scorecardresearch
 

Mimi Chakraborty: মিমির জীবনে নেই প্রেম- নেই মজাদার গসিপও; কারণ জানালেন অভিনেত্রী নিজেই

Mimi Chakraborty: মাঝে-মধ্যে সাংসদ-অভিনেত্রীকে ট্রোলের মুখে পড়তে হয় ঠিকই। কিন্তু এছাড়া অভিনেত্রীকে নিয়ে আর কোনও চটুল গুঞ্জন শোনা যায়নি। এর পিছনে থাকা রহস্যটা আসলে কী? এক পুরনো সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছিলেন মিমি। অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল যে টলিউডের প্রথম সারির অভিনেত্রী হওয়া সত্ত্বেও তাঁকে নিয়ে কেন কোনও গসিপ শোনা যায় না।

Advertisement
মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মিমি চক্রবর্তী।
  • অভিনয়ের পাশাপাশি তিনি রাজনীতিও করছেন চুটিয়ে। যাদবপুর কেন্দ্রের সাংসদ মিমি।
  • টলিউডের অভিনেত্রীদের নিয়ে প্রায়ই নানান ধরনের গুঞ্জন শোনা যায়। কিন্তু মিমিকে নিয়ে সেভাবে কোনও গুঞ্জন কানে আসে না।

টলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি তিনি রাজনীতিও করছেন চুটিয়ে। যাদবপুর কেন্দ্রের সাংসদ মিমি। সিরিয়াল থেকে কেরিয়ার শুরু করলেও আজ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সফল অভিনেত্রী তিনি। টলিউডের অভিনেত্রীদের নিয়ে প্রায়ই নানান ধরনের গুঞ্জন শোনা যায়। কিন্তু মিমিকে নিয়ে সেভাবে কোনও গুঞ্জন কানে আসে না। 

ট্রোলের মুখে পড়লেও নেই কোনও গসিপ
মাঝে-মধ্যে সাংসদ-অভিনেত্রীকে ট্রোলের মুখে পড়তে হয় ঠিকই। কিন্তু এছাড়া অভিনেত্রীকে নিয়ে আর কোনও চটুল গুঞ্জন শোনা যায়নি। এর পিছনে থাকা রহস্যটা আসলে কী? এক পুরনো সাক্ষাৎকারে এই নিয়ে মুখ খুলেছিলেন মিমি। অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল যে টলিউডের প্রথম সারির অভিনেত্রী হওয়া সত্ত্বেও তাঁকে নিয়ে কেন কোনও গসিপ শোনা যায় না। এ প্রসঙ্গে মিমি বলেছিলেন, আমি খুব বোরিং টাইপের। ঘরে থাকতেই পছন্দ করি। শ্যুটিং বা রাজনীতির কাজ না থাকলে বাড়িতে আমার পোষ্যদের সঙ্গে সময় কাটাই। পরিবারকে সময় দিই। অভিনেত্রী এও বলেন যে তিনি পার্টি করেন না। পাব বা ডিস্কেও যান না। এমনকী ক্যাফেতেও যেতে ভালোবাসেন না। এক কথায় বলা যায়, প্রয়োজন ছাড়া খুব একটা বাইরে বের হন না মিমি। তাই তাঁকে নিয়ে সেভাবে কোনও গুঞ্জন শোনা যায় না। 

আরও পড়ুন: Mimi Chakraborty: মিমির মেদহীন পেটের ট্যাটুতে লুকিয়ে অন্য রহস্য, জানেন ?

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Advertisement

 

আরও পড়ুন: Mimi Chakraborty: 'বাংলার জন্য কী এমন করেছেন', প্রাইড অফ বেঙ্গল অ্যাওয়ার্ড জিতে ট্রোলড মিমি

বাড়িতেই সময় কাটান মিমি
কিছু বছর আগে পর্যন্ত মিমির প্রিয় বান্ধবী তথা অভিনেত্রী নুসরতের সঙ্গে একাধিক জায়গায় মিমিকে দেখা গেলেও এখন প্রিয় বোনুয়ার থেকেও কিছুটা দুরত্ব বজায় রেখেছেন মিমি। বাড়িতে থাকলে তাঁর সময় কাটে পোষ্যদের নিয়েই। তার একাধিক ঝলক দেখা যায় মিমির সোশ্যাল মিডিয়া পোস্টেও। টলিউডের অন্দর মহলের খবর, শ্যুটিং সেরে মিমি সোজা বাড়িতেই যান। অন্য কোথাও পার্টি বা ক্লাবিং করতে ভালোবাসেন না তিনি। একেবারে রুটিন মেনে চলতে ভালোবাসেন জীবনে। তাই লেট নাইট পার্টি বা সিনেমার কোনও প্রিমিয়ারেও তাঁকে দেখা যায় না সচরাচর। নিউ ইযারের সময়ও মিমিকে বাড়িতেই একা একা পার্টি করতে দেখা গিয়েছে।   

 

আরও পড়ুন: Mimi Chakraborty: আহত মিমি-আঙুলে সেলাই, আরোগ্য কামনায় শুভশ্রী

রাজ চক্রবর্তীর সঙ্গে শেষ গসিপ শোনা যায়
বেশ কিছু বছর আগে রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির সম্পর্ক নিয়ে চর্চা ছিল তুঙ্গে। এরপর মিমি ও রাজের ব্রেকআপ নিয়েও কম জলঘোলা হয়নি। সেই সময় একাধিকবার চর্চিত হয়েছেন অভিনেত্রী। কিন্তু সেটাই শেষ। এরপর আর কোনও চটুল গুঞ্জন তাঁকে নিয়ে পরবর্তীকালে শোনা যায়নি। রাজ চক্রবর্তীর পর মিমি আর কারোর সঙ্গে সম্পর্কে জড়াননি। শ্যুটিং না থাকলে মিমি ঘুরতে বেরিয়ে যান। তবে একা একাই। আর নয়তো নিজের বাড়ি শিলিগুড়িতে পাড়ি দেন। কিছুদিন আগেই অরিন্দম শীলের পরবর্তী সিনেমা রক্তবীজ-এর শ্যুটিং সেরে ফিরেছেন। এই ছবিতে মিমির বিপরীতে দেখা যাবে আবীরকে। এই বছরই এই সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

Advertisement