scorecardresearch
 

Anindya Chatterjee: দৌড়ে পুজো পরিক্রমা অনিন্দ্যর, এভাবেই ঠাকুর দেখবেন 'গাঁটছড়া'র রাহুল

Anindya Chatterjee: টেলি পাড়ায় ফিটনেস ফ্রিকার বলেই পরিচিত অনিন্দ্য। নিজেকে ফিট রাখতে খুবই পছন্দ করেন। আর এই শরীরচর্চাকেই কাজে লাগিয়ে চতুর্থীর দিন সেরে ফেললেন ঠাকুর দেখা।

Advertisement
অনিন্দ্য চট্টোপাধ্যায় অনিন্দ্য চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • পুজো তো শুরু হয়ে গিয়েছে। তৃতীয়া থেকেই মানুষের ঢল নামতে শুরু করে দিয়েছে শহরজুড়ে।

পুজো তো শুরু হয়ে গিয়েছে। তৃতীয়া থেকেই মানুষের ঢল নামতে শুরু করে দিয়েছে শহরজুড়ে। মণ্ডপে মণ্ডপে মানুষের ভিড়। তবে অনেকেই এই ভিড় ঠেলে ঠাকুর দেখা মোটেও পছন্দ করেন না। আবার পুজোয় ঠাকুরনা দেখলেই নয়। এত এত থিমের পুজো, সেগুলো না দেখলে তো বড়সড় মিস হয়ে যাবে। আর সেই মিসটা যাতে না হয়, তাই এক দারুণ উপায়ে শহরের প্রায় আধা ঠাকুর দেখা সেরে ফেললেন টেলি পাড়ার পরিচিত মুখ অনিন্দ্য চট্টোপাধ্যায়। 

টেলি পাড়ায় ফিটনেস ফ্রিকার বলেই পরিচিত অনিন্দ্য। নিজেকে ফিট রাখতে খুবই পছন্দ করেন। আর এই শরীরচর্চাকেই কাজে লাগিয়ে চতুর্থীর দিন সেরে ফেললেন ঠাকুর দেখা। এদিন ভোরবেলায় অনিন্দ্য চট্টোপাধ্যায় তাঁর কিছু বন্ধুদের নিয়েই ভোরে বেরিয়ে পড়েন ঠাকুর দেখতে। দৌড়ের মাধ্যমেই শহরের কিছু ঠাকুর দেখা সম্পূর্ণ করে নিলেন অনিন্দ্যরা। এই ছোট ভিডিও পোস্ট করে অনিন্দ্য তাঁর ক্যাপশনে লিখেছেন, চতুর্থীর ভোরে দৌড়ে পুজো পরিক্রমা। এই ভিডিওতে দেখা গিয়েছে, অনিন্দ্য মনিং জগিং-এর মাধ্যমেই শহরের পুজো দেখা সারছেন। 

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই অনেকে অনিন্দ্যর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। টেলি পাড়ার অনেকেই অভিনেতাকে কমেন্ট বক্সে প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁদের। অনিন্দ্য তাঁদেরকেও যোগ দিতে বলেছেন। যার থেকে বোঝা যাচ্ছে, ভিড় এড়াতে অনিন্দ্য হয়ত পুজোর চারদিনই এভাবে দৌড়ে পুজো পরিক্রমা করবেন। 

Advertisement

টেলি পাড়া তথা টলিউডে খুবই পরিচিত মুখ অনিন্দ্য। নিজের ফিটনেসের বিষয়ে খুবই সচেতন অভিনেতা। প্রায়ই তাঁকে দেখা যায় অভিনেতা গৌরব ও তাঁর স্ত্রী   দেবলীনার সঙ্গে সাইকেলে করে বেড়িয়ে পড়তে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অনিন্দ্য তাঁদের সাইকেল রাইড নিয়ে ছবি-ভিডিও পোস্ট করে থাকেন। এই মুহূর্তে অনিন্দ্য ব্যস্ত রয়েছেন গাঁটছড়া সিরিয়াল নিয়ে। সেখানে রাহুলের চরিত্রে অভিনয় করছেন তিনি। কিছুদিন আগে মালেশিয়া থেকে ফিরে অসুস্থ হয়ে গিয়েছিলেন অভিনেতা। তবে এখন একেবারে ফিট। 

আরও পড়ুন

প্রসঙ্গত, অনস্ক্রিনে যতই খলনায়কের চরিত্রে অভিনয় করুন না কেন, সোশ্যাল মিডিয়ায় অনিন্দ্য একেবারে অন্য মানুষ। বাস্তবে যে তিনি কতটা মজার মানুষ তা বোঝা যায় অনিন্দ্যর ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাঁটলেই। ব্যক্তিগত জীবনে অতীতের অন্ধকার দিনগুলো কাটিয়ে উঠে এখন সুস্থ জীবনে ফিরেছেন তি

Advertisement