scorecardresearch
 

Tiyasha Lepcha: সদ্য প্রেম ভেঙেছে তিয়াসার, ইনস্টায় 'ব্রেক-আপ' VIDEO

Tiyasha Lepcha: ছোট পর্দার বেশ পরিচিত মুখ তিয়াসা লেপচা। খুব কম সময়ের মধ্যেই টেলিভিশনে তিয়াসা তাঁর পরিচিতি গড়ে তুলেছেন। যদিও তিনি তাঁর পেশার চেয়ে বেশি চর্চিত হয়ে থাকেন নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে। অভিনেতা সুবান রায়ের সঙ্গে ডিভোর্স হয়েছে বেশ কিছু বছর হল। গত বছরই শোনা গিয়েছিল যে তিয়াসা নাকি এবার নতুন করে সম্পর্কে জড়িয়েছেন।

Advertisement
তিয়াসা লেপচা তিয়াসা লেপচা
হাইলাইটস
  • ছোট পর্দার বেশ পরিচিত মুখ তিয়াসা লেপচা। খুব কম সময়ের মধ্যেই টেলিভিশনে তিয়াসা তাঁর পরিচিতি গড়ে তুলেছেন।

ছোট পর্দার বেশ পরিচিত মুখ তিয়াসা লেপচা। খুব কম সময়ের মধ্যেই টেলিভিশনে তিয়াসা তাঁর পরিচিতি গড়ে তুলেছেন। যদিও তিনি তাঁর পেশার চেয়ে বেশি চর্চিত হয়ে থাকেন নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে। অভিনেতা সুবান রায়ের সঙ্গে ডিভোর্স হয়েছে বেশ কিছু বছর হল। গত বছরই শোনা গিয়েছিল যে তিয়াসা নাকি এবার নতুন করে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু সেই সম্পর্কের কথা সামনে আসার আগেই পাকাপাকিভাবে ব্রেকআপটা হয়েই গেল। আর তার ইঙ্গিতও দিয়ে দিলেন তিয়াসা নিজের সোশ্যাল মিডিয়া পেজে। 

এমনিতে টলিউড হোক বা টেলিভিশন, অভিনেতা-অভিনেত্রীদের হাঁড়ির খবর জানার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা। আর তিয়াসা সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাক্টিভ থাকেন। কিছুদিন আগেই তিয়াসার সঙ্গে তাঁর বহুদিনের ভালো বন্ধু সোহেলের সম্পর্ক নিয়ে কাঁটাছেঁড়া হচ্ছিল। টেলিপাড়ার কানাঘুঁষো ছিল যে তিয়াসা ও সোহেল নাকি প্রেম করছেন চুটিয়ে। এমনকী এও শোনা গিয়েছিল যে তিয়াসা তাঁর ও সোহেলের সম্পর্কের কথা খুব শীঘ্রই ঘোষণাও করবেন। কিন্তু মাঝে এমন কী হল যে সোহেল নিজেকে সিঙ্গল ঘোষণা করলেন। যাইহোক এই নিয়ে সোহেল অবশ্য মুখ খোলেননি। তবে শোনা যাচ্ছিল যে সোহেল নাকি অন্য কারোর প্রেমে হাবুডাবু খাচ্ছেন আর তাই তিয়াসার সঙ্গে সম্পর্কের ইতি ঘোষণা করেছেন। 

তবে এতদিন চুপই ছিলেন তিয়াসা। সম্প্রতি তিনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁকে রণবীর কাপুর ও অনুষ্কা শর্মার ছবি অ্যায় দিল হ্যায় মুশকিল-এর ব্রেক আপ সং-এর ওপর রিল বানাতে দেখা গিয়েছে। আর এই ভিডিও সামনে আসার পরই নেটিজেনরা মনে করছেন যে তিয়াসার তাহলে এবার পাকাপাকি ব্রেকআপ হয়েই গেল। যদিও তিয়াসাকে প্রায়ই রিল ভিডিও বানাতে দেখা যায়। এমনকী সোহেলের সঙ্গেও বেশ কয়েকটি রিলস তিনি বানিয়েছিলেন। 

Advertisement

সম্প্রতি দিদি নম্বর ওয়ান শো-তে আসেন তিয়াসা। সেখানেই সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যাকে জানান তাঁর বিয়ের পরিকল্পনা। তিয়াসা রচনাকে কথা প্রসঙ্গে বলেন, '২০২৫ এর অক্টোবরের পর আমি বিয়ে করছি। করছিই। শুধু এখন ছেলেটা পেলেই হল।' এই কথার মাধ্যমেই তিনি বুঝিয়ে দিলেন যে নায়িকা এখন সিঙ্গল। তবে মিঙ্গল যে হতে চান সেটাও স্পষ্ট। কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে সকলের নজর কাড়েন তিয়াসা। সেই সময় তিনি নীল ভট্টাচার্যের বিপরীতে কাজ করেন। এরপর কৃষ্ণকলি শেষ হওয়ার পর বেশ কিছুদিন বিরতিতে ছিলেন তিনি। এরপর ফের নীলের সঙ্গে জুটি বেঁধে বাংলা মিডিয়ামে অভিনয় করেন তিয়াসা। এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর আপাতত আর কোনও সিরিয়ালে কাজ করছেন না তিনি। 

আরও পড়ুন

Advertisement