scorecardresearch
 

Mimi Chakraborty: মাঝরাতে মিমিকে সারপ্রাইজ অনিন্দ্যর, নাইট ড্রেসেই কেক কাটলেন অভিনেত্রী

Mimi Chakraborty: জন্মদিন বলে কথা, তাও আবার সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর। আর সেটা তো বিশেষভাবেই পালন হবে জানা কথাই। আর তাই মাঝরাতেই মিমির বাড়িতে হানা দিলেন তাঁর বিশেষ বন্ধু অনিন্দ্য চট্টোপাধ্যায়।

Advertisement
মিমি চক্রবর্তী মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • জন্মদিন বলে কথা, তাও আবার সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর।

জন্মদিন বলে কথা, তাও আবার সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর। আর সেটা তো বিশেষভাবেই পালন হবে জানা কথাই। আর তাই মাঝরাতেই মিমির বাড়িতে হানা দিলেন তাঁর বিশেষ বন্ধু অনিন্দ্য চট্টোপাধ্যায়। তবে অনিন্দ্য একা আসেননি, এসেছেন মিমির সব বন্ধুদের নিয়ে। আর বাড়িতেই মাঝরাতে পালন করা হল মিমির এলাহি জন্মদিন। তবে সাংসদ-অভিনেত্রী এই সারপ্রাইজ বার্থডে পালনের বিন্দু বিসর্গও জানতেন না। 

অনিন্দ্য যে ভিডিও পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে মাঝরাতে মিমি দরজা খুলে অনিন্দ্য ও তাঁর গ্যাংকে দেখে রীতিমতো অবাক। মিমি পুরো দরজা না খুলেই অনিন্দ্যকে জানান যে অন্তত তাঁকে রেডি তো হতে দিক। তবে অনিন্দ্য আর সেই সময়টুকু মিমিকে দেননি। অগত্যা নাইট ড্রেস পরেই মিমির সারপ্রাইজ বার্থডে পালন হল। এরপর মিমিকে হ্যাপি বার্থডে লেখা ক্রাউন, সানগ্লাস পরিয়ে কেক কাটানো হয়। সবমিলিয়ে এই সারপ্রাইজ পেয়ে মিমি দারুণ খুশি। অন্যান্য বছরেও অনিন্দ্য একইভাবে সারপ্রাইজ দেন অভিনেত্রীকে। তবে এরকম গোটা গ্যাংকে নিয়ে নয়। এই ভিডিও অনিন্দ্য পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন মিমি। আর এই ভিডিওর নীচে কমেন্টে মিমি অনিন্দ্যকে 'লাভ ইউ' লেখেন। তবে কি অনিন্দ্য ও মিমির মধ্যে সত্যিই কিছু চলছে?

জন্মদিনের আগেই মিমি ও অনিন্দ্য আন্দামানেও ঘুরে এসেছেন। শুধু তাই নয়, মিমির প্রি-বার্থডে সেলিব্রেশনে জিৎ-প্রসেনজিতের সঙ্গে হাজির ছিলেন অনিন্দ্য। ইন্ডাস্ট্রিতে অনিন্দ্য ও মিমি খুব ভাল বন্ধু বলেই শোনা যায়। অভিনেত্রীর পাশে সবসময় রয়েছেন অনিন্দ্য। তবে ইদানিং তাঁদের এই বন্ধুত্ব একেবারেই অন্য খাতে বইছে। মিমি কাজের থেকে অবসর পেলেই অনিন্দ্যর সঙ্গেই সময় কাটান। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেকআপের পর মিমি একেবারেই নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। শুধু কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকতেন মিমি। তবে এখন অনিন্দ্যর সঙ্গে বেশ অনেকটা সময়ই কাটান তাঁরা। 

Advertisement

মিমির প্রি-বার্থডে সেলিব্রেশনও হয়েছে দারুণভাবে। যেখানে উপস্থিত ছিলেন শ্রাবন্তী, প্রসেনজিৎ, জিৎ, শিবপ্রসাদ মুখোপাধ্যায় সহ টলিপাড়ার অনেকেই। এদিন নীল রঙের অফ শোল্ডার স্লিট গাউন পরেছিলেন মিমি। দারুণ সুন্দর লাগছিল অভিনেত্রীকে। কেক কাটতে দেখা যায় অভিনেত্রীকে। মিমিকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বহু টলি তারকাই, যাঁদের মধ্যে শুভশ্রী অন্যতম। তবে রাজকে শুভেচ্ছা জানাতে দেখা যায়নি সাংসদ-অভিনেত্রীকে। 

আরও পড়ুন

Advertisement