scorecardresearch
 

Tollywood Gossip: টলিপাড়ার এই সুন্দরী 'ভ্যাম্প'কে নাকি দেখতে ঐশ্বর্যের মতো, দেখুন তো চেনেন কিনা?

Tollywood Gossip: সম্প্রতি ছেলে রিয়ানকে নিয়ে দাদাগিরি-তে খেলতে আসেন রূপাঞ্জনা। নিজের কেরিয়ার নিয়ে সৌরভকে নানা কথা বলেন তিনি। এই পেশায় কেন এলেন, সেই বিষয়েও খোলসা করে বলেন অভিনেত্রী। দাদাগিরি-র মঞ্চেই অভিনেত্রী বলেন যে তাঁর মায়ের ইচ্ছাতেই তিনি অভিনয়কে পেশা হিসাবে বেছে নিয়েছিলেন।

Advertisement
টলিউড গসিপ টলিউড গসিপ
হাইলাইটস
  • টলিপাড়ায় ডাকসাঁইটে সুন্দরী হিসাবেই পরিচিত রূপাঞ্জনা মিত্র।

টলিপাড়ায় ডাকসাঁইটে সুন্দরী হিসাবেই পরিচিত রূপাঞ্জনা মিত্র। কেরিয়ারের বয়স দীর্ঘ হলেও তাঁর রূপ কমেনি একটুও। এই মুহূর্তে অনুরাগের ছোঁয়া সিরায়ালে অভিনয় করছেন তিনি। আর তাঁর সৌন্দর্যের চর্চা পৌঁছালো দাদাগিরি-তেও। সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামনেই রূপাঞ্জনার প্রশংসায় পঞ্চমুখ হলেন তাঁরই বান্ধবী দেবলীনা দত্ত। আর সেই প্রশংসা শুনে দাদার সামনেই লাজে রাঙা হলেন রূপাঞ্জনা। 

সম্প্রতি ছেলে রিয়ানকে নিয়ে দাদাগিরি-তে খেলতে আসেন রূপাঞ্জনা। নিজের কেরিয়ার নিয়ে সৌরভকে নানা কথা বলেন তিনি। এই পেশায় কেন এলেন, সেই বিষয়েও খোলসা করে বলেন অভিনেত্রী। দাদাগিরি-র মঞ্চেই অভিনেত্রী বলেন যে তাঁর মায়ের ইচ্ছাতেই তিনি অভিনয়কে পেশা হিসাবে বেছে নিয়েছিলেন। ফলে পরিবার থেকে অভিনয় নিয়ে কোনও বাধা আসেনি। এই কথা বলতে বলতেই দাদা ও রূপঞ্জনার কথার মাঝে হঠাৎই ঢুকে পড়েন দেবলীনা দত্ত। তিনিও দাদাগিরিতে খেলতে এসেছিলেন। ‘দাদাগিরি’তে এসে রূপাঞ্জনার বান্ধবী দেবলীনা কথার মাঝে ঢুকে পড়েন। জানান, রূপাঞ্জনা যখন টালিগঞ্জে কাজ করতে শুরু করেন, তাঁকে দেখতে ছিল ঐশ্বর্য রাইয়ের মতো। তিনিই নাকি ছিলেন টলিপাড়ার ঐশ্বর্য রাই বচ্চন। এ কথা শুনে সৌরভও স্মাইল করেছেন। আর রূপাঞ্জনা লজ্জায় লাল হয়ে যান। 

কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন রূপাঞ্জনা মিত্র। চিকিৎসকের নির্দেশ মতো বিশ্রামেও ছিলেন তিনি। ইতিমধ্যেই প্রেমিক রাহুল মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কের বেশ কয়েকটা বছর কাটিয়ে এসেছেন তিনি। গত বছরই আংটি বদল সেরেছেন। ডিসেম্বরে বিয়ের কথা থাকলেও সেটা যে এই বছর হতে পারে সে কথা নিজেই জানিয়েছিলেন রূপাঞ্জনা। 

রূপাঞ্জনার থেকে বয়সে বেশ খানিকটা ছোটই রাহুল। সম্পর্ক অনেক দিনেরই। ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়ে আলাপ হয় দু’জনের। এই বছরের শুরুতেই মিরিকের ডন বস্কো গির্জায় বাগদান সেরেছিলেন দু’জনে। আড়ম্বর বলতে প্রিয়জনের সান্নিধ্য এবং দুটি আংটি ছাড়া কিছুই ছিল না তেমন। রূপাঞ্জনার আগেও বিয়ে হয়েছিল। সেই সম্পর্কে তাঁর এক সন্তান রয়েছে। রাহুল ও রূপাঞ্জনার সন্তানের মধ্যে সম্পর্ক বেশ ভাল। তবে রাহুলের সঙ্গে রূপাঞ্জনার এই সম্পর্ক নিয়ে টলিপাড়ায় চর্চা কম হয় না। তবে এই সব বিষয়কে সেভাবে গুরুত্ব দিতে নারাজ অভিনেত্রী।  

Advertisement