scorecardresearch
 

Television Actress: এই অভিনেত্রী আসলে ইঞ্জিনিয়ার, মুম্বইয়ের চাকরি ছেড়ে অভিনয় করছেন ছোটপর্দায়

Television Actress: খুব অল্প সময়ের মধ্যেই ছোটপর্দায় জনপ্রিয়তা অর্জন করেছেন স্বীকৃতি মজুমদার। তাঁর অভিনয় দারুণভাবে নজর কেড়েছে দর্শকদের। অভিনয় দুনিয়ায় এসেছিলেন খেলঘর সিরিয়ালের হাত ধরে।

Advertisement
এই অভিনেত্রী আসলে ইঞ্জিনিয়ার এই অভিনেত্রী আসলে ইঞ্জিনিয়ার
হাইলাইটস
  • খুব অল্প সময়ের মধ্যেই ছোটপর্দায় জনপ্রিয়তা অর্জন করেছেন স্বীকৃতি মজুমদার।

খুব অল্প সময়ের মধ্যেই ছোটপর্দায় জনপ্রিয়তা অর্জন করেছেন স্বীকৃতি মজুমদার। তাঁর অভিনয় দারুণভাবে নজর কেড়েছে দর্শকদের। অভিনয় দুনিয়ায় এসেছিলেন খেলঘর সিরিয়ালের হাত ধরে। তবে জনপ্রিয় হয়েছেন মেয়েবেলা সিরিয়ালে মৌ চরিত্রে অভিনয় করে। তবে জানেন কি দর্শকের প্রিয় মৌ আসলে ইঞ্জিনিয়ার। 

স্বীকৃতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি একজন ইঞ্জিনিয়ার। তাঁর বড় হয়ে ওঠা বেহালার পর্ণশ্রীতে। ইঞ্জিনিয়ার স্বীকৃতি মুম্বইয়ের মোটা টাকার চাকরিও পেয়েছিলেন। এসবের মাঝেই অংশ নেন এক বিউটি কনটেস্টে। সেখানে দ্বিতীয় হন আর ঠিক একমাস পরই খেলাঘর সিরিয়ালের জন্য তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। সুযোগটা তিনি হাতছাড়া করতে চাননি। স্বীকৃতি ভেবেছিলেন, পড়াশোনার ডিগ্রি তো তার রইলই। এগুলো যে কোন সময়ে কাজে লাগাতে পারবেন। জীবনটা একটু অন্যভাবে চালিয়েই দেখা যাক। এছাড়া নাচ এবং মডেলিংটাও বেশ পছন্দ করতেন তিনি। এইসব ভেবেই শুরু করেন শ্যুটিং। আর ধীরে ধীরে সেটাকেই ভালোবেসে ফেললেন। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

খেলাঘর-এর পর স্বীকৃতি সুযোগ পান মেয়েবেলা সিরিয়ালে। যেখানে তিনি মৌ চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর বিপরীতে ছিলেন অর্পণ ঘোষ। মৌ-ডোডোর জুটি দর্শকদের খুবই পছন্দের ছিল। মৌ-ডোডর প্রেম শুরু হতে না হতেই গল্প শেষ। এরপর প্রসেনজিৎ-এর প্রযোজনায় আলোর কোলে সিরিয়ালে অভিনয় শুরু করেন স্বীকৃতি। এখ অবশ্য সিরিয়ালটি শেষ হয়ে গিয়েছে। অভিনয়ের পাশাপাশি স্বীকৃতি সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন। নিজের ছবি-ভিডিও শেয়ার করেন তিনি মাঝে মধ্যেই। প্রসেনজিৎ ও অনির্বাণ ভট্টাচার্য অভিনেত্রীর প্রিয় অভিনেতা। 

আরও পড়ুন

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

অভিনয় পেশার সঙ্গে যুক্ত থাকার কারণে স্বীকৃতি ভীষণভাবে শরীরচর্চা করে থাকেন। কিছুদিন আগেই স্বীকৃতি বালি থেকে ঘুরে এসেছেন। সেখান থেকে একাধিক ছবি-ভিডিও পোস্ট করেছেন। বিকিনিতে স্বীকৃতিকে দেখে নেটপাড়া প্রায় ভির্মি খাওয়ার জোগাড়। প্রসঙ্গত উল্লেখ্য, স্বীকৃতিকে সম্ভবত খুব তাড়াতাড়িই ওয়েব সিরিজ এবং সিনেমাতে দেখা যাবে। প্রাথমিক পর্যায়ের কথাবার্তাও হয়ে গিয়েছে।  

Advertisement

Advertisement