scorecardresearch
 

Swastika Dutta-Iman Chakraborty: স্বস্তিকা-ইমন একই ফ্রেমে, দুই প্রাক্তনকে পাশাপাশি দেখে অস্বস্তিতে শোভন?

Swastika Dutta-Iman Chakraborty: দুই প্রাক্তন ধরা দিলেন একই ফ্রেমে। একজনের বিচ্ছেদ হয়েছে সদ্য আর একজনের বহু বছর আগেই। এই দুইজনের প্রাক্তন কিন্তু একজনই। তিনজনই আবার টলিউডের জনপ্রিয় তারকা। আচ্ছা কাদের কথা বলা হচ্ছে বলুন তো? ঠিকই ধরেছেন কথা হচ্ছে স্বস্তিকা দত্ত ও ইমন চক্রবর্তীকে নিয়ে। এই দুজনই গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের এখন প্রাক্তন।

Advertisement
স্বস্তিকা-ইমন এক ফ্রেমে ধরা দিলেন স্বস্তিকা-ইমন এক ফ্রেমে ধরা দিলেন
হাইলাইটস
  • দুই প্রাক্তন ধরা দিলেন একই ফ্রেমে। একজনের বিচ্ছেদ হয়েছে সদ্য আর একজনের বহু বছর আগেই। এই দুইজনের প্রাক্তন কিন্তু একজনই। তিনজনই আবার টলিউডের জনপ্রিয় তারকা।

দুই প্রাক্তন ধরা দিলেন একই ফ্রেমে। একজনের বিচ্ছেদ হয়েছে সদ্য আর একজনের বহু বছর আগেই। এই দুইজনের প্রাক্তন কিন্তু একজনই। তিনজনই আবার টলিউডের জনপ্রিয় তারকা। আচ্ছা কাদের কথা বলা হচ্ছে বলুন তো? ঠিকই ধরেছেন কথা হচ্ছে স্বস্তিকা দত্ত ও ইমন চক্রবর্তীকে নিয়ে। এই দুজনই গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের এখন প্রাক্তন। আর এই দুজনই ধরা দিলেন এক ফ্রেমে। 

কিছুদিন আগেই শোভন ও স্বস্তিকা তাঁদের তিন বছরের সম্পর্কের ইতি ঘোষণা করেছেন। অভিনেত্রী স্বস্তিকা জানিয়েও দিয়েছেন যে তাঁর ও শোভনের মিলিত সিদ্ধান্তেই এই ব্রেকআপ। যদিও কিছুদিন আগে পর্যন্ত শোনা গিয়েছিল যে স্বস্তিকার সঙ্গে শোভনের সম্পর্কে চিড় ধরেছে এই ইমনের কারণেই। গায়িকা ইমনের সঙ্গে শোভনের সম্পর্ক বহুকাল আগে। কিন্তু সেই সম্পর্কের পাট চুকিয়ে দিয়ে শোভন নতুন করে সম্পর্কে জড়ান স্বস্তিকার সঙ্গে। অন্যদিকে ইমনও বিয়ে করে সংসার পাতেন। তবে এরই মাঝে শোনা যায় ফের নাকি কাছাকাছি এসেছেন শোভন-ইমন। আর এই বিষয়টা কানে যেতেই বেজায় চটেছেন স্বস্তিকাও। প্রথমদিকে ভাবা হয়েছিল যে হয়ত স্বস্তিকা-শোভনের মধ্যে সবকিছু ঠিক হয়ে যাবে। কিন্তু তেমনটা হয়নি। এপ্রিলের শেষের দিকেই শোভন ও স্বস্তিকার বিচ্ছেদ হয়ে যায়। 

আরও পড়ুন: Swastika Dutta-Shovan Ganguly: তিন বছরের সম্পর্কে ইতি, যৌথ সিদ্ধান্তেই Break Up শোভন-স্বস্তিকার

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Advertisement

স্বস্তিকার জন্মদিনের আগেই এই সম্পর্কের ইতি ঘোষণা করা হয়। তবে তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অটুট রয়েছে বলেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন স্বস্তিকা। এতসব গুঞ্জনের মাঝেই নতুন করে আগুনে ঘি যোগ করল এই ছবি। এই ছবি পোস্ট করেছেন ইমন। ছবিতে ট্যাগ করেছেন স্বস্তিকাকে। ইমন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে যে ইমনের কোমর ধরিয়ে দাঁড়িয়ে রয়েছেন স্বস্তিকা। এই ছবির ক্যাপশনে ইমন লিখেছেন, 'চলো বিদায় ভালোবাসা। স্বস্তিকা এবার কী হবে?' এই ছবির ক্যাপশন ঠিক কাকে উদ্দেশ্য করে বলা হয়েছে তা সঠিকভাবে বোঝা না গেলেও এটা বুঝতে অসুবিধা হবে না যে একই ফ্রেমে স্বস্তিকা-ইমনকে দেখে কিছুটা হলেও অস্বস্তিতে পড়বেন শোভন। 

আরও পড়ুন: Shovan-Swastika: শোভন-স্বস্তিকার পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত, আলাদা হচ্ছে এই জুটি?

ছবি দেখেই বোঝা যাচ্ছে যে এটা ফাটাফাটি সিনেমার প্রিমিয়ারে তোলা হয়েছে। ১২ মে এই সিনেমার বিশেষ প্রদর্শন ছিল দক্ষিণ কলকাতার এক সিনেমা হলে। এদিন স্বস্তিকা পড়েছিলেন কালো রঙের ওয়ান সাইড অফ শোল্ডার গাউন এবং ইমনের পরেছিলেন হলুদ রঙের গাউন। দুজনের মুখেই ছিল একগাল ফাটাফাটি হাসি। এই ছবির নীচে স্বস্তিকা লিখেছেন, ফায়ার ব্রিগেডকে খবর কে দেবে, তুমি না আমি না ওরা। অভিনেত্রীর এই মন্তব্য দেখার পর স্পষ্ট যে স্বস্তিকা শোভনকে কটাক্ষ করেই এটা লিখেছেন।    

Advertisement