scorecardresearch
 

Rubel Das: দু'পায়েরই গোড়ালি ভাঙল রুবেলের, শ্যুটিংয়ে দুর্ঘটনা

Rubel Das: 'নিম ফুলের মধু' শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে সিরিয়ালের প্রধান অভিনেতা রুবেল দাস। ভেঙে গিয়েছে দুই পায়ের গোড়লি। এখন আপাতত শ্যুটিং বন্ধ। নিজের বারাসাতের বাড়িতেই পুরোপুরি বিশ্রামে রয়েছেন অভিনেতা।

Advertisement
দুর্ঘটনার মুখে রুবেল দাস দুর্ঘটনার মুখে রুবেল দাস
হাইলাইটস
  • 'নিম ফুলের মধু' শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে সিরিয়ালের প্রধান অভিনেতা রুবেল দাস। ভেঙে গিয়েছে দুই পায়ের গোড়লি।

'নিম ফুলের মধু' শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনার কবলে সিরিয়ালের প্রধান অভিনেতা রুবেল দাস। ভেঙে গিয়েছে দুই পায়ের গোড়লি। এখন আপাতত শ্যুটিং বন্ধ। নিজের বারাসাতের বাড়িতেই পুরোপুরি বিশ্রামে রয়েছেন অভিনেতা। রুবেলের দুর্ঘটনার খবর শোনার পর থেকেই দুঃশ্চিন্তায় রয়েছে প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য। এই ঘটনার একদিন আগেই রুবেল ও শ্বেতা তাঁদের লং ড্রাইভে যাওয়ার ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। 

bangla.aajtak.in-কে অভিনেতা রুবেল তাঁর দুর্ঘটনা নিয়ে জানিয়েছেন যে শ্যুটিংয়ে বাস থেকে লাফ দেওয়ার একটা দৃশ্য ছিল। সেটা করার সময়ই মসৃণ নয় এমন মাটিতে লাফ দিয়ে ফেলে অভিনেতা। যার ফলে দুই পায়ে চোট লাগে। তৎক্ষণাত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই চিকিৎসকরা জানিয়েছেন যে তাঁর দুই পায়ের গোড়ালি ভেঙে গিয়েছে। আসলে যার উপরে তিনি লাফ দিয়েছিলেন সেই জায়গাটা এবড়ো খেবড়ো ছিল বুঝতে না পেরে পা ঘুরিয়ে পড়ে যান। তার জন্যই এই বিপত্তি। 

রুবেল জানিয়েছেন, এখন এক-দেড়মাস বাড়িতেই সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন চিকিৎসকেরা। তাই শ্যুটিং একেবারেই বন্ধ। অভিনেতা এও জানিয়েছেন যে শ্বেতা তাঁর দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই হাসপাতালে ছুটে এসেছেন। বাড়িতেও তাঁকে দেখতে আসছেন। যদিও এখন নিম ফুলের শ্যুটিং কীভাবে হবে তা নিয়ে বেশ চিন্তায় নির্মাতারা। সিরিয়ালের শুটিংয়ের জন্য এমনিই নায়ক নায়িকাদের উপর বাড়তি চাপ থাকে। কারণ পর্বগুলো ব্যাঙ্ক করে রাখার তাড়া থাকে।

রুবেলে ছবি পোস্ট করে শ্বেতা ক্যাপশনে লিখেছেন, “তুমি আমার সাহসী ছেলে। আমার বিশ্বাস তুমি সুস্থ হয়ে উঠবে তাড়াতাড়ি। তুমি ভাল তাই তোমার সঙ্গে কোনও খারাপ হতে পারে না। শুধু কয়েকটি দিনের অপেক্ষা। তোমায় ভালবাসি বাবাই। সব সময় রয়েছি তোমার পাশে। শীঘ্রই সুস্থ হয়ে ওঠো।” সম্প্রতি তাঁদের লং ড্রাইভে যাওয়ার একটি ভিডিও পোস্ট হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে রুবেলকে শুয়ে শুয়ে গাড়ি চালাতে দেখা গিয়েছিল। শ্বেতার এই পোস্টের পর অনেকেই মনে করেছেন যে হয়ত সেই সময়ই রুবেল হয়ত কোনও দুর্ঘটনার মুখে পড়েন। কিন্তু আদপে তা নয়। 

প্রসঙ্গত, নিম ফুলের মধু জনপ্রিয় এক সিরিয়াল। রুবেল এই সিরিয়ালে সৃজনের চরিত্রে অভিনয় করছেন। ইতিমধ্যেই একাধিক মারপিটের দৃশ্যে দেখা গিয়েছে রুবেলকে। অভিনেতার বিপরীতে রয়েছেন পল্লবী শর্মা, পর্ণার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয় এই সিরিয়াল।  

TAGS:
Advertisement