪ সালে অক্ষয়-রবিনা ট্যান্ডন অভিনীত টিপ টিপ বরসা পানির একটি রিমিক্স সংস্করণ। নতুন সূর্যবংশী গানে ক্যাটরিনাকে সেক্সি অবতারে দেখা যাচ্ছে।

ক্যাটরিনা কাইফ টিপ টিপ গানে রাবীনা ট্যান্ডনের জুতোয় পা রাখলেন

সূর্যবংশী ৫ নভেম্বর ইতিবাচক পর্যালোচনায় মুক্তি পায়। প্রথম দিনে, ছবিটি আনুমানিক ২৬ কোটি টাকা আয় করে। পরদিন ৬ নভেম্বর নির্মাতারা টিপ টিপ গানটি প্রকাশ করেন। এতে ক্যাটরিনা কাইফ এবং অক্ষয় কুমার রয়েছেন। রূপালি শাড়িতে বৃষ্টিতে নাচতে দেখা যায় ক্যাটকে। অভিনেত্রী মূল সংখ্যা থেকে রবিনা ট্যান্ডনের বিখ্যাত কিছু নাচের পদক্ষেপগুলি পুনরায় তৈরি করেছেন। ১৯৯৪ সালের ছবির মতোই, অক্ষয় দূর থেকে নাচের সময় অভিনেত্রীকে দেখেন। পরে, আমরা দুজনকে গাড়িতে রোমান্স করার আগে বৃষ্টিতে নাচতে তার সাথে যোগ দিতে দেখি। নাচের ভিডিও কোরিওগ্রাফ করেছেন ফারাহ খান।

উদিত-অলকা

মূলত উদিত নারায়ণ এবং অলকা ইয়াগনিক গেয়েছেন, গানটি রিক্রিয়েট করেছেন তানিষ্ক বাগচী। গানের কিছু কথাও পরিবর্তন করা হয়েছে, যা মূলত আনন্দ বক্সির লেখা। মূল সঙ্গীত পরিচালনা করেছেন বিজু শাহ।

টিপ টিপ গানটি এখানে দেখুন:

 

সূর্যবংশী বক্স অফিসে ২৬ কোটি টাকা আয় দিয়ে শুরু করে

সূর্যবংশী ভারতে সাড়ে তিন হাজারের বেশি স্ক্রিনে এবং বিদেশে ১৩ শোটি স্ক্রিনে মুক্তি পেয়েছে। ছবিটি সব মহল থেকে প্রশংসনীয় পর্যালোচনা পেয়েছে। এটি মুক্তির প্রথম দিনেই প্রায় ২৬ কোটি টাকা আয় করেছে।

"প্রাথমিকভাবে সূর্যবংশী গোলমাল এগেনের মতোই ভিউয়ার্স পেয়েছে বলে রিপোর্ট আসছে। কিন্তু মহারাষ্ট্রে ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা দেখার অনুমতি থাকার কারণে মুম্বাই পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে," বক্সঅফিসইন্ডিয়া.কম রিপোর্টে বলা হয়েছে।

“Eternals-এর সংগ্রহও ভাল

“Eternals-এর সংগ্রহও ভাল এবং ৮ কোটি টাকার কাছাকাছি শেষ করতে পারে। যা মহামারীর পরে হলিউডের জন্য সেরা ফলাফল তৈরি করবে ৷ একসাথে, দুটি ছবিই বড় দীপাবলির ছুটির জন্য মোট ৩৩-৩৫ কোটি টাকা কালেকশন দেখবে, যা এই দিনে ২০১৯ সালে হাউসফুল ৪ এর মতোই "রিপোর্টে বলা হয়েছে।

সূর্যবংশী সম্পর্কে

রোহিত শেট্টি দ্বারা পরিচালিত, সূর্যবংশী পরিচালকের কপ ইউনিভার্সের চতুর্থ ছবি যা ২০১১ সালে অজয় ​​দেবগনের সিংহম দিয়ে শুরু হয়েছিল। সর্বশেষ অ্যাকশনে রণবীর সিং এবং অজয় ​​দেবগনের ক্যামিও উপস্থিতি রয়েছে। সিংহম এবং সিংহম রিটার্নসের পরে, রণবীর সিং সিম্বার সাথে লাঠি চালান। এখন, ক্যাটরিনা কাইফের সাথে সূর্যবংশী দিয়ে দর্শকদের মন জয় করেছেন অক্ষয়।

 

 
; ; ;