scorecardresearch
 

Sauraseni Maitra: পুলের ধারে বসেছিলেন সৌরসেনী, হঠাৎ পিছন থেকে ধাক্কা, তারপর? VIDEO

Sauraseni Maitra: ছোট ছোট করে পা ফেলে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে চলেছেন সৌরসেনী মৈত্র। এখন বাংলা ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী বেশ পরিচিত এক মুখ। অভিনয়ের পাশাপাশি সৌরসেনী তাঁর চর্চিত প্রেমিক নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের প্রধান মুখও বটে।

Advertisement
সৌরসেনী মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সৌরসেনী মিত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গত দুই বছর ধরেই টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় সৌরসেনী এবং নিখিলের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন।

ছোট ছোট করে পা ফেলে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে চলেছেন সৌরসেনী মৈত্র। এখন বাংলা ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী বেশ পরিচিত এক মুখ। অভিনয়ের পাশাপাশি সৌরসেনী তাঁর চর্চিত প্রেমিক নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের প্রধান মুখও বটে। সব মিলিয়ে অভিনেত্রীর জীবন বেশ দারুণই কাটছে। আর এরই মাঝে সৌরসেনী তাঁর জন্মদিনের প্ল্যান শেয়ার করতে গিয়ে বিপদে পড়লেন। সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। 

সৌরসেনী যে ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা যা চ্ছে তিনি গোলাপি রঙের মনোকিনি পরে রয়েছেন, চোখে সানগ্লাস। পুলের ধারে বসে সৌরসেনী তাঁর এই বছরের জন্মদিনের প্ল্যান শেয়ার করতেই যাচ্ছিলেন ঠিক সেই সময় তাঁর দিকে একটি বল ধেয়ে আসে যেটা লাগার ফলে অভিনেত্রীর চোখ থেকে সানগ্লাস খুলে যায়। তবে কিছু বুঝে ওঠার আগেই পিছন থেকে কেউ একজন সৌরসেনীকে ঠেলে পুলের জলে ফেলে দেন। অভিনেত্রীকে জলের মধ্যে এভাবে দেখে হাসাহাসি শুরু করে দেন তাঁর অন্যান্য বন্ধুরাও। এই ভিডিও শেয়ার করতেই সেখানে লাইক ও কমেন্ট করতে দেখা গিয়েছে সৌরসেনীর চর্চিত প্রেমিক নিখিল জৈনকে। তিনি কমেন্টে লেখেন, এক মছলি পানি মে গয়ি...ছপাক। নিখিলের এই কমেন্টের উত্তরও দেন সৌরসেনী। 

তবে শুধু নিখিল নন, অভিনেত্রীর এই ভিডিওতে কমেন্ট করেছেন ঐন্দ্রিলা, শুভশ্রী, দর্শনা সহ আরও অনেকে। কিছুদিন আগেই জন্মদিন ছিল সৌরসেনীর। ২৮ বছরে পা দিলেন অভিনেত্রী। এই ভিডিওটাও সেই সময়কার। জন্মদিনে তিনি তাঁর বন্ধুদের সঙ্গেই কাটিয়েছেন। জন্মদিনে নিখিলের পক্ষ থেকেও এসেছে শুভেচ্ছাবার্তা। নিখিল এদিন সৌরসেনীর সঙ্গে তাঁর একটি অদেখা মুহূর্তের ছবি শেয়ার করেন। তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে কোনও একটি পাহাড়ি এলাকায় নদীর পাশে নিখিলের বাহুলগ্না হয়ে দাঁড়িয়ে সৌরসেনী। দুজনের পরনেই অল ব্ল্যাক লুক এবং কালো রোদ চশমা। দুজনের এই ছবি পোস্ট করে নিখিল লেখেন, 'শুভ জন্মদিন সৌরসেনী ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮...' আর এখান থেকেই চর্চা শুরু হয়েছে তবে কি তাঁরা সত্যিই দুজনে প্রেম করছেন?

Advertisement

গত দুই বছর ধরেই টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় সৌরসেনী এবং নিখিলের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন। বারাণসীতে একটা বিজ্ঞাপনের শ্যুটিং করতে গিয়েই নাকি অভিনেত্রীকে মন দিয়ে বসেন নিখিল। পরবর্তীতে দুজনে নাকি একসঙ্গে বিদেশ ভ্রমণেও গিয়েছে। আবার গত বছর তাঁদের একসঙ্গে ইডেন গার্ডেনসেও দেখা গিয়েছিল। তবে এই নিয়ে সৌরসেনী বা নিখিল কেউই মুখ খোলেননি। সৌরসেনী মৈত্রকে আগামীতে আমার বস ছবিতে দেখা যাবে। উইন্ডোজ প্রোডাকশনের এই ছবিতে তাঁর সঙ্গে থাকবেন রাখি গুলজার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রুতি দাস প্রমুখ। এছাড়া রাজ চক্রবর্তীর পরিচালনায় বাবলি ছবিতেও দেখা যাবে তাঁকে। সেখানে মুখ্য ভূমিকায় থাকবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়।
 

আরও পড়ুন

Advertisement