scorecardresearch
 

Rubel Das-Sweta Bhattacharya: 'আর কিছুদিনের অপেক্ষা', শার্টলেস রুবেলকে দেখে এ কী বললেন শ্বেতা?

Rubel Das-Sweta Bhattacharya: বাংলা টেলিভিশনে অত্যন্ত জনপ্রিয় জুটি হল রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। তাঁদের প্রেম চর্চা টলিপাড়ায় হট টপিক। নিম ফুলের মধু সিরিয়ালে সৃজন দত্তের ভূমিকায় দেখা যাচ্ছে রুবেলকে। কিছুদিন আগেই শ্যুটিং সেটে বড়সড় দুর্ঘটনা ঘটে রুবেলের।

Advertisement
শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস
হাইলাইটস
  • বাংলা টেলিভিশনে অত্যন্ত জনপ্রিয় জুটি হল রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য।
  • তাঁদের প্রেম চর্চা টলিপাড়ায় হট টপিক
  • নিম ফুলের মধু সিরিয়ালে সৃজন দত্তের ভূমিকায় দেখা যাচ্ছে রুবেলকে।

বাংলা টেলিভিশনে অত্যন্ত জনপ্রিয় জুটি হল রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। তাঁদের প্রেম চর্চা টলিপাড়ায় হট টপিক। নিম ফুলের মধু সিরিয়ালে সৃজন দত্তের ভূমিকায় দেখা যাচ্ছে রুবেলকে। কিছুদিন আগেই শ্যুটিং সেটে বড়সড় দুর্ঘটনা ঘটে রুবেলের। দুপায়ের গোড়ালি ভেঙে রীতিমতো শয্যাশায়ী এই জনপ্রিয় টেলি তরকা। বাড়ি থেকেই সারছে শ্যুটিং। প্রেমিকের এই অবস্থা যখন শ্বেতাই পৌঁছে গিয়েছেন তাঁর কাছে। দেখভাল করার পাশাপাশি রিলও শেয়ার করছেন। তবে দুর্ঘটনার পর থেকে রুবেলের জিম করা বন্ধ রয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই আক্ষেপই জানালেন অভিনেতা। 

ইনস্টাগ্রামে রুবেল তাঁর শার্টলেস ছবি শেয়ার করেছেন। খালি গায়ে মিরর সেলফি তুলছেন অভিনেতা। ক্যাপশনে জানিয়েছেন তিনি জিমকে কতটা মিস করছেন। সেই ছবি পোস্ট হতেই সঙ্গে সঙ্গে শ্বেতা বলেন, 'আর তো কিছুদিনের অপেক্ষা। মন খারাপ করো না।'আসলে দুর্ঘটনার পর থেকেই বাড়িতেই বন্দি রয়েছেন রুবেল। স্বাভাবিকভাবেই জিমে যেতে পারছেন না তিনি। বাড়িতেই হালকা শরীরচর্চা করলেও জিমকে খুবই মিস করছেন অভিনেতা। যতদিন না সম্পূর্ণ সুস্থ হচ্ছেন ততদিন পর্যন্ত তো জিম, নাচ সবই আপাতত বন্ধ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rubel Das (@rubel.official)

জিম থেকে বেশ অনেক ছবিই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রুবেল। যদিও সাম্প্রতিক যে ছবিটি শেয়ার করেন সেটা পুরনো ছবি। এছাড়া শ্বেতার সঙ্গে কাটানো কোয়ালিটি সময়ের একাধিক নজির রয়েছে রুবেলের সোশ্যাল মিডিয়া পেজে। পরিবারের সদস্যদের সঙ্গেও সুন্দর মুহূর্তের ছবিও শেয়ার করেন অভিনেতা। শ্বেতার সঙ্গে প্রেম শুরু হয় যমুনা ঢাকি সিরিয়ালের সময় থেকেই। যদিও সেই সময় তাঁরা তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আনেননি। পরে তাঁদের প্রেমের খবর সকলে জানতে পারেন। রুবেল তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক এটাই চান সকলে।  

Advertisement

আরও পড়ুন

Advertisement