scorecardresearch
 

Jisshu Sengupta: কেমন হল যিশুর সেনগুপ্তর ভাইফোঁটা? দেখুন

Jisshu Sengupta: করোনার কারণে এবং নানাবিধ ব্যস্ততার জন্য গত বেশ কয়েকবছর যিশু সেনগুপ্তের ভাইফোঁটা কেটেছে ভার্চুয়ালি। ইচ্ছে থাকলেও দিদির কাছে গিয়ে ফোঁটা নেওয়ার সুযোগ হয়নি। এই বছরও সেই আক্ষেপ রয়ে গেল। ভাইফোঁটার দিন ভাইকে কাছে পেলেন না দিদি রাই সেনগুপ্ত।

Advertisement
যিশু সেনগুপ্ত যিশু সেনগুপ্ত
হাইলাইটস
  • করোনার কারণে এবং নানাবিধ ব্যস্ততার জন্য গত বেশ কয়েকবছর যিশু সেনগুপ্তের ভাইফোঁটা কেটেছে ভার্চুয়ালি। ইচ্ছে থাকলেও দিদির কাছে গিয়ে ফোঁটা নেওয়ার সুযোগ হয়নি।

করোনার কারণে এবং নানাবিধ ব্যস্ততার জন্য গত বেশ কয়েকবছর যিশু সেনগুপ্তের ভাইফোঁটা কেটেছে ভার্চুয়ালি। ইচ্ছে থাকলেও দিদির কাছে গিয়ে ফোঁটা নেওয়ার সুযোগ হয়নি। এই বছরও সেই আক্ষেপ রয়ে গেল। ভাইফোঁটার দিন ভাইকে কাছে পেলেন না দিদি রাই সেনগুপ্ত। সোশ্যাল মিডিয়ায় সেই আক্ষেপের কথা জানাতে ভুললেন না রাই। 

যিশুর দিদি রাই ফেসবুকে পুরনো ভাইফোঁটার একটি ছবি পোস্ট করেছেন। যেখানে যিশুর দিদি লেখেন, 'আমরা লাস্ট দু’বছর ভার্চুয়াল ফোঁটা করছি। কিন্তু তাতে কি মন ভরে? এই দিনটার জন্য মুখিয়ে থাকি। কিন্তু কাজ! সেটা এবার থেকে আগে প্ল্যান করে তোর ডেট বুক করব যিশু। আমরা যে একে-অপরকে ভালবাসি, এটা কম কথা। কারণ, আমরা একে-অপরের অংশ। খুব-খুব ভাল থাক। এত্ত-এত্ত আদর। এত্ত-এত্ত জরিমরি… ভাল-ভাল কাজ কর আর যেমন মানুষটা আছিস সেরকমই থাক সোনা বাবা। ঈশ্বর তোর মঙ্গল করুন।' 

যিশু যে ভাইফোঁটা নিতে আসতে পারেননি তা রাইয়ের আরও একটি পোস্ট থেকেই স্পষ্ট। যেখানে যিশুর দিদি অন্য ভাই-দাদাদের প্রতিপদে ফোঁটা দিলেও সেখানে নেই যিশু। ক্যাপশনে রাই সেই কথা জানাতে ভোলেননি। প্রসঙ্গত, যিশু তাঁর দিদি রাইয়ের বাড়ির লক্ষ্মীপুজোর দিনও স্বপরিবারে গিয়েছিলেন। দিদি রাইয়ের সঙ্গে ছবিও তুলেছেন। 

আরও পড়ুন

এই পুজোতেই যিশুর দশম অবতার মুক্তি পেয়েছে। যা বক্স অফিসে দারুণভাবে সফল হয়েছে। এই ছবিতে যিশুকে ধূসর চরিত্রে দেখা গিয়েছে। সকলেই যিশুর অভিনয়ে মুগ্ধ। কেবল বাংলা নয়, হিন্দি এবং দক্ষিণ ভারতীয় ছবিতেও জমিয়ে কাজ করছেন যিশু। তিনি এখন প্যান ইন্ডিয়া তারকা। সবদিকেই তাঁর জয়জয়কার। এই মুহূর্তে শহরের বাইরে রয়েছেন যিশু। তাই ভাইফোঁটার দিন দিদির কাছে গিয়ে ফোঁটা নিতে পারলেন না। অগত্যা এই বছরও ফোনে ফোনেই ভাইফোঁটা সারা হল যিশু ও রাইয়ের। 

Advertisement


 

Advertisement