scorecardresearch
 

Television Actress: একটুও মুখে হাসি নেই, গম্ভীর থাকা এই কিশোরী এখন টেলিভিশনে নায়িকা, চেনেন?

Television Actress: চুল টেনে বাঁধা, কানে রিং দুল, মিষ্টি মুখ তবে একটু যেন গম্ভীর। চোখে কাজল পরা এই কিশোরী মেয়েটিকে দেখে কেউ বলবে এই মেয়েটি এখন টেলি দুনিয়ায় রাজ করছে। তাঁর সৌন্দর্য ও অভিনয়ের প্রশংসা সকলেই করে থাকেন। একটু মন দিয়ে দেখলেই বোঝা যাবে এই কিশোরীটি কোন টেলি অভিনেত্রীর।

Advertisement
চিনতে পারছেন টেলিভিশন অভিনেত্রীকে? চিনতে পারছেন টেলিভিশন অভিনেত্রীকে?
হাইলাইটস
  • চোখে কাজল পরা এই কিশোরী মেয়েটিকে দেখে কেউ বলবে এই মেয়েটি এখন টেলি দুনিয়ায় রাজ করছে।

চুল টেনে বাঁধা, কানে রিং দুল, মিষ্টি মুখ তবে একটু যেন গম্ভীর। চোখে কাজল পরা এই কিশোরী মেয়েটিকে দেখে কেউ বলবে এই মেয়েটি এখন টেলি দুনিয়ায় রাজ করছে। তাঁর সৌন্দর্য ও অভিনয়ের প্রশংসা সকলেই করে থাকেন। একটু মন দিয়ে দেখলেই বোঝা যাবে এই কিশোরীটি কোন টেলি অভিনেত্রীর। এরই মধ্যে এই অভিনেত্রী টলিউডে ডেবিউ করে ফেলেছেন। ওয়েব সিরিজেও কাজ করে ফেলেছেন তিনি। আর এখন তাঁকে দেখা যাচ্ছে এক জনপ্রিয় সিরিয়ালে। 

টলিউড থেকে টেলিভিশন সব তারকারাই নিজেদের ছোটবেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। তবে এই নায়িকার ছবিটি যেখান থেকে ভাইরাল হয়েছে তা তাঁর ফ্যানপেজ থেকে। এই কিশোরী মেয়েটি আসলে টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। যাঁকে এই মুহূর্তে কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালে দেখা যাচ্ছে, বিপরীতে রণজয় বিষ্ণু। এই সিরিয়ালে শ্বেতার শ্যামলী চরিত্রটি দর্শকদের খুবই পছন্দের। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্বেতা ভট্টাচার্য। খুব কষ্ট করে শ্বেতা আজকে এই জায়গায় এসে পৌঁছেছেন।

 

আরও পড়ুন

‘সিঁদুরখেলা, ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’, ‘সোহাগ জল’ সহ একগুচ্ছ জনপ্রিয় বাংলা ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা গিয়েছে শ্বেতাকে। ২০২২ সালে ‘প্রজাপতি’ ছবির হাত ধরে সিনেদুনিয়ায় পা রেখেছিলেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। দেব, মিঠুন চক্রবর্তী, মমতা শঙ্করের মতো নামী তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন শ্বেতা। এরপর ফাটাফাটি ছবিতে ঋতাভরী-আবিরের সঙ্গেও অভিনয় করতে দেখা যায় শ্বেতাকে। ভীষণ কষ্টে তাঁর ছোটবেলা কেটেছে। নুনভাত খেয়েও দিন কাটিয়েছে তাঁর পরিবার। তবে এখন পরিবারে আর্থিক সচ্ছলতা ফিরেছে। মা-বাবাকে ভালো রাখাটাই একমাত্র লক্ষ্য ‘কোন গোপনে মন ভেসেছে’ অভিনেত্রীর।

Advertisement

অভিনয়ের পাশাপাশি শ্বেতা তাঁর ব্যক্তিগত জীবনেও খুব খুশি। অভিনেতা রুবেল দাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্বেতা। প্রায়ই তাঁদের আদুরে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। যমুনা ঢাকি সিরিয়ালে রুবেল ও শ্বেতা একসঙ্গে অভিনয় করেন। তবে তাঁদের পরিচয় আরও আগের। এই সিরিয়াল সেটেই তাঁদের প্রেম হয়। রুবেল ও শ্বেতা একে-অপরের ভাল ও খারাপ সময়ে সব সময় পাশে থাকার চেষ্টা করেন। চলতি বছরেই হয়তো তাঁরা বিয়ে করতে পারেন।

Advertisement