scorecardresearch
 

Sweta-Rubel: এ কী! কোথায় রোম্যান্স করছেন শ্বেতা-রুবেল ? VIDEO

Sweta-Rubel: বাংলা টেলিভিশন জগতের চর্চিত জুটি হলেন রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। যমুনা ঢাকির শ্য়ুটিংয়ের সময় থেকেই তাঁদের প্রেমালাপ শুরু হয়েছিল। তবে তা প্রকাশ্যে এসেছে কিছুদিন আগেই। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও দেওয়ার পরম্পরা শুরু হয়ে যায় এই তারকা জুটির। দুজনের প্রেম যে বেশ মাখো মাখো তা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Advertisement
শ্বেতা-রুবেলের রোম্যান্স এবার পুলের জলে শ্বেতা-রুবেলের রোম্যান্স এবার পুলের জলে
হাইলাইটস
  • বাংলা টেলিভিশন জগতের চর্চিত জুটি হলেন রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য।
  • যমুনা ঢাকির শ্য়ুটিংয়ের সময় থেকেই তাঁদের প্রেমালাপ শুরু হয়েছিল। তবে তা প্রকাশ্যে এসেছে কিছুদিন আগেই।
  • দুজনের প্রেম যে বেশ মাখো মাখো তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। ক্যামেরার প্রেম যে কবে বাস্তবে রূপ নেয়, তা তাঁরা নিজেরাই বুঝতে পারেননি।

বাংলা টেলিভিশন জগতের চর্চিত জুটি হলেন রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। যমুনা ঢাকির শ্য়ুটিংয়ের সময় থেকেই তাঁদের প্রেমালাপ শুরু হয়েছিল। তবে তা প্রকাশ্যে এসেছে কিছুদিন আগেই। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও দেওয়ার পরম্পরা শুরু হয়ে যায় এই তারকা জুটির। দুজনের প্রেম যে বেশ মাখো মাখো তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। ক্যামেরার প্রেম যে কবে বাস্তবে রূপ নেয়, তা তাঁরা নিজেরাই বুঝতে পারেননি। মঙ্গলবার সকালেই রুবেল ও শ্বেতা তাঁদের জলকেলির ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় হাওয়া গরম করে দিলেন। 

আরও পড়ুন: Rubel- Sweta Relationship: হাতে হাত রেখে প্রেমে ডগমগ রুবেল- শ্বেতা, একে অপরকে দিলেন বিশেষ প্রতিশ্রুতি

গরমে এখন নাজেহাল সকলেই। তীব্র দাবদাহে সকলেই রয়েছেন বিশাল কষ্টে। কিন্তু এরই মাঝে রুবেল ও শ্বেতার সুইমিং পুলের এই ভিডিও রীতিমতো গরম আবহাওয়াকে একটু হলেও ঠান্ডা করেছে। একদিকে যখন তাপমাত্রা প্রায় ৪০ ছুঁই ছুঁই তখন রুবেল-শ্বেতার মনে বসন্তের পলাশ ফুটে রয়েছে। ঘন নীল আকাশ। সামনে নীল সুইমিং পুল। আর পুলের পাশে সারি দিয়ে সাজানো বিলাসবহুল ভিলা। সেই সুইমিং পুলে জলকেলিতে ব্যস্ত তারকা জুটি। জলের মধ্যে থেকে শূন্যে প্রেমিকাকে ভাসিয়ে দিচ্ছেন নায়ক প্রেমিক। কখনও আবার দু’জনেই ডুব দিচ্ছেন নীল জলে। জলের মধ্যেই হচ্ছে একে-অপরের সঙ্গে প্রেমালাপ। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rubel Das (@rubel.official)

Advertisement

ভিডিওতে দেখা গেল কখনও রুবেল শ্বেতাকে কোলে তুলে নিচ্ছেন আবার কখনও বা দুজনে কাছে আসছেন। একসঙ্গে জলে নেমে এই খেলা যে দু’জনেই চুটিয়ে উপভোগ করছিলেন, সে কথা বলে দেয় শ্বেতা এবং রুবেলের মুখের হাসি। নিজেদের প্রেম নিয়ে কখনও রাখঢাক রাখেননি। বরং সোশ্যাল মিডিয়ায় নিজেদের একসঙ্গে ছবি দিতে স্বাচ্ছন্দ্য বোধ করেন তাঁরা। শ্বেতা এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে রুবেলকে হ্যাঁ বলার আগে থেকেই তাঁর মা-বাবার পছন্দের পাত্র ছিলেন রুবেল। 

আরও পড়ুন: Rubel Das-Sweta Bhattacharya: শ্বেতার সঙ্গে আদুরে-ছবি পোস্ট, রুবেল লিখলেন...

তবে প্রথম দিকে এই সম্পর্কটাকে লাইমলাইটের আড়ালেই রাখতে চেয়েছিলেন। কিন্তু টলিপাড়ায় কোনও কিছুই কি আর আড়ালে থাকে? রুবেল ও শ্বেতার পরিবারও তাঁদের সম্পর্ক নিয়ে বেজায় খুশি। প্রায়ই দুই পরিবার একসঙ্গে ঘুরতে যান। সব ঠিকঠাক থাকলে ২০২৪ সালেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। প্রসঙ্গত, তাঁরা দু’জনেই নিজেদের সিরিয়াল নিয়ে ব্যস্ত। এক দিকে শ্বেতাকে দর্শক দেখছেন ‘সোহাগ জল’ সিরিয়ালে। রুবেল ব্যস্ত ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের শুটিং নিয়ে। 

Advertisement