scorecardresearch
 

Anirban Bhattacharya: অনির্বাণের অভিনয়ে তো মুগ্ধ হন, গান শুনেছেন? VIDEO VIRAL

Anirban Bhattacharya: অভিনয়টা তাঁর রক্তে, এটা মেনে নিতে কোনও আপত্তি নেই। অভিনয় দক্ষতা নিয়ে অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে কোনও কথাই হবে না। তিনি যে বড় মাপের অভিনেতা তা অনির্বাণ প্রমাণ করেছেন একাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি তিনি গানটাও ভালই গান। আর সেটার প্রমাণ আবারও পাওয়া গেল সোশ্যাল মিডিয়া পেজে।

Advertisement
অনির্বাণ ভট্টাচার্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অনির্বাণ ভট্টাচার্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • তিনি যে বড় মাপের অভিনেতা তা অনির্বাণ প্রমাণ করেছেন একাধিক সিনেমায়।

অভিনয়টা তাঁর রক্তে, এটা মেনে নিতে কোনও আপত্তি নেই। অভিনয় দক্ষতা নিয়ে অনির্বাণ ভট্টাচার্যকে নিয়ে কোনও কথাই হবে না। তিনি যে বড় মাপের অভিনেতা তা অনির্বাণ প্রমাণ করেছেন একাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি তিনি গানটাও ভালই গান। আর সেটার প্রমাণ আবারও পাওয়া গেল সোশ্যাল মিডিয়া পেজে। 

এক মিউজিক চ্যানেলের জন্মদিন উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল ছোটখাটো পার্টির। যেখানে দেখা গেল পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে। সামনে রাখা কেক। আর তারই মাঝে হঠাৎই গান ধরলেন অনির্বাণ ভট্টাচার্য। জিৎ গাঙ্গুলীর গাওয়া গান খুঁজেছি তোকে রাত বেরাতে গাইলেন অনির্বাণ। এই গানটি তাঁর খুব প্রিয় একটি গান বলেই জানা গিয়েছে। তবে পুরো গানটা গাইতে পারেননি অভিনেতা। কিছুটা গেয়েই থেমে যান। এরপরই সৃজিত তাঁকে জড়িয়ে ধরেন এবং তাঁর গানের প্রশংসা করতে শুরু করেন সকলে। প্রসঙ্গত, এই গানটি জোশ সিনেমার গান, যেখানে জিৎ ও শ্রাবন্তীকে দেখা গিয়েছে। এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে অনির্বাণ লেখেন, জিৎ দার গাওয়া আমার একটি প্রিয় গান। 

প্রসঙ্গত, একটা সময়ে বাংলা ইন্ডাস্ট্রিতে জিৎ গঙ্গোপাধ্যায়ের সুর দেওয়া মিষ্টি গানগুলি রীতিমতো হিট ছিল। শুধু তাই নয়, বলিউডের একাধিক ছবিতেও এই বাংলা গানের হিন্দি ভার্সন পাওয়া যেত। তবে এখন আর জিৎ সেভাবে ইন্ডাস্ট্রিতে কাজ করেন না। মুম্বইতেই নিজের কেরিয়ার খুঁজে নিয়েছেন। দেব, জিৎ, সোহম এঁদের গলায় জিৎ-এর সুর দেওয়া গান আজও দারুণভাবে জনপ্রিয়। 

Advertisement

অপরদিকে, বাংলা ছবির দুনিয়াতেই হোক বা নাটকের মঞ্চে, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য মানেই আবেগ, নস্টালজিয়া, অনাবিল হাসি। তিনি কখনও ব্যোমকেশ, কখনও বা দুঁদে পুলিশ অফিসার, কখনও বা খোকা আবার কখনও বীরপুরের মালতির গনশা। অভিনয়ের পাশাপাশি গানটাও যে অভিনেতা দারুণ গাইতে পারেন, তার নমুনা আগেও দেকা গিয়েছে। এই বছরের প্রথমদিকেই অনিবার্ণ উপহার দিয়েছেন তাঁর নতুন বাংলা ব্যান্ড। তাঁর ব্যান্ডের নাম ‘হুলিগানইজম’। গান নিয়ে নতুন পথ চলা শুরু করেছেন অনির্বাণ। চলতি মাস থেকেই শুরু হয়ে গিয়েছে এই ব্যান্ডের লাইভ পারফরম্যান্স। 

আরও পড়ুন

Advertisement