scorecardresearch
 

Mohana Maiti: গৌরী থেকে মধুবনী, মাত্র ১৮ বছরেই মোহনার পারিশ্রমিক আকাশ ছোঁয়া

Mohana Maiti: বাংলা সিরিয়াল (Bengali Serial) মানেই দর্শকদের ভীষণ পছন্দের একটা জিনিস। সেই জন্যই তো বিকেল হলেই রিমোট হাতে টিভির সামনে বসে পড়েন অনেকে। আবার এই মাধ্যমেই অভিনয় করে বাংলার ঘরে ঘরে পৌঁছে যান বহু অভিনেতা-অভিনেত্রী।

Advertisement
কত পারিশ্রমিক পান মোহনা? কত পারিশ্রমিক পান মোহনা?
হাইলাইটস
  • এই সিরিয়ালগুলোর মধ্যে দর্শকদের খুব প্রিয় সিরিয়াল কে প্রথম কাছে এসেছি।

বাংলা সিরিয়াল (Bengali Serial) মানেই দর্শকদের ভীষণ পছন্দের একটা জিনিস। সেই জন্যই তো বিকেল হলেই রিমোট হাতে  টিভির সামনে বসে পড়েন অনেকে। আবার এই মাধ্যমেই অভিনয় করে বাংলার ঘরে ঘরে পৌঁছে যান বহু অভিনেতা-অভিনেত্রী। এই সিরিয়ালগুলোর মধ্যে দর্শকদের খুব প্রিয় সিরিয়াল কে প্রথম কাছে এসেছি। যেখানে মধুবনীর চরিত্রে অভিনয় করছেন সকলের প্রিয় গৌরী এল খ্যাত মোহনা মাইতি। এই দুই সিরিয়ালের মাধ্যমেই মোহনার খ্যাতি পৌঁছেছে বাঙালি দর্শকদের ঘরে ঘরে। 

ডান্স বাংলা ডান্স স্টেজ থেকেই উত্থান মোহনার। প্রথমবার ব্রেক পান গৌরী এল সিরিয়ালে। এই ধারাবাহিকে গৌরীকে দেখা যায় এক অন্যরূপে, শান্ত, স্নিগ্ধ অথচ অন্যায়ের প্রতিবাদ করতে পিছপা না হওয়া একটি মেয়ে। পর্দায় যে মোহনাকে কর্তব্যরত স্ত্রী ও এক মেয়ের মা হিসাবে দেখা যায়, আদপে কিন্তু সেই মোহনা খুবই ছোট। গৌরী এল সিরিয়ালে সে দশম শ্রেণীর ছাত্রী ছিলেন।  খুব কম বয়সেই ‘গৌরী এলো’ ধারাবাহিকে সফল ভাবে অভিনয় করছেন মোহনা মাইতি। তবে খুব ছোট বয়সেই মোহনা সফলতার সিঁড়ি চড়ে ফেলেছেন। এখন বর্তমানে তাঁকে কে প্রথম কাছে এসেছি সিরিয়ালে দেখা যাচ্ছে সিঙ্গল মায়ের ভূমিকায়। 

কিন্তু জানেন এই মোহনা অর্থাৎ মধুবনী কত টাকা পারিশ্রমিক পান? এক বিনোদনের ডিজিটাল মাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, গৌরী এল সিরিয়ালের জন্য তিনি মাসে ১ লক্ষের বেশি পারিশ্রমিক পেতেন। আর বর্তমানে সেই পারিশ্রমিকের অঙ্কটা বেড়েছে বলেই শোনা গিয়েছে। ২০২২ সালেই মেগা ধারাবাহিকে হাতেখড়ি। আর এরই মধ্যে মোহনার জনপ্রিয়তা বেশ তুঙ্গে। গৌরী এলো ধারাবাহিক দিয়েই শুরু অভিনয় সফর। একটা সিরিয়ালই মোহনাকে জনপ্রিয়তা এনে দিয়েছে। এতটা দক্ষতার সঙ্গে নিজের বয়সের থেকে এককদম এগিয়ে অভিনয় করাটা সত্যি সহজ নয়।

আরও পড়ুন

Advertisement

গৌরী এল শেষ হতেই মোহনার কাছে কে প্রথম কাছে এসেছি সিরিয়ালের প্রস্তাব আসে। এখানে মোহনা একেবারে তাঁর বয়সের দ্বিগুণ বয়সে অভিনয় করছেন। শুধু তাই নয়, মধুবনী হলেন সিঙ্গল মাদার। যিনি খুব মিষ্টি এক মেয়ের মা। এখন এই সিরিয়ালের প্রাণই হল মধুবনী ও মিহিকা। যারা দর্শকদের সন্ধ্যেটা দখল করে নিয়েছে। লেখাপড়ার পাশাপাশি গৌরী চায় অভিনয়কেই কেরিয়ার করে এগিয়ে নিয়ে যেতে।     

Advertisement