scorecardresearch
 

Rubel Das-Sweta Bhattacharya: মাথায় ঝুঁটি-লাল টিপ, ছবি পোস্ট শ্বেতার, রেগে আগুন রুবেল

Rubel Das-Sweta Bhattacharya: টেলি পাড়ার পাওয়ার কাপল হিসাবে পরিচিত শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস। রিল থেকে রিয়্যাল তাঁদের কেমিস্ট্রি সকলেরই পছন্দ। যমুনা ঢাকি সিরিয়াল-এর মাধ্যমেই শ্বেতা ও রুবেলের সম্পর্ক শুরু হয়। রিয়েল লাইফে রুবেল-শ্বেতার প্রেম পেজ থ্রি-র হট কেক।

Advertisement
শ্বেতা-রুবেল শ্বেতা-রুবেল
হাইলাইটস
  • টেলি পাড়ার পাওয়ার কাপল হিসাবে পরিচিত শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস। রিল থেকে রিয়্যাল তাঁদের কেমিস্ট্রি সকলেরই পছন্দ।

টেলি পাড়ার পাওয়ার কাপল হিসাবে পরিচিত শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস। রিল থেকে রিয়্যাল তাঁদের কেমিস্ট্রি সকলেরই পছন্দ। যমুনা ঢাকি সিরিয়াল-এর মাধ্যমেই শ্বেতা ও রুবেলের সম্পর্ক শুরু হয়। রিয়েল লাইফে রুবেল-শ্বেতার প্রেম পেজ থ্রি-র হট কেক। দুজনেই দুজনের একাধিক ছবি-ভিডিও পোস্ট করে থাকেন প্রায়ই। তবে এবার শ্বেতা যে ছবি পোস্ট করলেন তা দেখে খোদ রুবেলও লজ্জায় পড়ে গিয়েছেন। 

সম্প্রতি শ্বেতা যে ছবি পোস্ট করেছেন সেখানে রুবেলকে দেখা গিয়েছে নীল রঙের টি-শার্ট পরে থাকতে। চুলে ঝুঁটি বাঁধা আর কপালে লাল টিপ। এই ছবি পোস্ট করে শ্বেতা ক্যাপশনে লিখেছেন, কেমন লাগছে বাবুকে? রাগ করিস না প্লিজ। এই ছবি দেখে রুবেল তাঁর প্রতিক্রিয়াও জানিয়েছেন। তিনি কমেন্টে লিখেছেন, এটা কী করলে তুমি? এর উত্তরে শ্বেতা জানান যে বউ তো এইটুকু করতেই পারে, তাই না? এর জবাবে আবার রুবেল শ্বেতাকে ছোট বউ বলে সম্বোধন করেছেন। 

শ্বেতা যে মজা করেই এই ছবি পোস্ট করেছেন তা বেশ স্পষ্ট। প্রসঙ্গত, রুবেল ও শ্বেতার মধ্যে এই ধরনের খুনসুটি আগেও দেখা গিয়েছে। শ্বেতার জন্মদিনের আগে রুবেলও অভিনেত্রীর মিষ্টি একটি ছবি শেয়ার করে কাউন্টডাউন শুরু করে দিয়েছেন। আর ২ দিন পরই শ্বেতার জন্মদিন। নিম ফুলের মধু সিরিয়ালের শ্যুটিংয়ে দুর্ঘটনার মুখে পড়েছিলেন রুবেল। এখন আপাতত ভালোই আছেন। শ্বেতা ও পরিবারকে নিয়ে জওয়ান দেখতেও যান রুবেল। সেই ছবিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন

রুবেলের জন্মদিনে কেক কেটে মিড নাইট সেলিব্রেশন থেকে দুপুরের ভুড়িভোজ আর ডিনারের এলাহি আয়োজনের অংশীদার ছিলেন শ্বেতা। তাঁর জন্মদিনেও যে রুবেল বিশেষ প্ল্যান করবেন সে কথা বলার অপেক্ষাই রাখছে না। এই মুহূর্তে নিম ফুলের মধুর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস। তবে আপাতত কোনও ধারাবাহিকে কাজ করছেন না শ্বেতা। আগামী বছরই বিয়ে করার প্ল্যান রয়েছে রুবেল-শ্বেতার।   

Advertisement

     

Advertisement