scorecardresearch
 

Mahalaya On Television: বাঁকানো ভ্রু-চুলে জটা, 'মহিষাসুর' রূপে পর্দা কাঁপাতে আসছেন কোন অভিনেতা?

Mahalaya On Television: চোখ থেকে ঝরছে আগুন, বাঁকানো ভ্রু, চুলে জটা পড়া। এরকম ভয়ঙ্কর মহিষাসুর হয়েই ছোটপর্দার মহালয়ায় ধরা দেবেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা। এক ঝলক দেখে চেনার উপায় একেবারেই নেই ইনি কোন অভিনেতা। ক্ষোভের দৃষ্টিতে চেয়ে রয়েছেন তিনি, মহিষাসুর রূপে খুব শীঘ্রই দেখা দেবেন অভিনেতা।

Advertisement
মহিষাসুর হিসাবে কাকে দেখা যাবে মহালয়ার অনুষ্ঠানে? মহিষাসুর হিসাবে কাকে দেখা যাবে মহালয়ার অনুষ্ঠানে?
হাইলাইটস
  • ভয়ঙ্কর মহিষাসুর হয়েই ছোটপর্দার মহালয়ায় ধরা দেবেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা।

চোখ থেকে ঝরছে আগুন, বাঁকানো ভ্রু, চুলে জটা পড়া। এরকম ভয়ঙ্কর মহিষাসুর হয়েই ছোটপর্দার মহালয়ায় ধরা দেবেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা। এক ঝলক দেখে চেনার উপায় একেবারেই নেই ইনি কোন অভিনেতা। ক্ষোভের দৃষ্টিতে চেয়ে রয়েছেন তিনি, মহিষাসুর রূপে খুব শীঘ্রই দেখা দেবেন অভিনেতা। এই লুকসের আড়ালে কোন অভিনেতা রয়েছেন চিনতে পারছেন কী?

মহালয়ার ভোরে রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহিষাসুরমর্দিনী শোনার পাশাপাশি এই কয়েক বছরে টেলিভিশনেও মহালয়া দেখার প্রতি আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের। কোন অভিনেত্রীকে দূর্গারূপে দেখা যাবে তা নিয়েই চলে জল্পনা কল্পনা। ইতিমধ্যেই জানা গিয়েছে স্টার জলসার মহালয়ায় দূর্গারূপে দেখা যাবে কোয়েল মল্লিককে। আর তিনি বধ করবেন মহিষাসুর রূপে ধ্রুবজ্যোতি সরকারকে। ভয়ঙ্কর মহিষাসুর রূপে ধরা দেওয়া ব্যক্তি আর কেউ নন, ধ্রুবজ্যোতি। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ধ্রুবজ্যোতিকে বর্তমানে দেখা যাচ্ছে উড়ান সিরিয়ালে। যদিও অভিনেতার পরিচিতি মিঠাই সিরিয়ালে সোম চরিত্র দিয়েই। বরাবরই নেগেটিভ চরিত্রের জন্যই দর্শকদের কাছে প্রশংসা পেয়েছেন অভিনেতা। নিজেই সোশ্যাল মিডিয়ায় 'মহিষাসুর'-রূপের ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ধ্রুব। এর আগেও তাঁকে এই চরিত্রে দেখা গেলেও স্টার জলসার মহালয়ায় এই প্রথমবার এই রূপে ধরা দিতে চলেছেন। ধ্রুবজ্যোতি বলেছেন এই মেকআপের জন্য তাঁর ৩ ঘণ্টা সময় লাগত রোজ। ধ্রুবর এই মহিষাসুর লুকস সামনে আসার পর অনেকেই তাঁকে কমেন্টে জানিয়েছেন যে ধ্রুবকে চেনাই যাচ্ছে না। 

উড়ান সিরিয়াল দিয়েই ৬ বছর পর ধ্রুব ফেরেন স্টার জলসা চ্যানেলে। এতদিন ব্যস্ত ছিলেন জি বাংলার একের পর এক প্রোজেক্ট নিয়ে। মিঠাই সিরিয়ালের সুবাদে সবার নয়নের মণি এই নায়ক। মিঠাই সিরিয়ালের সোম চরিত্রটি ধ্রুবকে দারুণভাবে জনপ্রিয়তা ও দর্শকদের ভালোবাসা দিয়েছে। ধ্রুব শেষ স্টার জলসায় করেছিলেন অর্ধাঙ্গিনী। এবার মহিষাসুর হিসাবেও ধ্রুবকে দেখা যাবে ২ অক্টোবর ভোর ৫টায়। 

অপরদিকে টানা পরপর স্টার জলসায় দুর্গারূপে দেখা যাচ্ছে কোয়েল মল্লিককে। সম্প্রতি স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছে 'রণং দেহি'র প্রথম ঝলক। তবে কোয়েল একাই নন, এবার স্টার জলসার মহালয়ায় থাকছেন বাংলার আরও দুই অভিনেত্রী সন্দীপ্তা রায় এবং মধুমিতা সরকার। এছাড়াও থাকছেন 'কথা' অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে, থাকছেন 'অনুরাগের ছোঁয়া'র 'দীপা' তথা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ, 'শুভ বিবাহ' ধারাবাহিকের 'সুধা' অর্থাৎ অভিনেত্রী সোনামনি সাহা এবং দেখা যাবে 'গীতা এলএলবি' অর্থাৎ অভিনেত্রী হিয়া মুখোপাধ্যায়কে। 

Advertisement