scorecardresearch
 

Swastika Mukherjee: সম্পর্কে জড়িয়েছেন, ঘনিষ্ঠ হয়েছেন অনেকের সঙ্গে; স্বস্তিকার চর্চিত প্রেমিকদের চেনেন?

Swastika Mukherjee: এখন খবরের শিরোনামে রয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রযোজকের বিকৃত ছবি পাঠানোর হুমকি নিয়ে বেশ বিব্রত রয়েছেন অভিনেত্রী। তবে এতকিছুর মধ্যেও তাঁর হট অ্যান্ড হ্যাপেনিং অবতার তাঁর ভক্তদের রাতের ঘুম ওড়ায়। রূপে-গুণে, অভিনয়ে স্বস্তিকাকে টেক্কা দেবে, এমন জোর টলিউডের অধিকাংশ অষ্টাদশীরই নেই। দুই দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন এই অভিনেত্রী।

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায়ের চর্চিত প্রেমিকদের চিনুন স্বস্তিকা মুখোপাধ্যায়ের চর্চিত প্রেমিকদের চিনুন
হাইলাইটস
  • এখন খবরের শিরোনামে রয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।
  • দুই দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন এই অভিনেত্রী।
  • স্বস্তিকার সফল কেরিয়ার হলেও তাঁর ব্যক্তিগত জীবন একেবারেই সুখের নয়। বিয়ে ভাঙা থেকে একাধিক সম্পর্কে জড়িয়ে পড়া এবং তার জেরে বিতর্কে আসা, এই সবকিছুই ছিল স্বস্তিকাকে ঘিরে

এখন খবরের শিরোনামে রয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রযোজকের বিকৃত ছবি পাঠানোর হুমকি নিয়ে বেশ বিব্রত রয়েছেন অভিনেত্রী। তবে এতকিছুর মধ্যেও তাঁর হট অ্যান্ড হ্যাপেনিং অবতার তাঁর ভক্তদের রাতের ঘুম ওড়ায়। রূপে-গুণে, অভিনয়ে স্বস্তিকাকে টেক্কা দেবে, এমন জোর টলিউডের অধিকাংশ অষ্টাদশীরই নেই। দুই দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন এই অভিনেত্রী। টেলিভিশন, সিনেমা, ওটিটি প্ল্যাটফর্মজুড়ে দাপিয়ে কাজ করে চলেছেন স্বস্তিকা। টলিউড ছাপিয়ে বলিউডও আজ তার গুণগ্রাহী।

স্বস্তিকার সফল কেরিয়ার হলেও তাঁর ব্যক্তিগত জীবন একেবারেই সুখের নয়। বিয়ে ভাঙা থেকে একাধিক সম্পর্কে জড়িয়ে পড়া এবং তার জেরে বিতর্কে আসা, এই সবকিছুই ছিল স্বস্তিকাকে ঘিরে। তাঁর ওপর অভিনেত্রী আবার স্পষ্টবক্তা হিসাবে পরিচিত। বিনোদন জগতে তিনি প্রায় দুই দশকের বেশি সময় ধরে রাজ করে চলেছেন। আসুন দেখে নিই স্বস্তিকার প্রাক্তন স্বামী থেকে চর্চিত প্রেমিকরা ছিলেন কারা। 

প্রমিত সেন
১৯৯৮ সালে মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করেন বিখ্যাত রবীন্দ্র সংগীত শিল্পী প্রমিত সেনের সঙ্গে। কিন্তু দু বছর কাটতে না কাটতেই তাঁদের দাম্পত্য জীবনে চিড় ধরে। একরত্তি মেয়ে অন্বেষাকে নিয়ে স্বামীর ঘর ছাড়েন স্বস্তিকা। 

আরও পড়ুন: Swastika Mukherjee: 'আমার শাড়িতে এখনও বেবি স্মেল', মেয়েকে নিয়ে আদুরে পোস্ট স্বস্তিকার

জিৎ
শোনা যায়, সাগর সেনের সঙ্গে বিচ্ছেদের পরপরই স্বস্তিকা টলিউডের সুপারস্টার জিৎ-এর সঙ্গে প্রেম করেছিলেন। সেই সময় তাঁরা বেশ কিছু সিনেমায় চুটিয়ে অভিনয়ও করেছিলেন। সেই সময় একসঙ্গে তাঁদের একাধিক ইভেন্ট ও পার্টিতে দেখা যেত। জিৎ নাকি সেই সময় প্রচণ্ড ভালোবেসে ফেলেছিলেন স্বস্তিকাকে। তিনি বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু সেই সময় স্বস্তিকা বিয়ে করতে চাননি। তাই সম্পর্ক ভেঙে যায়। 

Advertisement

দিব্যেন্দু মুখোপাধ্যায়
শোনা যায়, ২০১১ সালে অভিনেতা দিব্যেন্দু মুখোপাধ্যায় আসেন স্বস্তিকার জীবনে। নন্দিনী ছবির শ্যুটিং করতে গিয়েই দিব্যেন্দুর সঙ্গে তাঁর পরিচয় হয়। তবে সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। অভিনেতা সেই সময় নিজেও জানিয়েছিলেন যে তিনি স্বস্তিকাকে ভালোবাসেন। 

আরও পড়ুন: Swastika Mukherjee: 'নগ্ন' ছবি পোস্ট করার হুমকি স্বস্তিকাকে? অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী

সৃজিত মুখোপাধ্যায়
স্বস্তিকা মুখোপাধ্যায়ের জীবনে পরিচালক সৃজিতেরও আগমন হয়েছিল। তাঁদের সম্পর্ক বহুদূর পর্যন্ত গড়িয়েছিল। টলিউডে গুঞ্জন ছিল, সৃজিত মুখোপাধ্যায় এই সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস ছিলেন। তবুও শেষ রক্ষা হলো না। ‘জাতিস্মর’ ছবির শুটিং চলাকালীনই নাকি দুই তারকার মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।

পরমব্রত চট্টোপাধ্যায়
টলিউডের অন্যতম অভিনেতা-পরিচালক পরমব্রত সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন স্বস্তিকা। সেই সময় পরম-স্বস্তিকার মাখো মাখো প্রেমের গল্পে সরগরম টিনসেল টাউন। তাঁদের একত্রে হ্যাংআউট করতেও দেখা গিয়েছে বহুবার। তবে ভাগ্যবিধাতার পরিকল্পনা ছিল অন্যরকম। প্রমিত সেন পরমব্রতর বিরুদ্ধে কেস করেন। এরপর ব্রিস্টলে চলে যান অভিনেতা। স্বস্তিকা ভুলে সেখানে এক বিদেশিনীর সঙ্গে সম্পর্কে জড়ান। 

আরও পড়ুন: Swastika Mukherjee: ১৮ বছরে বিয়ে, দু'বছর পর ডিভোর্স, স্বস্তিকার জীবনে ঠিক কী ঘটেছিল?

 

সুমন মুখোপাধ্যায়
এরপর স্বস্তিকার নাম জড়ায় বাংলা থিয়েটার ও নাটকের জনপ্রিয় নাম সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে। স্বস্তিকা এই সম্পর্ক নিয়ে কখনই কোনও রাখঢাক রাখেননি। তবে এই সম্পর্ক নানা বিতর্কের মধ্যে দিয়ে গিয়েছে। শহরের এক হোটেলে সুমনের সঙ্গে একসঙ্গে রাত কাটাতে গিয়ে স্বস্তিকা আত্মঘাতী হওয়ারও চেষ্টা করেন। সেই নিয়েও কম জলঘোলা হয়নি। অতঃপর সেই সম্পর্ক ভেঙে যায়। এখন আপাতত সিঙ্গল লাইফ কাটাচ্ছেন অভিনেত্রী। 

Advertisement