scorecardresearch
 

Sreelekha Mitra: শ্রীলেখা স্নান সারলেন ব্যালকনিতেই, কীভাবে? VIDEO VIRAL

Sreelekha Mitra: বাইরে তাপমাত্রা চড়চড়িয়ে বাড়ছে। এই গরমে বাইরে পা দিলেই তেতেপুড়ে যাওয়ার মতো অবস্থা। ফলে শরীর ঠান্ডা রাখার জন্য জলের মধ্যে নিজেকে চুবিয়ে রাখা ছাড়া আর কোনও উপায়ই নেই। নিজেকে ঠান্ডা রাখতে অভিনেত্রী শ্রীলেখা মিত্র করলেন সেরকমই এক উপায়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন অভিনেত্রী।

Advertisement
শ্রীলেখা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শ্রীলেখা মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • নিজেকে ঠান্ডা রাখতে অভিনেত্রী শ্রীলেখা মিত্র করলেন সেরকমই এক উপায়।

বাইরে তাপমাত্রা চড়চড়িয়ে বাড়ছে। এই গরমে বাইরে পা দিলেই তেতেপুড়ে যাওয়ার মতো অবস্থা। ফলে শরীর ঠান্ডা রাখার জন্য জলের মধ্যে নিজেকে চুবিয়ে রাখা ছাড়া আর কোনও উপায়ই নেই। নিজেকে ঠান্ডা রাখতে অভিনেত্রী শ্রীলেখা মিত্র করলেন সেরকমই এক উপায়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখে এই দগ্ধ গরমে প্রাণ জুড়োতে বাধ্য। 

টালিগঞ্জের এক আবাসনে শ্রীলেখার সাজানো-গোছানো ফ্ল্যাট। গোলাপি, সবুজ দেওয়ালে ফ্লোরাল প্যাটার্ন করা শ্রীলেখার। কন্যা ঐশী এবং বহুদিনের মাসি ছাড়াও অভিনেত্রীর সঙ্গে থাকে তাঁর পাঁচ চারপেয়ে সন্তান। এই গরমে ওদের কষ্ট আমাদের চেয়েও বেশি। তাই চারপেয়ে সন্তানদের কষ্ট লাঘব করতেই তাঁদের জন্য একটি ছোট গোল সুইমিং পুল কিনেছিলেন শ্রীলেখা। সুবিশাল অ্যামার্টমেন্টে শ্রীলেখার গাছে ঘেরা বারান্দায় সেই সুইমিং পুল রেখে পোষ্যদের স্নান করানোর পরিকল্পনা করেছিলেন তিনি। কিন্তু তারপর দেখা গেল অন্যকিছু।

এই গরমের কষ্ট সহ্য করতে না পেরে শ্রীলো তাঁর চারপেয়ে সন্তানদের জন্য কেনা এই ছোট সুইমিং পুলেই শরীর ডোবালেন। পুলে বসেই পাইপের জলে স্নান করলেন শ্রীলেখা। এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে শ্রীলেখা লেখেন, কিনেছিলাম কাদের জন্যে আর ব্যবহার করছে কে। বাড়ির বারান্দায় বসে এরকম পুলের জলে স্নান দেখলে মন-প্রাণ-শরীর জুড়িয়ে যাবে বইকি। প্রসঙ্গত, নানান কারণে প্রায়ই শিরোনামে থাকেন শ্রীলেখা। ইন্ডাস্ট্রিতে তিনি ঠোঁট কাটা বলেই পরিচিত। সেভাবে অভিনয়ের সঙ্গে যুক্ত না থাকলেও তাঁর জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি। 

Advertisement

শ্রীলেখাকে যে কোনও ছবি বা ভিডিওতে ট্রোলাররা তাঁকে কটাক্ষ করতে ছাড়েন না, তবে এই সবকিছুকে খুব একটা পাত্তা দিতে চান না অভিনেত্রী। বরং একেবারে নিজের দুনিয়াতেই মশগুল। বহু বছর হল ডিভোর্স হয়ে গিয়েছে শ্রীলেখার। এখন তিনি নিজের মতো করেই জীবনকে পরিচালনা করছেন। শেষ তাঁকে দেখা গিয়েছিল তথাগত মুখোপাধ্যায়ের পারিয়া ছবিতে।  

আরও পড়ুন


 

Advertisement