scorecardresearch
 

Tollywood Gossip: এই মেয়ের গোঁফ গজালো কবে? টিভি-র জনপ্রিয় খলনায়িকার ছবি VIRAL

Tollywood Gossip: ছোট করে কাটা চুল, মাথায় সাদা রঙের টুপি। অ্যাম্বুলেন্স চালকের সাদা পোশাক, চোখে চশমা ও গোঁফ। এক ঝলক দেখলে বুঝতে পারবেন না ইনি কে। টেলিভিশনের জনপ্রিয় এই তারকা হাতজোড় করে একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লেখা নমস্তে।

Advertisement
চিনতে পারছেন এই জনপ্রিয় খলনায়িকাকে? চিনতে পারছেন এই জনপ্রিয় খলনায়িকাকে?
হাইলাইটস
  • টেলিভিশনের জনপ্রিয় এই তারকা হাতজোড় করে একটি ছবি পোস্ট করেছেন।

ছোট করে কাটা চুল, মাথায় সাদা রঙের টুপি। অ্যাম্বুলেন্স চালকের সাদা পোশাক, চোখে চশমা ও গোঁফ। এক ঝলক দেখলে বুঝতে পারবেন না ইনি কে। টেলিভিশনের জনপ্রিয় এই তারকা হাতজোড় করে একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লেখা নমস্তে। কিন্তু কে ইনি? একেবারেই চেনা দায়। তবে একটু মন দিয়ে দেখলেই বুঝতে পারবেন যে ইনি আসলে টেলিভিশনের জনপ্রিয় মুখ।  

আসলে ইনি হলেন অহনা দত্ত, যিনি টেলিভিশন জগতে খলনায়িকা হিসাবেই পরিচিত। প্রথম সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’-তে মিশকা চরিত্রে তাঁর অভিনয় ছিল অনবদ্য। দর্শকেরা কিছুতেই মিশকাকে ভুলতে পারেননি। তবে মাঝে সিরিয়ালের গল্পের খাতিরে অহনাকে ছাড়তে হয় ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি। যদিও প্রথম থেকেই দর্শকরা জানিয়ে এসেছিলেন যে তাঁরা এই সিরিয়ালে মিশকা তথা অহনাকে দেখতে চান। আর দর্শকদের সেই দাবি মেনেই ফের ফিরতে চলেছেন মিশকা। অনুরাগের ছোঁয়া সিরিয়ালে ফিরবেন মিশকা তথা অহনা। ফের দীপার মুখোমুখি হবেন মিশকা। ইতিমধ্যেই অনুরাগের ছোঁয়ার যে প্রোমো সামনে এসেছে, সেখানে মিশকাকে দেখা গিয়েছে অ্যাম্বুলেন্সের চালকের ভূমিকায়। 

আর সেই ছবি পোস্ট করে তিনি হ্যাশট্যাগে লিখেছেন অনুরাগের ছোঁয়া। আবারও অভিনেত্রীকে এই সিরিয়ালে দেখতে পাবেন দর্শকেরা। বাংলা টেলিভিশনের দুনিয়ায় এই মুহূর্তে রাজত্ব করছে একটি মাত্র সিরিয়াল, তা হল ‘অনুরাগের ছোঁয়া’। বর্তমানে টিআরপি কমলেও দর্শকমহলে এই সিরিয়ালের জনপ্রিয়তা তুঙ্গে। আর এই সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করে ডেবিউ করেন অহনা। আর প্রথম সিরিয়ালেই নিজের হাড়জ্বালানো অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। সুন্দরী এই খলনায়িকার প্রেমে হাবুডুবু খান বহু পুরুষ। 

আরও পড়ুন

খুব অল্প বয়সেই অহনা জনপ্রিয়তা অর্জন করেছেন। অনুরাগের ছোঁয়া সিরিয়ালের পাশাপাশি অভিনেত্রী টলিউডেও ডেবিউ করতে চলেছেন। পরিচালক রাজ চক্রবর্তীর দলবদল ছবিতে ঋত্ত্বিক চক্রবর্তীর স্ত্রীর চরিত্রে দেখা যাবে অহনাকে। এই সিনেমাতেই রয়েছেন মিঠুন চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো তারকারা। এইসব বড় বড় তারকাদের সঙ্গেই কাজ করছেন অহনা।  

Advertisement

Advertisement