scorecardresearch
 

Swastika Mukherjee: ভিজে শরীর, সদ্য স্নান করে সেলফি পোস্ট স্বস্তিকার, ছবি VIRAL

Swastika Mukherjee: শিবপুর ছবি নিয়ে শহরজুড়ে বিতর্ক অব্যাহত। যদিও এইসব কিছু থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি এখন কিছুদিনের জন্য মুম্বইয়ের বাসিন্দা হয়ে গিয়েছেন। সেখানকার জীবন দারুণভাবে উপভোগ করছেন অভিনেত্রী।

Advertisement
এখন মুম্বইতে রয়েছেন স্বস্তিকা এখন মুম্বইতে রয়েছেন স্বস্তিকা
হাইলাইটস
  • শিবপুর ছবি নিয়ে শহরজুড়ে বিতর্ক অব্যাহত।
  • যদিও এইসব কিছু থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি এখন কিছুদিনের জন্য মুম্বইয়ের বাসিন্দা হয়ে গিয়েছেন।

শিবপুর ছবি নিয়ে শহরজুড়ে বিতর্ক অব্যাহত। যদিও এইসব কিছু থেকে দূরেই রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি এখন কিছুদিনের জন্য মুম্বইয়ের বাসিন্দা হয়ে গিয়েছেন। সেখানকার জীবন দারুণভাবে উপভোগ করছেন অভিনেত্রী। মুম্বইয়ের জীবন যাপনের টুকরো টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। আর সেখানেই দেখা গেল সদ্য স্নান করে আসা স্বস্তিকাকে।

অভিনেত্রী একাধিক ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। সেখানেই দেখা গিয়েছে, অভিনেত্রী সদ্য বোধহয় স্নান সেরে উঠেছেন। আদুল শরীরে ফোঁটা ফোঁটা জলের বিন্দু। হালকা হাসিমুখে চেয়ে রয়েছেন সূর্যের রশ্মির দিকে। তবে শুধু এই ছবি নয়, স্বস্তিকা শেয়ার করেছেন মুম্বইতে অটো করে ঘোরার ছবি, তাঁর জুতোর ছবি, ঘরের টুকরো ছবি। এই ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, একটু আমি, একটুখানি আমার ঘর আর অনেক স্মৃতির জন্ম।

কিছুদিন আগেই স্বস্তিকা অভিনীত শিবপুর ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। যদিও ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে আসতে দেখা যায়নি স্বস্তিকাকে। এই নিয়েও কম জলঘোলা হয়নি। যদিও স্বস্তিকা জানিয়েছিলেন যে তিনি এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন। তবে কলকাতায় থাকলেও তিনি ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে যেতেন না। কারণ যৌন হেনস্থার মতো ঘটনা ভোলার নয়। প্রসঙ্গত, এই ছবির প্রযোজকের বিরুদ্ধে স্বস্তিকা তাঁর নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার অভিযোগ এনেছেন। এই বিষয় নিয়ে বিতর্ক এখন তুঙ্গে। পুলিশ ও ইম্পার কাছেও বিষয়টি জানিয়েছিলেন স্বস্তিকা।

আরও পড়ুন

এই সবের মাঝে স্বস্তিকার মুম্বই যাওয়া নিয়েও জল্পনা জোরদার হচ্ছে। ইতিমধ্যেই বেশ কিছু বলিউড প্রজেক্টে কাজ করে ফেলেছেন অভিনেত্রী। তাঁর অভিনীত কলা দারুণভাবে সাড়া ফেলেছিল মুম্বইয়ে। প্রশংসিত হয়েছিল স্বস্তিকার অভিনয়ও। অনেকই তাই ভাবছেন, পাকাপাকিভাবে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতেই কী নিজের কেরিয়ার গড়বেন অভিনেত্রী। কারণ প্রায়ই এখন মুম্বইতে যাচ্ছেন তিনি।  

Advertisement

৩০ জুন সিনেমা হলে মুক্তি পাবে ‘শিবপুর’। ছবিতে ‘মাফিয়া ক্যুইন’ মন্দিরা বিশ্বাসের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও নিজের এই ছবির ট্রেলার শেয়ার করলেও কোনও প্রচার অনুষ্ঠানে যোগ দেবেন না বলেই জানিয়ে দিয়েছেন স্বস্তিকা। বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গেও আরও একটি সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে।    

Advertisement