scorecardresearch
 

Priyanka Mitra: সিঁদুর-শাঁখা পলায় নতুন বউ প্রিয়াঙ্কা, চুপি চুপি বিয়ে সারলেন নাকি?

Priyanka Mitra: টেলি পাড়ার নতুন জুটি প্রিয়াঙ্কা মিত্র ও শুভ্রজিৎ সাহা। সম্পর্ক শুরু হওয়ার সময় থেকেই তাঁরা সোশ্যাল মিডিয়ায় ছবি দিতে দ্বিধাবোধ করেননি। তবে এই সম্পর্ককে রীতিমতো পরিণয়ে পরিণতি দিতে চলেছেন প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ। টেলি পাড়াতে তাঁদের প্রেমের চর্চা তুঙ্গে।

Advertisement
প্রিয়াঙ্কা মিত্র প্রিয়াঙ্কা মিত্র
হাইলাইটস
  • টেলি পাড়ার নতুন জুটি প্রিয়াঙ্কা মিত্র ও শুভ্রজিৎ সাহা।

টেলি পাড়ার নতুন জুটি প্রিয়াঙ্কা মিত্র ও শুভ্রজিৎ সাহা। সম্পর্ক শুরু হওয়ার সময় থেকেই তাঁরা সোশ্যাল মিডিয়ায় ছবি দিতে দ্বিধাবোধ করেননি। তবে এই সম্পর্ককে রীতিমতো পরিণয়ে পরিণতি দিতে চলেছেন প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ। টেলি পাড়াতে তাঁদের প্রেমের চর্চা তুঙ্গে। আর এরই মধ্যে প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ায় যে ছবি দিলেন, তা দেখে শোরগোল পড়ে গিয়েছে। চুপি চুপি বিয়ে সেরে নিলেন নাকি অভিনেত্রী?

প্রিয়াঙ্কা যে ছবি পোস্ট করেছেন সেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে একেবারে নতুন বউয়ের সাজে। পরনে লাল রঙের বেনারসী শাড়ি, কপালে চন্দন, হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর ও সোনার গয়নায় সেজে উঠেছেন প্রিয়াঙ্কা। লাজুক হাসি দিয়ে ছবিও তুলেছেন প্রিয়াঙ্কা। আর এই ছবি পোস্ট হতেই নেটিজেনরা বলছেন তাহলে কি চুপিসারে বিয়ে সেরে নিলেন প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ? না, একেবারেই নয়। এটা প্রিয়াঙ্কার একটি ফটোশ্যুটের ছবি। যেটা পোস্ট করতেই নেটিজেনরা সেখানে কমেন্ট করেছেন খুব শীঘ্রই প্রিয়াঙ্কাকে এই সাজে দেখা যাবে। 

খড়কুটো সিরিয়ালের দৌলতে প্রিয়াঙ্কা সকলের কাছে চিনি নামেই পরিচিত। শোনা যাচ্ছে, অক্টোবরের প্রথমেই অভিনেতা শুভ্রজিতের সঙ্গে আশীর্বাদ, বাগদান ও আইনি বিয়ে সারবেন। প্রিয়াঙ্কার সঙ্গে শুভ্রজিতের আলাপ অভিনয় সূত্রে। অভিনেতার ঝুলিতে ‘রাখী বন্ধন’, ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘নয়নতারা’র মতো জনপ্রিয় ধারাবাহিক। ‘কনস্টেবল মঞ্জু’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন তিনি। অন্য দিকে, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে। 

Advertisement

প্রিয়াঙ্কা ও শুভ্রজিৎ কখনই তাঁদের প্রেম লুকিয়ে রাখেননি। কখনও লং ড্রাইভে আবার কখনও বা ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন প্রিয়াঙ্কা ও শুভ্রজিৎ। কিছুদিন আগেই প্রিয়াঙ্কার জন্মদিন ছিল। আর প্রেমিকার জন্মদিনে তাঁকে আদুরে শুভেচ্ছা জানাতে ভোলেনি শুভ্রজিৎ। জন্মদিনের দিন কেক কেটে শুভ্রজিৎকে সঙ্গে নিয়েই পালন করেছেন প্রিয়াঙ্কা তাঁর এই বিশেষ দিনটি। টেলিপাড়ায় আরও খবর, আগামী বছরে দুই পরিবার যৌথ ভাবে আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করবে।    

আরও পড়ুন

Advertisement