scorecardresearch
 

Jesmin Roy Wedding: গৌরব মজে বিদেশিনীতে, অতীত ভুলে বিয়ের পিঁড়িতে জেসমিনও?

Jesmin Roy Wedding: বাংলা টেলিভিশন জগতে জেসমিন রায় খুবই পরিচিত এক মুখ। বহু বছর ধরেই জেসমিন টেলিভিশনের দুনিয়ায় রাজ করছেন। একটা সময়ে অভিনেতা গৌরব মণ্ডলের সঙ্গে তাঁর লিভ-ইন সম্পর্ক নিয়ে চর্চা ছিল তুঙ্গে। টিনসেল পাড়ায় তাঁদের মাখো মাখো সম্পর্ক একেবারে হট কেক ছিল। তবে ২০২২ সালেই সেই সম্পর্কে ছেদ পড়ে।

Advertisement
জেসমিন রায় জেসমিন রায়
হাইলাইটস
  • বাংলা টেলিভিশন জগতে জেসমিন রায় খুবই পরিচিত এক মুখ। বহু বছর ধরেই জেসমিন টেলিভিশনের দুনিয়ায় রাজ করছেন।

বাংলা টেলিভিশন জগতে জেসমিন রায় খুবই পরিচিত এক মুখ। বহু বছর ধরেই জেসমিন টেলিভিশনের দুনিয়ায় রাজ করছেন। একটা সময়ে অভিনেতা গৌরব মণ্ডলের সঙ্গে তাঁর লিভ-ইন সম্পর্ক নিয়ে চর্চা ছিল তুঙ্গে। টিনসেল পাড়ায় তাঁদের মাখো মাখো সম্পর্ক একেবারে হট কেক ছিল। তবে ২০২২ সালেই সেই সম্পর্কে ছেদ পড়ে। গৌরব ও জেসমিন ইতি টানেন তাঁদের সম্পর্কে। এখন দুজনেরই পথ আলাদা। গৌরবও নতুন করে সম্পর্কে জড়িয়েছেন আর জেসমিনও পুরনো সম্পর্ক ভুলে বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার হতেই শোরগোল পড়ে যায়। 

সম্প্রতি জেসমিন যে ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে নববধূ বেশে দেখা গিয়েছে। পরনে লাল বেনারসী, মাথায় শোলার মুকুট একেবারে বাঙালি বধূর সাজে দেখা গেল অভিনেত্রীকে। এই পোস্টের একদিন আগেই জেসমিন আরও কিছু ছবি পোস্ট করেন। সেখানে ইন্দো-ওয়েস্টার্ন স্টাইলে মাথায় মুকুট পরে একটি ছবি পোস্ট করেছেন। আর হ্যাশট্যাগে লেখা ব্রাইড টু বি। জিন্স আর হলুদ টপের সঙ্গে নাকে বেশ বড় সাইজের একটা নথ। আর মুকুট পরে হাসি মুখে ক্যামেরায় পোজ অভিনেত্রীর।

এই পোস্ট সামনে আসার পরই জেসমিনের ভক্তরা তাঁকে নতুন জীবনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু ছবিগুলো দেখে বাস্তবে বিয়ে বলে মনে হলেও ব্যাপারটা কিন্তু আসলে একেবারে অন্য। আসলে জ্যাসমিন রিয়েলে নয়, রিল লাইফে নতুন বউ হিসাবে ধরা দিতে চলেছেন। জেসমিন যে নববধূর ছবিগুলি পোস্ট করেছেন সেখানেই উল্লেখ করেছেন যে সান বাংলায় তাঁর নতুন সিরিয়াল 'দ্বিতীয় বসন্ত' আসছে। এটা তারই প্রস্তুতি। এই ধারাবাহিকের বিয়ের দৃশ্যের জন্যই কনের সাজে দেখা যাচ্ছে জেসমিন রায়কে।

 

Advertisement

থিয়েটার থেকে কেরিয়ার শুরু করলেও ১০ বছরের বেশি সময় ধরে টেলিভিশনে কাজ করার সুবাদে এখন তিনি পরিচিত মুখ। ফেসবুক-ইনস্টাগ্রামে ফ্যান ফলোয়ার্সও নেহাত কম কিছু নয় তাঁর। নেগেটিভ ও পজিটিভ দুই চরিত্রেই বেশ সাবলীল জেসমিন। গৌরবের সঙ্গে সম্পর্ক ভাঙার নেপথ্যে শোনা যায় জেসমিন নাকি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন 'আমার সোনা চাঁদের কণা'-র অভিনেতা রবি শ-র সঙ্গে। যদিও এই বিষয়ে অভিনেত্রীকে মুখ খুলতে শোনা যায়নি। এদিকে জেসমিনের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসার কিছুদিনের মধ্যেই বিদেশিনীর প্রেমে মজে যান গৌরব। ২০২২- এ চুপিসারে বাগদানও সেরে ফেলেছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। 
 

আরও পড়ুন

Advertisement