scorecardresearch
 

বিরাট-অনুষ্কার মধ্যে দূরত্ব ! অনুষ্কার Instagram পোস্টে জল্পনা তুঙ্গে

বিরাট কোহলি ও অনুষ্কা বলিউড ও ক্রিকেটের তড়কা জুটি। তাদের রসায়নও সকলের কাছে ঈর্ষার কারণ। এহেন বিরাট-অনুষ্কার মধ্যে হঠাৎ কিসের দূরত্ব ? আসুন দেখি কি ব্যাপার...

বিরাট-অনুষ্কার মধ্যে দূরত্ব ! বিরাট-অনুষ্কার মধ্যে দূরত্ব !
হাইলাইটস
  • বিরাট-অনুষ্কার মধ্যে দূরত্ব
  • অনুষ্কার ইনস্টাগ্রাম পোস্টে জল্পনা
  • ফ্যান থেকে সেলিব্রিটি রিয়্যাক্ট করেছেন তাঁর পোস্টে

দেশের এই মুহুর্তের নাম্বার ওয়ান জুটি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অ্যাক্ট্রেস অনুষ্কা শর্মার। এই জুটি নিয়ে নতুন করে বলার কিছু নেই। আক্ষরিক অর্থেই তারা যেন, ''রব নে বনা দি জোড়ি'।কিন্তু এই মুহূর্তের বড় খবর হলো বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মধ্যে সম্পর্কের মধ্য়ে দূরত্ব তৈরি হয়েছে।

কিসের দূরত্ব তাঁদের ?

এই বিষয়টি খোদ অনুষ্কা শর্মা একটি পোস্ট করে জানিয়েছেন। কিন্তু কেন, তাদের মধ্যে এই দূরত্ব ? দুদিন আগেও তাদের মেয়ে ভামিকার ছবি পোস্ট করেছেন অনুষ্কা এবং বিরাট। দু'জনকেই হাসিমুখে মেয়েকে নিয়ে উচ্ছ্বসিত হতে দেখা গিয়েছে। তাহলে আচমকা দেশের এক নম্বর জুটির মধ্যে এই ব্যবধান কিসের !

বিরাট

দুবাইতে একই হোটেলে বিরাট-অনুষ্কা

টি-টোয়েন্টি বিশ্বকাপ ইউএইতে হতে চলেছে। বিরাট কোহলি ভারতীয় দলের সাথে সেখানে উপস্থিত রয়েছেন। আইপিএল একই জায়গায় খেলা হয়েছে। দুবাইয়ে যেখানে বিরাট কোহলিরা রয়েছে সেখানকার হোটেলের কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট শেয়ার করেছেন অনুষ্কা শর্মা। এই হোটেলেই অনুষ্কা গিয়ে উঠেছেন। আপাতত তিনি কোয়ারেন্টিনে রয়েছেন। অনুষ্কার পোস্টে দেখা যাচ্ছে, একটিতে বিরাট কোহলি ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন। আবার কোনওটিতে হোটেলের লনে দাঁড়িয়ে এক্ট্রেস কে হাত দেখাচ্ছেন।

দূরত্ব আসলে দূরত্ব, কিন্তু দূরত্ব নয়

অনুষ্কা ফটো পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, আমি এই দুটি ক্যাপশন এর মধ্যে একটি বেছে নিতে পারিনি। কোয়ারেন্টিন আপনার হৃদয়কে আরও প্রেমপূর্ণ করে তোলে, অথবা বাবলওয়ালা জীবনের মধ্যে ভালোবাসা। এখন আপনি আপনারা নিশ্চয়ই বাকিটা বুঝে গিয়েছেন। আসলে দুজনের মধ্যে যে কোয়ারেন্টিনগত দূরত্ব সেটাই বোঝাতে চেয়েছেন অনুষ্কা।

অনুষ্কার এই পোস্টের দারুণ রিঅ্যাকশন

অনুষ্কার এই পোস্টের পর ফ্যানদের দারুণ রিঅ্যাকশন মিলছে। শুধু তাই নয় বিভিন্ন সেলিব্রিটিরা অনুষ্কার এই পোস্টে মজার রিঅ্যাকশন দিচ্ছেন। রণবীর সিং, সানিয়া মির্জা সহ অন্যান্য তারকারা অনুষ্কার এই পোস্টে কমেন্ট করেছেন। সব মিলিয়ে এভাবেই কোয়ারান্টাইন কাটাচ্ছেন অনুষ্কা।

চার বছরের দাম্পত্য বিরাট-অনুষ্কার

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি ১১ ডিসেম্বর ২০১৭তে ইতালিতে বিয়ে করেছিলেন। এই বিয়ে প্রাইভেট পার্টির ম্ধ্য়েই হয়েছিল। যার মধ্যে দুজনের পরিবার শামিল ছিলেন। অনুষ্কা শর্মার প্রজেক্ট এর কথা বলতে গেলে তিনি ২০১৮ সালে শেষবার 'জিরো' সিনেমাতে অভিনয় করেছেন। বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করতে দেখা গেলেও তিনি নিজে এখনো পর্যন্ত তারপর কোনও সিনেমায় অভিনয় করেননি। তিনি এখন তাঁর নিজের ওয়েব সিরিজ এবং প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত।

 

 
; ; ;