scorecardresearch
 

The Kerala Story Latest Update : বাংলায় নিষিদ্ধ হলেও ১০০ কোটির ক্লাবে'The Kerala Story', পিছনে ফেলল সলমনকে

The Kerala Story Movie : পশ্চিমবঙ্গে 'The Kerala Story'-কে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। হয়েছে বিস্তর বিতর্কও। তবে থেমে নেই ছবির দাপট। ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল এই ছবি। পিছনে ফেলল সলমন খানের ছবির উপার্জনকেও।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • পশ্চিমবঙ্গে 'The Kerala Story'-কে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে
  • হয়েছে বিস্তর বিতর্কও
  • তবে থেমে নেই ছবির দাপট

পশ্চিমবঙ্গে 'The Kerala Story'-কে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। হয়েছে বিস্তর বিতর্কও। তবে থেমে নেই ছবির দাপট। ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল এই ছবি। পিছনে ফেলল সলমন খানের ছবির উপার্জনকেও। ইদে মুক্তি পাওয়া সলমন খানের কিসি কা ভাই কিসি কা জান ছবিটির কালেকশন ছিল ১১০ কোটি টাকা মতো। তবে ইতিমধ্যেই তার থেকে বেশি উপার্জন করে ফেলেছে 'দ্য কেরালা স্টোরি'।
মাত্র ৯ দিনে এই কালেকশন করেছে ছবিটি। আরও উপার্জন করবে বলে আশাবাদী সিনে বিশেষজ্ঞরা। 

'দ্য কেরালা স্টোরি' প্রথম শুক্রবারের থেকে দ্বিতীয় শুক্রবার বেশি আয় করে। শনিবার সেই আয় আরও ছাপিয়ে যায়। শনিবারই সব থেকে বেশি উপার্জন করে ছবিটি। শুক্রবার ছবিটির আয় ছিল ১২.৩৩ কোটি টাকা। অনুমান করা হচ্ছে, শনিবার ছবিটি ১৯.৫০ কোটি টাকা কালেকশন করে। এর আগে গত রবিবার 'দ্য কেরালা স্টোরি' সবথেকে বেশি কালেকশন করে। ১৬.৪ কোটি টাকা। 

এদিকে শনিবারের পরিসংখ্যান যোগ করার পর ছবিটির মোট আয় ১১৩ কোটি টাকা। অর্থাৎ মাত্র ৯ দিনে এই ছবি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল। 

আরও পড়ুন : Karnataka Election Result: কর্ণাটকে বড় ধাক্কা মোদীর, দিদি ...

লকডাউনের পর থেকে যত বলিউড ছবি রিলিজ করেছে তার মধ্যে দ্বিতীয় শনিবারে উপার্জনের তালিকায় শীর্ষে রয়েছে 'দ্য কাশ্মীর ফাইলস'। তারপরই শাহরুখ খানের 'পাঠান'। আর এখন তিন নম্বরে রয়েছে 'দ্য কেরালা স্টোরি'। 

পশ্চিমবঙ্গে এই ছবিকে নিষিদ্ধ ঘোষণা করা হলেও  'দ্য কেরালা স্টোরি' নিয়ে দর্শকদের মনে উত্তেজনার পারদ প্রথম থেকেই ছিল তুঙ্গে। ছবিকে ইতিমধ্যেই কর মুক্ত করেছে উত্তরপ্রদেশ সরকার। যদিও এই রাজ্যে ছবিটিকে নিষিদ্ধ করা নিয়ে হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে মামলা দায়ের হয়েছে।

Advertisement

এদিকে গোটা রাজ্যে 'দ্য কেরালা স্টোরি' দেখানো নিষিদ্ধ করা হলেও বাংলার প্রধান বিরোধী দল বিজেপির মহিলা শাখা রাজ্যের মহিলাদের জন্য ছবিটি প্রদর্শনের সিদ্ধান্ত নিয়েছে। বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভাপতি ফাল্গুনী পাত্র 'আজতক বাংলা'কে বলেন, মহিলা মোর্চার তরফে বিভিন্ন জায়গায় সিনেমাটি দেখানো হবে। প্রথমে দেখানো হবে বাইরুপুরে। তাঁর কথায়,"চলচ্চিত্রে চিত্রিত ঘটনাগুলি সত্য ঘটনার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে কিন্তু মুখ্যমন্ত্রী সত্যকে বেরিয়ে আসতে দিতে চান না।' 

Advertisement