scorecardresearch
 

Tonni Laha Roy: গোলাপি মনোকিনি, ভেজা শরীর! পুলের জলে ডুব দিলেন তন্বী, VIDEO

Tonni Laha Roy: ইন্ডাস্ট্রিতে তিনি তোর্সা নামেই পরিচিত। গত বছর মিঠাই শেষ হয়েছে। কিন্তু এখনও তিনি দর্শকদের কাছে দুষ্টু-মিষ্টি তোর্সা। আসলে অভিনেত্রী তন্বী লাহা রায়কে সবাই এই নামেই চেনেন। এখন যদিও সিরিয়াল থেকে দূরেই আছেন তন্বী। তবে সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবনের ঝলক পাওয়া যায়।

Advertisement
তন্বী লাহা রায় ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম তন্বী লাহা রায় ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • তন্বী যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে যে অভিনেত্রী গোলাপি রঙের মনোকিনি পরে রয়েছেন।

ইন্ডাস্ট্রিতে তিনি তোর্সা নামেই পরিচিত। গত বছর মিঠাই শেষ হয়েছে। কিন্তু এখনও তিনি দর্শকদের কাছে দুষ্টু-মিষ্টি তোর্সা। আসলে অভিনেত্রী তন্বী লাহা রায়কে সবাই এই নামেই চেনেন। এখন যদিও সিরিয়াল থেকে দূরেই আছেন তন্বী। তবে সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবনের ঝলক পাওয়া যায়। সম্প্রতি তোর্সা একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তিনি গরমকে মাত দেওয়ার জন্য পুলের জলে গা ভেজাচ্ছেন। 

তন্বী যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে যে অভিনেত্রী গোলাপি রঙের মনোকিনি পরে রয়েছেন। ভেজা শরীর, পুলের জলে মস্তি করছেন। এরপরই ডুব দিলেন জলের মধ্যে। ছুঁড়লেন ফ্লাইং কিশ, হার্টের সাইনও দেখালেন। আর তখন নেপথ্যে বাজছে ওয়ান লাভ ইংরাজি গান। তন্বীর এই ভিডিওটি মোবাইল ক্যামেরায় বন্দি করেছেন আর এক টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা। মিঠাই সিরিয়ালে ঐন্দ্রিলাকে তন্বীর ননদের চরিত্রে দেখা গিয়েছিল। অসহ্য গরমের কারণেই যে তন্বী পুলের জলে নেমেছেন তা বুঝতে আর কারোর বাকি নেই। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

কলকাতা সংলগ্ন এলাকায় কিছুদিন আগেই তন্বী এই বিলাসবহুল ফ্যাটটি কিনেছেন, যার ছাদে রয়েছে এই সুইমিং পুলটি। নিজের হাতেই এই ফ্ল্যাটটি তিনি সাজিয়েছেন। সঙ্গে অবশ্যই ছিলেন তাঁর চর্চিত প্রেমিক তথা কোরিওগ্রাফার স্যান্ডি। প্রসঙ্গত, ইন্ডাস্ট্রিতে অনেক আগে থেকেই গুঞ্জন, স্যান্ডির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তন্বী। স্টুডিওপাড়ার আনাচকানাচে মাঝেমাঝেই নাকি একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। দোল থেকে শুরু করে তন্বীর ফ্ল্যাট গোছানো পুরোটাই একসঙ্গে করেন স্যান্ডি ও তন্বী। যদিও নিজেরা এই সম্পর্কের বিষয়ে মুখ খুলতে নারাজ। 

Advertisement

মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর সেভাবে আর ছোটপর্দায় দেখা যায়নি তন্বী তথা তোর্সাকে। তবে সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে বোল্ড অবতারে দেখা মেলে তাঁর। ইন্ডাস্ট্রিতে তন্বী মিষ্টি নায়িকা বলেই পরিচিত। কখনও শাড়ির আঁচলে আবার কখনও বা ব্যাকলেস ব্লাউজে আবার কখনও বা ওয়েস্টার্ন ড্রেসে, তন্বী ছবি দিলেই পুরুষ হৃদয়ে ঝড় ওঠে। তন্বীর ফলোয়ার্সের সংখ্যা নেহাত কম নয়। 

আরও পড়ুন

অপরদিকে, মিঠাই সিরিয়াল করার সময় সৌমিতৃষার সঙ্গে মাখো মাখো বন্ধুত্ব এখন আর নেই তন্বীর। দুজনেই এখন আলাদা আলাদ থাকেন। সোশ্যাল মিডিয়া থেকেও একে-অপরকে আনফলো করে দিয়েছেন। খুব শীঘ্রই টলিউডে ডেবিউ করতে চলেছেন তন্বী। আলাপ ছবিতে মিমি-আবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অভিনেত্রীকে। 

Advertisement