scorecardresearch
 

Big Boss এর ঘরে গর্ভবতী তেজস্বী! নিজেই জানালেন উমরকে, কিন্তু কীভাবে?

কিছুদিন আগে উরফি জভেদ দাবি করেছিলেন, বিগ বসের ঘরে সেক্স করা হয়েছে। এবারও কী তেমন কিছু হল? কারণ পরবর্তী এপিসোডের প্রোমোতে দেখা গেল অন্যতম প্রতিযোগী তেজস্বী, আরেক প্রতিযোগী উমরকে গিয়ে বলেছেন, "আমি মা হতে চলেছি।" তাহলে কী...?

Advertisement
আজব দাবি তেজস্বীর আজব দাবি তেজস্বীর
হাইলাইটস
  • বিগ বসের ঘরে মা হতে চলেছেন তেজস্বী !
  • নিজেই উমরকে জানালেন সে কথা
  • প্রোমোতে দেখা যেতেই হতভম্ব সকলে

বিগ বস এর প্রত্য়েক উইকএন্ড দারুণ ধামাকাদার হয়। এটাই ট্র্য়াডিশন। কিন্তু এই উইকেন্ডে যে ধামাকা হল তাতে বিস্ফোরণ ও আগুন লেগে যাওয়ার জোগাড়। বিগ বস-১৫ এর অন্যতম প্রতিযোগী বিগ বসের ঘরে থাকতে থাকতেই তাঁর পেটে বাচ্চা এসে গিয়েছে বলে দাবি করেন। যা শুনে আত্মারাম খাঁচাছাড়া সব প্রতিযোগীর। ঘটনার পর থেকে বিগ বস এখন এক জায়গায় আটকে গিয়েছে।

তেজস্বী উমরকে গিয়ে বলেন মা হতে চলেছি

তেজস্বী, উমরকে গিয়ে বলেন, আমি মা হতে চলেছি। যা শুনে উমর চমকে যান। এরপর তেজস্বীকে বলতে শোনা যায়, আমার গ্যাস হয়েছে। গ্যাস থেকে কেউ মা হতে পারে কী! এমন আজব কথা শুনে উমর হাসতে শুরু করেন। তিনি পাল্টা প্রশ্ন তোলেন, তেজস্বীর কী হয়েছে ? কিন্তু কেন এমন কথা বললেন তেজস্বী? সত্যিই কী তিনি মা হতে চলেছেন? এমন প্রশ্ন ঘুরপাক থেকে থাকে উমর থেকে শুরু করে অন্য প্রতিযোগীদের মধ্যেও। থতমত খেয়ে যান দর্শকরাও।

ঘটনাটি কী?

আসলে সলমন খান তেজস্বীকে ওই কথা বলতে বলেন। প্রতি উইকেন্ডে সলমন যেমন বেয়াড়া প্রতিযোগীদের শায়েস্তা করেন। তেমনই মজাও করেন। আসলে এই ঘটনাটি তাঁরই মজার অংশ। তিনি তেজস্বীকে কিছু কথা বলতে নির্দেশ দেন। তার কথা শুনেই তেজস্বী উমরকে গিয়ে এ কথা বলেন। কিন্তু উমর আগে জানতেন না, যে সলমন এ কথা বলতে নির্দেশ দিয়েছেন। তাই তিনি ঘাবড়ে যান।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

Advertisement

আগামী সপ্তাহে দেখা যাবে পুরো ঘটনা

এটি আগামী সপ্তাহের বিগ বসের প্রোমোতে দেখা যাচ্ছে। যেখানে সলমন খানের সঙ্গে অতিথি হিসেবে রয়েছেন গোবিন্দাও। তাঁরা দুজনে প্রতিযোগীদের বিভিন্ন উদ্ভট নির্দেশ দিয়ে নাচাচ্ছেন বলে দেখা যায়। যাতে দুজন খুব মজা করছেন। ফলে পরের এপিসোড যে এন্টারটেনমেন্টে ভর্তি থাকবে তা বলাই যায়।

 

Advertisement