scorecardresearch
 

Tollywood Actress: এই মিষ্টি শিশুটির মা টলিউডের ডাকসাইটে অভিনেত্রী, 'সিঙ্গল মাদার'ও, চিনতে পারছেন?

Tollywood Actress: গোলগাল একটি শিশু, চুপ করে বসে ক্যামেরাতে পোজ দিয়েছে আবার কোনও কোও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে মায়ের সঙ্গে। এই শিশুটির মা টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী। সিঙ্গল মাদার হিসাবেই তিনি তাঁর একমাত্র মেয়েকে বড় করে তুলেছেন। সম্প্রতি এই স্টারকিডের মা মেয়ের সঙ্গে তাঁর কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে।

Advertisement
চিনতে পারছেন এই শিশুটিকে? চিনতে পারছেন এই শিশুটিকে?
হাইলাইটস
  • গোলগাল একটি শিশু, চুপ করে বসে ক্যামেরাতে পোজ দিয়েছে আবার কোনও কোও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে মায়ের সঙ্গে।

গোলগাল একটি শিশু, চুপ করে বসে ক্যামেরাতে পোজ দিয়েছে আবার কোনও কোও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে মায়ের সঙ্গে। এই শিশুটির মা টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী। সিঙ্গল মাদার হিসাবেই তিনি তাঁর একমাত্র মেয়েকে বড় করে তুলেছেন। সম্প্রতি এই স্টারকিডের মা মেয়ের সঙ্গে তাঁর কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে মেয়েকে ভীষণভাবে মিস করছেন তিনি। 

পড়াশোনার কারণে টলিউড অভিনেত্রীর মেয়ে বিদেশেই থাকেন। মেয়ের সঙ্গে তাঁর একেবারে বন্ধুর মতোই সম্পর্ক। আর মেয়েও তাঁর তারকা মায়ের সঙ্গে সবকিছুই শেয়ার করে থাকেন। মেয়েও শপিং থেকে বয়ফ্রেন্ড সব কথাই অবলীলায় মাকে জানিয়ে দেন। তাঁদের সম্পর্কে কোনও ফাঁকই নেই। মাঝে মধ্যেই ট্রোলের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে সব বাধা কাটিয়ে মেয়েকে তাঁর মতো করে গড়ে ওঠার স্বাধীনতা দিয়েছেন। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে। স্বস্তিকা মুখোপাধ্যায় ও তাঁর মেয়ে অন্বেষা। 

স্বস্তিকা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে মেয়ের ছোটবেলা সহ বর্তমান সময়ের কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে স্বস্তিকার কোলে ছোট্ট অন্বেষাকে যেমন দেখা গিয়েছে, তেমনি মায়ের সঙ্গে মেয়ের চিল করার ছবিও উঠে এসেছে। এই ছবিগুলো শেয়ার করে আবেগপ্রবণ এক পোস্টও লিখেছেন স্বস্তিকা। তিনি লেখেন, সবাই বিজয়া নিয়ে এত কিছু বলছে, সবাই নিজেদের সন্তানদের কথা বলছে, সে তারা দূরে থাক বা কাছে, আমারটাও কত দূরে থাকে, সবার কথা শুনে আমারও মন কেমন করছে…কতদিন দেখতে পাইনা, ওই ভিডিও কলটাই জীবন এর ধন। মাম্মাই ~ সোনা মেয়ে আমার। পৃথিবীর সবচেয়ে ভাল মেয়ে। মায়েরা একইরকম, কোথাও গিয়ে আমরা সবাই একে অপরের সঙ্গে জড়িয়ে আছি। এই পোস্ট থেকেই স্পষ্ট যে স্বস্তিকা কতটা তাঁর মেয়ে অন্বেষাকে মিস করছেন। 

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

পড়াশোনার জন্য অন্বেষাকে বিদেশে থাকতে হয়। স্বস্তিকা মাঝে মধ্যেই মেয়ের কাছে যেমন যান তেমনি মেয়ে অন্বেষাও ছুটি পেলেই মায়ের কাছে ছুটে আসেন। মায়ের সঙ্গেই এদিক-ওদিক ঘুরে বেড়ান তাঁরা। মেয়ের সঙ্গে সব কথাই স্বস্তিকা শেয়ার করেন। এমনকী মেয়ের পোশাকও মাঝে মধ্যে পরে সোশ্যাল মিডিয়ায় ছবিও দেন। যদিও স্বস্তিকা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তাঁর কোনও ছবি বা ওয়েব সিরিজ দেখেননা অন্বেষা। সম্পর্কেও জড়িয়েছেন স্বস্তিকা-কন্যা, যার খবর পুরোটাই রাখেন অভিনেত্রী মা। 

আরও পড়ুন

Advertisement