scorecardresearch
 

Taslima Nasrin-Churi Ganguly: করণের রকি-রানি দেখে চূর্ণীর প্রশংসায় পঞ্চমুখ তসলিমা, সিনেমাটি কেমন লাগল?

Taslima Nasrin-Churi Ganguly: এই মুহূর্তে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোরদার চর্চা হচ্ছে করণ জোহর পরিচালিত রকি অউ রানি কি প্রেম কাহানি নিয়ে। এই সিনেমায় বাঙালি অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় ও অভিনেতা টোটা রায় চৌধুরীর অভিনয় দারুণভাবে প্রশংসিত হচ্ছে। আর এই সিনেমা নিয়ে এত শোরগোল হওয়ার পর অবশেষে এই ছবি দেখেই ফেললেন তসলিমা নাসরিন।

Advertisement
তসলিমা নাসরিন-চূর্ণী গঙ্গোপাধ্যায় তসলিমা নাসরিন-চূর্ণী গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • এই মুহূর্তে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোরদার চর্চা হচ্ছে করণ জোহর পরিচালিত রকি অউ রানি কি প্রেম কাহানি নিয়ে। এই সিনেমায় বাঙালি অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় ও অভিনেতা টোটা রায় চৌধুরীর অভিনয় দারুণভাবে প্রশংসিত হচ্ছে।

এই মুহূর্তে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে জোরদার চর্চা হচ্ছে করণ জোহর পরিচালিত রকি অউ রানি কি প্রেম কাহানি নিয়ে। এই সিনেমায় বাঙালি অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায় ও অভিনেতা টোটা রায় চৌধুরীর অভিনয় দারুণভাবে প্রশংসিত হচ্ছে। আর এই সিনেমা নিয়ে এত শোরগোল হওয়ার পর অবশেষে এই ছবি দেখেই ফেললেন তসলিমা নাসরিন। আর শুধু দেখলেনই না, চূর্ণীর প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ তিনি। 

‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে চূর্ণী গঙ্গোপাধ্যায়ের অভিনয় দেখে মুগ্ধ তসলিমা। সোশ্যাল মিডিয়ায় টলিউড অভিনেত্রীর খোলাখুলি প্রশংসা করলেন বাংলাদেশী লেখিকা। তসলিমা বরাবরই স্পষ্ট কথা সরাসরি বলতে ভালোবাসেন। তাঁর ধ্যান ধারণা কিংবা কোনও বিষয় নিয়ে লেখিকার ভালো বা মন্দ লাগা তা সোশ্যাল মিডিয়ায় জানাতে তিনি কুন্ঠাবোধ করেন না। তসলিমা এবারও সেটাই করলেন। চূর্ণীকে মন খুলে প্রশংসা করলেন। 

 

আরও পড়ুন

আসলে চূর্ণী সম্প্রতি তাঁর ফেসবুক প্রোফাইলে রকি অউর রানির জন্য কলকাতায় হল ভিজিট নিয়ে একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টের কমেন্টে এসে তসলিমা চূর্ণীর ভূয়সী প্রশংসা করে লেখেন, কয়েকদিন আগে দেখেছি এই সিনেমাটি। আমি সাধারণত হিন্দি ছবি দেখি না, দেখেছি তুমি আছো বলে। তুমি অসাধারণ অভিনয় করেছো চূর্ণী। লেখিকার তরফ থেকে এমন প্রশংসা পেয়ে আপ্লুত অভিনেত্রী। তিনিও তসলিমাকে ধন্যবাদ জানিয়ে লেখেন, তসলিমা নাসরিন তুমি যে ছবিটা দেখেছ, এটাই আমার পরম প্রাপ্তি। ভাল থেকো, আর আমার প্রাণভরা ভালবাসা নিও। 

তসলিমা হিন্দি সিনেমা দেখতে খুব একটা পছন্দ করেন না, তবে চূর্ণীর জন্যই এই ছবি তিনি হলে গিয়ে দেখেছেন সেটা জানালেন নিজেই। প্রসঙ্গত, রকি-রানি-তে আলিয়া ভাটের মা-বাবার চরিত্রে দেখা গিয়েছিল চূর্ণী ও টোটাকে। যে সিনেমার গল্পে আদ্যোপান্ত বাঙালি পরিবারের কথা তুলে ধরেছেন পরিচালক। এবার হিন্দি সিনেমায় চূর্ণী গঙ্গোপাধ্যায়ের অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ তসলিমা নাসরিন।   

Advertisement

Advertisement