scorecardresearch
 

Swastika Dutta: ফিনফিনে নাইট ড্রেসে লাস্যময়ী স্বস্তিকা, নেটিজেনদের ক্লিন বোল্ড করলেন অভিনেত্রী

Swastika Dutta: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। কিছুদিন আগেই স্বস্তিকা ও শোভনের ব্রেক আপ নিয়ে সরগরম হয়ে ছিল টলি পাড়া। তবে এখন যে যাঁর মতো জীবনে এগিয়ে গিয়েছেন। শোভন ব্যস্ত তাঁর কেরিয়ার নিয়ে আর স্বস্তিকা তাঁর নতুন সিনেমা ও ফটোশ্যুট নিয়ে ব্যস্ত রয়েছেন।

Advertisement
স্বস্তিকা দত্ত স্বস্তিকা দত্ত
হাইলাইটস
  • ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। কিছুদিন আগেই স্বস্তিকা ও শোভনের ব্রেক আপ নিয়ে সরগরম হয়ে ছিল টলি পাড়া। তবে এখন যে যাঁর মতো জীবনে এগিয়ে গিয়েছেন।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। কিছুদিন আগেই স্বস্তিকা ও শোভনের ব্রেক আপ নিয়ে সরগরম হয়ে ছিল টলি পাড়া। তবে এখন যে যাঁর মতো জীবনে এগিয়ে গিয়েছেন। শোভন ব্যস্ত তাঁর কেরিয়ার নিয়ে আর স্বস্তিকা তাঁর নতুন সিনেমা ও ফটোশ্যুট নিয়ে ব্যস্ত রয়েছেন। এরই মাঝে স্বস্তিকার সাহসী অবতারের ছবি দারুণভাবে ভাইরাল নেট দুনিয়ায়। 

কালো অন্তর্বাসের ওপর পাতলা ফিনফিনে নেটের নাইটি। ছোট্ট নাইটিতে সম্পূর্ণ উন্মক্ত থাই। খোলা চুলে ক্যামেরায় পোজ পর্দার ঝিলমিল ওরফে স্বস্তিকা দত্তের। আর এই ছবিতেই ফিদা পুরুষ হৃদয়। স্বস্তিকার ইনস্টা হ্যান্ডেলে চোখ রাখলে দেখা যায় প্রায়ই ছোট পোশাকে ছবি পোস্ট করেন। এলো চুলে কালো অন্তর্বাসের ফাঁকে বক্ষবিভাজিকা উঁকি মারতেই ক্লিন বোল্ড নেটপাড়া।

প্রায়ই স্বস্তিকা ছোট পোশাকে ছবি পোস্ট করে থাকেন। আর পুরুষ হৃদয়ে ঝড় তুলে থাকেন। স্বস্তিকার লেটেস্ট ফটোশ্যুটে একদিকে যেমন হটনেস ওভারলোডেড ঠিক ততটাই কিউট স্বস্তিকা। বোল্ড অ্যান্ড বিউটিফুল স্বস্তিকার লুকের এই কম্বিনেশনে মজে ভক্তরা। টিভির পর্দায় শাড়ি পরে একেবারে গৃহবধূর লুকের ওই ঝিলঝিলের সঙ্গে বাস্তবের সেক্সি স্বস্তিকার কিন্তু, আকাশ-পাতাল পার্থক্য। তাঁর নেশায় বুঁদ গোটা নেটপাড়া। এই মুহূর্তে তোমার খোলা হাওয়া ধারাবাহিকে কাজ করছেন স্বস্তিকা। পাশাপাশি টলিউডেও নিজের পা জমানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

ফাটাফাটি সিনেমার পর পরিচালক শিলাদিত্য মৌলিকের ছবিতে দেখা যাবে স্বস্তিকাকে। জানা গিয়েছে, জুলাইয়ের শেষে স্বস্তিকার ধারাবাহিকের অন্তিম পর্বের শ্যুটিং হবে। ততদিন তিনি অন্য কোনও প্রজেক্টে হাত দিতে পারবেন না। এই সিরিয়াল শেষ হলেই তিনি এই সিনেমাতে সই করবেন বলে জানা গিয়েছে। মধুমিতা ও বিক্রমের সঙ্গে থাকবেন স্বস্তিকা। অগাস্ট থেকেই শ্যুটিং শুরু হবে। যদিও এই নিয়ে স্পিকটি নট অভিনেত্রী।   

Advertisement

 

আরও পড়ুন

Advertisement